বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ঠিক যেন মালিঙ্গা! শ্রীলঙ্কান তরুণকে নেট বোলার হিসাবে দলে নিল চেন্নাই

IPL 2024: ঠিক যেন মালিঙ্গা! শ্রীলঙ্কান তরুণকে নেট বোলার হিসাবে দলে নিল চেন্নাই

কুগাদাস মাথুলান। ছবি-এক্স (@hammer_gavel)

আইপিএল শুরুর আগেই চমক দিল চেন্নাই সুপার কিংস। শ্রীলঙ্কার এক তরুণ পেসারকে তারা নেট বোলার হিসাবে দলে নিল। সেই বোলারের বোলিং পদ্ধতি অনেকটা মালিঙ্গার মতো।

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শেষ হওয়ার পর, এবার শুরু হবে আইপিএল। ইতিমধ্যেই, ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে পৌঁছে গিয়েছে। এছাড়া সকল ক্রিকেটার নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত রেখেছে। তবে এবার পাখির চোখ শুধু আইপিএল খেতাবই নয়, এবার সকলেই মাঠে নামবে দলকে জেতানোর পাশাপাশি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিজেদের নাম জাতীয় দলে পাকা করার জন্য। সবমিলিয়ে, এই 'হাই ভোল্টেজ' টুর্নামেন্টের উপর নজর রয়েছে সকলের।

তবে ভারতীয় ক্রিকেটের এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ শুরুর আগে গতবারের জয়ী দল চেন্নাই সুপার কিংস পেয়ে গেলেন জুনিয়ার মালিঙ্গাকে। তাঁকেই সিএসকে দল বেছে নিয়েছে নিজেদের নেট বোলার হিসেবে। জানা গিয়েছে যে জুনিয়ার মালিঙ্গার আসল নাম কুগাদাস মাথুলান। তাঁর বয়স ১৭ বছর এবং তিনি শ্রীলঙ্কার জাফনার বাসিন্দা। এই প্রসঙ্গে দলের সিইও কাশি বিশ্বনাথন 'স্পোর্টস নাও'র সঙ্গে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই বিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি বরং টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কাশি বিশ্বনাথন বলেন, 'আমরা ওকে নেট বোলার হিসেবে বেছে নিয়েছি। এটা পুরোপুরি টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত এবং এর মধ্যে এমএস ধোনির কোনও হাত নেই। ওর বোলিং করার ধরণটা সকলের চেয়ে আলাদা এবং তা দেখার পর আমাদের মনে হয় যে এমন বোলার নেটে পেলে সকলেরই অনুশীলন করতে সুবিধা হবে। সাধারণত আমরা বিভিন্ন ধরনের বোলারদের নি যাতে ব্যাটাররা সঠিকভাবে নিজেদের প্রস্তুত করতে পারে এবং ও তাদেরই মধ্যে একজন। ওকে পেলে অনেক লাভ হবে সকলের।'

উল্লেখ্য, ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। ১৯ নভেম্বর দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে আয়োজিত হয় নিলাম অনুষ্ঠান। তরুণ থেকে সিনিয়র ক্রিকেটার, সকলেই জায়গা পান বিভিন্ন দলে। আবার অনেকের কপালে জোটেনি কোনও দল। তবে টুর্নামেন্ট কবে শুরু হবে সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। জানা গিয়েছে, নতুন মরশুম শুরু হওয়ার কথা মার্চ-এপ্রিলে। কিন্তু সেই সময়ে, গোটা দেশজুড়ে লোকসভা নির্বাচন চলার সম্ভাবনা রয়েছে। তাই, এখনও পর্যন্ত খেলার সূচিকে ঘিরে কোনও সিদ্ধান্ত নিতে পারেনি তারা। এবার দেখার বিষয় শেষ পর্যন্ত কবে টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব শুরু হয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.