বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: রান পেলেন না ফর্মে থাকা পূজারা, প্রেরককে নিয়ে সৌরাষ্ট্রের মান বাঁচালেন জাদেজা

Ranji Trophy 2024: রান পেলেন না ফর্মে থাকা পূজারা, প্রেরককে নিয়ে সৌরাষ্ট্রের মান বাঁচালেন জাদেজা

মহারাষ্ট্রের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে রান পেলেন না পূজারা। ছবি- পিটিআই।

Saurashtra vs Maharashtra Ranji Trophy 2024: মহারাষ্ট্রের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হন চেতেশ্বর পূজারা। ২০০ টপকে অল-আউট হয় সৌরাষ্ট্র।

মহারাষ্ট্রের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে রান পেলেন না ফর্মে থাকা চেতেশ্বর পূজারা। দলের সেরা ব্যাটার ব্যর্থ হলেও সৌরাষ্ট্র প্রথম ইনিংসে ২০০ রানের গণ্ডি টপকে যায় ধর্মেন্দ্রসিং জাদেজা ও প্রেরক মানকড়ের জোড়া হাফ-সেঞ্চুরির সুবাদে।

সোলাপুরের ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে রঞ্জির এলিট-এ গ্রুপের ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সৌরাষ্ট্র। যদিও মাত্র ৫৪ রানে ৫ জন ব্যাটারের উইকেট হারিয়ে বসে তারা। শেষমেশ সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সৌরাষ্ট্র প্রথম ইনিংসে সংগ্রহ করে ২০২ রান। তারা ৬০.১ ওভার ব্যাট করে।

ওপেনার কেভিন ১টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ৬ রান করে মাঠ ছাড়েন। তিন নম্বরে ব্যাট করতে নেমে বিশ্বরাজ জাদেজা শূন্য রানে আউট হন। মোটে ৪টি বল স্থায়ী হয় তাঁর ব্যক্তিগত ইনিংস। অপর ওপেনার হার্ভিক দেশাই ২৫ রান করে ক্রিজ ছাড়েন। ৪৯ বলের ইনিংসে তিনি ৩টি চার মারেন।

চেতেশ্বর পূজারা চলতি রঞ্জি ট্রফির প্রথম চারটি ম্যাচে সাকুল্যে ৫৩৫ রান সংগ্রহ করেন। এলিট গ্রুপগুলির ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটারদের তালিকায় তিনি ছিলেন দ্বিতীয় স্থানে। এহেন ফর্মে থাকা পূজারা মহারাষ্ট্রের বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হন। চার নম্বরে ব্যাট করতে নেমে তিনি ১৬ বলে ৩ রান করে আউট হন।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: রঞ্জিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ঋদ্ধিমান সাহার, ক্যাপ্টেন একা লড়লেও বাকিরা ডাহা ফেল

পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে অর্পিত বাসবদা ৪২ বলে ১৪ রান করেন। ছয় নম্বরে ব্যাট করতে নেমে লড়াকু হাফ-সেঞ্চুরি করেন ধর্মেন্দ্রসিং জাদেজা। তিনি ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১০৮ বলে ৭২ রান করে মাঠ ছাড়েন। হাফ-সেঞ্চুরি করেন সাত নম্বর ব্যাটার প্রেরক মানকড়ও। তিনি ৭টি বাউন্ডারির সাহায্যে ৮০ বলে ৫৬ রান করে ক্রিজ ছাড়েন।

আরও পড়ুন:- ‘মিস ইউ তেন্ডুলকর’ লেখা দেখেই সামনে হাজির সচিন, আপ্লুত ‘ভক্ত-ভগবান’ দু'জনেই- ভিডিয়ো

চিরাগ জানি ১৬ বলে ৭ রান করেন। তিনি ১টি চার মারেন। ২০ বলে ১১ রান করেন পার্থ। তিনি ২টি চার মারেন। ক্যাপ্টেন জয়দেব উনাদকাট এক বলেই আউট হয়ে যান। অর্থাৎ গোল্ডেন ডাকে মাঠ ছাড়েন তিনি। যুবরাজসিং দদিয়া ১২ বলে ১ রান করে নট-আউট থাকেন।

মহারাষ্ট্রের হিতেশ ৯৩ রানের বিনিময়ে ৬টি উইকেট দখল করেন। তরণজিৎসিং ৫৪ রান খরচ করে ৪টি উইকেট তুলে নেন। প্রদীপ দাধে উইকেট না পেলেও কৃপণ বোলিং করেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

‘‌রাজ্যে যাদের পাকা ঘর হয়নি করে দেবে বিজেপি সরকার’‌, প্রতিশ্রুতি রাজনাথের Mohun Bagan vs Mumbai LIVE: সব টিকিট শেষ! আজ যুবভারতী পুরোপুরি সবুজ-মেরুন BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.