বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

IPL 2024-‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর?

বিরাট কোহলির সঙ্গে অবশেষে মিল গৌতম গম্ভীরের। ছবি- পিটিআই (PTI)

এক অনুষ্ঠানে সঞ্চালক গৌতিকে বলেন, ‘তোমার হাসিটা খুব সুন্দর। তা শুনে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর বলেন, বাহ। ধন্যবাদ তোমায়। এটা তো আমার স্ত্রীও কখনও আমায় বলেনি’। এদিকে রোনাল্ডো আর মেসির মধ্যে সিআরসেভেনকে বেছে নেন গৌতি। এরপর বলেন লোকে ভাবে তিনি রাগী, কিন্তু তিনি মোটেই সেরকম নন।

অন্য মেজাজে দেখা গেল কলকাতা নাইট রাইডার্স দলের মেন্টর গৌতম গম্ভীরকে। সচরাচর খেলার মাঠে তাঁকে হাসতে দেখা যায় না। অবশ্য দল জিতলে তখন আহ্লাদে আটখানা হন। সাম্প্রতিককালে মাঝে মধ্যেই জড়িয়েছেন বিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে বিতর্কে। বিশ্বকাপ ফাইনালে মহেন্দ্র সিং ধোনির একটা ওভারবাউন্ডারি ম্যাচ জেতায়নি, সেই নিয়ে যেমন তিনি অতীতে কথা বলেছেন। তেমনই বিরাট কোহলির সঙ্গেও আইপিএলে মাঠের মধ্যেই জড়িয়েছিলেন বাকবিতন্ডায়। শেষ পর্যন্ত দুই দলের ক্রিকেটাররা এসে তাঁদের থামিয়েছিল। কিন্তু এবার কলকাতা নাইট রাইডার্স ভালোই ফর্মে রয়েছে। তাই গৌতির মুখেও ফুটেছে হাসি। কেকেআরের দেওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বেশ খোশ মেজাজেই রয়েছেন ভারতের জোড়া বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক। মেসি, রোনান্ডো নয়, তাঁর পছন্দ মার্কাশ রাশফোর্ড। অবশ্য মেসি আর রোনাল্ডোর মধ্যে তিনি বেছে নিলেন সিআরসেভেনকে।

 

আরও পড়ুন-IPL 2024- ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

টি২০ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ইনিংস হোক বা ২০১১ বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ জেতানো ইনিংস। ক্রিকেট মাঠে সব সময়ই নিজের ব্যক্তিত্ব নিয়ে চলতে পছন্দ করেন গৌতি। কখনই খুব বেশি হাসি ঠাট্টায় থাকেন না। বরং নিজে ক্রিকেট জীবনে যেমন অত্যন্ত সিরিয়াস ছিলেন, এখন নিজের দলের ছেলেদেরও সেটাই পালন করতে বলেন। কঠোর অনুশাসন না হলেও ফোকাস যাতে খেলাতে থাকে, সেই নিয়েই সর্বদা ব্যস্ত থাকেন দিল্লির এই প্রাক্তন ক্রিকেটার। খেলাকে তিনি এতটাই গুরুত্ব দেন, বহু বহু রাজনীতিবিদের মতো সাংসদ পদের পিছনে না দৌড়ে নিজের ইচ্ছাতেই সরে এসেছেন। সেই গৌতিকেই এবার দেখা গেল এক্কেবারে ফিল গুড মেজাজে, তাও এক গাল হাসি মুখে।

আরও পড়ুন-ফের চতুর্থ, অল্পের জন্য এফআইজি অ্যাপারাটাস ওয়ার্ল্ডকাপে পদক হাতছাড়া দীপার

এক অনুষ্ঠানে সঞ্চালক গৌতিকে বলেন, তোমার হাসিটা খুব সুন্দর। তা শুনে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর বলেন, ‘বাহ। ধন্যবাদ তোমায়। এটা তো আমার স্ত্রীও কখনও আমায় বলেনি’। একান্তই মশকরা করে যে তিনি একথা বলেছেন তা বলাই বাহুল্য। কারণ তিনি যখন ক্রিকেট খেলতেন, তখন গ্যালারিতে জাহির খান, যুবরাজ সিংদের পাশাপাশি হামেশাই দেখা যেত গৌতির জন্য মহিলাদের বহু পোস্টার। এরপর গৌতম গম্ভীর নিজে থেকেই বলেন, ‘এই দেশে যদি কোনও জিনিস সব থেকে কঠিন হয়, তাহলে সেটা হচ্ছে মানুষের ভাবনা চিন্তাকে হারানো। আমায় না চিনে অনেকে ভাবে আমি খুব রাগী। কিন্তু আমি তো খেলার মাঠে সেরকমই চরিত্রই বজায় রাখব। মানুষ তো কেকেআরের জয় দেখতে আসে, আমার হাসি দেখতে আসে নাকি’।

আরও পড়ুন-IPL 2024-২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার

কলকাতা নাইট রাইডার্সের ইতিহাসে গৌতম গম্ভীরই একমাত্র ক্রিকেটার যিনি দলকে দুবার চ্যাম্পিয়ন করেছেন ২০১২ এবং ২০১৪ সালে। এই বছরও তাঁর দল রয়েছে টপ টুতে। লখনউ সুপার জায়ান্টসকে আইপিএলে তিনি চ্যাম্পিয়ন করাতে না পারলেও ধারাবাহিকতার দিক থেকে বেশ ভালো জায়গায় রেখেছিলেন। তিনি চলে আসার পর যা কাজে লাগাচ্ছেন লোকেশ রাহুল, জাস্টিন ল্যাঙ্গাররা।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.