বাংলা নিউজ > ক্রিকেট > ম্যাথিউজের পরে এবার টাইমড আউট গডফ্রেড, একই ম্যাচে দেখা গেল অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড

ম্যাথিউজের পরে এবার টাইমড আউট গডফ্রেড, একই ম্যাচে দেখা গেল অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড

ফিরল ম্য়াথিউজের টাইমড আউটের স্মৃতি। ছবি- টুইটার।

Sierra Leone vs Ghana: আফ্রিকা ক্রিকেট অ্যাসোসিয়েশন কাপে সিয়েরা লিওন বনাম ঘানা ম্যাচে দেখা গেল ২টি বিরল আউটের ঘটনা।

বিশ্বকাপের মঞ্চে শ্রীলঙ্কা ও বাংলাদেশের দলগত পারফর্ম্যান্স আহামরি হয়নি মোটেও। তবে শ্রীলঙ্কা-বাংলাদেশ সম্মুখসমরে অ্যাঞ্জেলো ম্যাথিউজের টাইমড আউট নিয়ে বিস্তর চর্চা হয়। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ব্যাটার হিসেবে টাইমড আউট হন অ্যাঞ্জেলো।

বিশ্বকাপের রেশ এখনও পুরোপুরি কাটেনি। এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে ফের ঘটল টাইমড আউটের ঘটনা। এবার দেরি করে মাঠে নামায় ব্যাট করার সুযোগ না পেয়েই প্যাভিলিয়নের পথে হাঁটা লাগাতে হল গডফ্রেড বাকিভিয়েমকে। ম্যাথিউজের পরে আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিতীয় ব্যাটার হিসেবে টাইমড আউটের শিকার হন ঘানার এই মিডল অর্ডার ব্যাটার।

রবিবার বেনোনিতে আফ্রিকা ক্রিকেট অ্যাসোসিয়েশন কাপের ম্যাচে মুখোমুখি হয় ঘানা ও সিয়েরা লিওন। এই ম্যাচের দ্বিতীয় ইনিংসে টাইমড আউট হন গডফ্রেড। উল্লেখযোগ্য বিষয় হল, একই ম্যাচের প্রথম ইনিংসে অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড আউট হয়ে মাঠ ছাড়তে হয় সিয়েরা লিওনের আব্বাস জাবলাকে। একই ম্যাচে অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড ও টাইমড আউটের মতো ঘটনা আন্তর্জাতিক ক্রিকেটে এই প্রথম।

আরও পড়ুন:- NZ vs PAK Women's ODI: সুপার ওভারে ম্যাচ জিতে হোয়াইটওয়াশ এড়াল পাকিস্তানের মেয়েরা

বেনোনিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সিয়েরা লিওন। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১১১ রান সংগ্রহ করে। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন আলুসিন তুরে। তিনি ৮টি চার ও ১টি ছক্কার সাহায্য়ে ৭২ বলে ৭৮ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ইব্রাহিম সেসে করেন ১০ রান। ১৫ বলের ইনিংসে তিনি ১টি চার মারেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি। আব্বাস ১৮ বলে ৮ রান করে অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড আউট হন।

গডফ্রেড ৪ ওভারে ১টি মেডেন-সহ ১৬ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ৪ ওভারে মাত্র ১২ রান খরচ করে ১টি উইকেট নেন ওবেদ হার্ভে। এছাড়া ১টি করে উইকেট নেন কোফি বাগাবেনা ও রেক্সফর্ড বাকুম।

আরও পড়ুন:- IND vs ENG 2024: প্রথমবার এত ‘বুড়ো পেসার’ টেস্ট খেলবেন ভারতে, মাঠে নামলেই বিরল রেকর্ড গড়বেন অ্যান্ডারসন

পালটা ব্যাট করতে নেমে ঘানা ম্যাচের একেবারে শেষ ওভারে জয় তুলে নেয়। তারা ১৯.৪ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১১২ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ২ বল বাকি থাকতে ২ উইকেটের রুদ্ধশ্বাস জয় পায় ঘানা।

অ্যালেক্স ওসেই ২টি বাউন্ডারির সাহায্যে ৪২ বলে ৪১ রান করে আউট হন। কেলভিন আওয়ালা ও ড্যানিয়েল অ্যানেফি উভয়েই ১৮ রানের যোগদান রাখেন। সিয়েরা লিওনের জর্জ সেসে ২২ রানে ২টি উইকেট নেন। সিয়েরা লিওন পরাজিত হলেও ম্যাচের সেরা হন আলুসিন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো জি৭ সম্মেলনে যোগ দিতে ইতালিতে মোদী, সফরকালে ট্রুডোর সাথে দেখা হলেও করবেন না বৈঠক হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.