বাংলা নিউজ > ক্রিকেট > ICC U19 WC: আরিফুলের সঙ্গে তর্কাতর্কিতে জড়ালেন ভারত অধিনায়ক, আম্পায়ারের হস্তক্ষেপে মিটল ঝামেলা

ICC U19 WC: আরিফুলের সঙ্গে তর্কাতর্কিতে জড়ালেন ভারত অধিনায়ক, আম্পায়ারের হস্তক্ষেপে মিটল ঝামেলা

আরিফুলের সঙ্গে ঝামেলায় জড়ালেন সাহারান। ছবি-এক্স

 অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারত বনাম বাংলাদেশ ম্যাচে ঝামেলায় জড়ালেন উদয় এবং আরিফুল। আম্পায়ারের হস্তক্ষেপে ঝামেলা মেটে।

শুক্রবার অর্থাৎ ১৯ জানুয়ারি শুরু হয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। ইতিমধ্যেই টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করে খাতা খুলে নিয়েছে দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ড। আজ মুখোমুখি হয়েছে ভারত ও বাংলাদেশ। ইতিমধ্যেই জমে উঠেছে ম্যাচ। প্রথমে ব্যাট করে, চাপে পড়া সত্বেও, স্কোরবোর্ডে একটি লড়াকু টোটাল তুলতে সফল হয় ভারতের ছেলেরা। তবে ব্যাট করতে নেমে এই মুহূর্তে চরম চাপে বাংলাদেশ। কিন্তু এই ম্যাচে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক উদয় সাহারান এবং বাংলাদেশের তরুণ তারকা আরিফুল ইসলাম ও মাহফুজুর রহমান রাব্বি। কি হলো এমন? ম্যাচ চলাকালীন তাঁরা জড়িয়ে পড়েন তর্কাতর্কিতে, যা ভাইরাল হতে, সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে রীতিমতো তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দুই দলের সমর্থকরাও।

শনিবার, অর্থাৎ ২০ জানুয়ারি গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামে ভারত ও বাংলাদেশ। এদিন টসে জেতে বাংলাদেশ এবং সিদ্ধান্ত নেয় ফিল্ডিং করার। নেমেই চাপে পড়ে ভারত। দ্রুত হারান দুটি উইকেট। এরপর ওপেনার আদর্শ সিংকে নিয়ে একটি বড় পার্টনারশিপ গড়েন অধিনায়ক উদয় সাহারান। ১১৬ রানের একটি পার্টনারশিপ গড়েন দুজনে, যার সুবাদে ঘুরে দাঁড়াতে সফল হয় তারা এবং নির্ধারিত পঞ্চাশ ওভার শেষে সাত উইকেটে ২৫১ রান করে ভারত।

তবে ভারতের ইনিংস চলাকালীন ঘটে একটি ঘটনা যার রীতিমতো শোরগোল ফেলে দেয় নেট দুনিয়ায়। অষ্টম ওভার চলাকালীন প্যাভিলিয়নে ফিরে যান মুশির খান তার পরিবর্তে ক্রিজে আসেন অধিনায়ক উদয় সাহারান। মাঠে নামার কিছুক্ষণের মধ্যেই তিনি তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বাংলাদেশের আরিফুল ইসলাম ও মাহফুজুর রহমান রাব্বির সঙ্গে। দ্রুত ছড়িয়ে পড়ে এই মুহূর্তটি।

ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই ক্রিকেটপ্রেমীরা শুরু করে দেন নিজেদের মতামত পেশ করা। এমনকি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতেও লেগে যায় দুই দলের সমর্থকদের মধ্যে ঝগড়া। কেউ সমর্থন জানাচ্ছেন উদয়কে আবার কেউ সমর্থন জানাচ্ছেন আরিফুল ও মাহফুজুরকে। তবে সব মিলিয়ে, দুই তরুণ তারকার এই কীর্তি রীতিমতো হইচই ফেলে দিয়েছে চারিদিকে।

তবে ২২ গজে এমন ঘটনা এই প্রথম নয়, এর আগেও একাধিকবার এমনটা দেখা গিয়েছে। শুধু সিনিয়র ক্রিকেটারদের মধ্যেই নয়, এবার জুনিয়ররাও ঝামেলায় জড়িয়ে পড়লেন। স্বাভাবিক ভাবেই এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস আম কমাতে পারে ক্যানসারের আশঙ্কা! বলছে গবেষণা শ্লীলতাহানি তদন্তের মাঝে শহর ত্যাগ বোসের, সঙ্গী আগাম জামিনে মুক্ত রাজভবন কর্মী আজ কাদের সম্পর্ক আরও মজবুত হবে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.