বাংলা নিউজ > ক্রিকেট > ILT20 2024: আবুধাবিতে শারজা ওয়ারিয়র্সের হয়ে আদিল রশিদের দুরন্ত বোলিং, নাইটদের লজ্জার হার

ILT20 2024: আবুধাবিতে শারজা ওয়ারিয়র্সের হয়ে আদিল রশিদের দুরন্ত বোলিং, নাইটদের লজ্জার হার

আবুধাবি নাইট রাইডার্সকে সাত উইকেটে হারাল শারজা ওয়ারিয়র্স (ছবি-এক্স)

Abu Dhabi Knight Riders vs Sharjah Warriors: চলতি মরশুমের ২৫তম ম্যাচটা একেবারেই ভালো গেল না নাইট রাইডার্সের। চরম ব্যাটিং ব্যর্থতায় ডুবল গোটা দল। ফলে নির্ধারিত ২০ ওভারও ব্যাটিং করা হল না তাদের। তার অনেক আগেই অল আউট হয়ে গেল আবুধাবি নাইট রাইডার্স। ১৩.৫ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় শারজা ওয়ারিয়র্স।

শুভব্রত মুখার্জি: চলতি আইএল টি-২০ লিগে বুধবার মুখোমুখি হয়েছিল শারজা ওয়ারিয়র্স এবং আবুধাবি নাইট রাইডার্স। চলতি মরশুমের ২৫তম ম্যাচে সময়টা একেবারেই ভালো গেল না নাইট রাইডার্সের। চরম ব্যাটিং ব্যর্থতায় ডুবল গোটা দল। ফলে নির্ধারিত ২০ ওভারও ব্যাটিং করা হল না তাদের। তার অনেক আগেই অল আউট হয়ে গেল আবুধাবি নাইট রাইডার্স। ১৭.১ ওভারে তাদের পাততাড়ি গুটিয়ে দিলেন ওয়ারিয়র্সের বোলাররা। ১০০ রানও করতে পারলেন না সুনীল নারিনের আবুধাবি নাইট রাইডার্স। স্বাভাবিকভাবেই ব্যাটিং ব্যর্থতার কারণে বড় ব্যবধানে হারতে হল শাহরুখ খানের আবুধাবির নাইটদের।

বুধবার ম্যাচে প্রথম ব্যাট করতে নেমেছিল নাইট রাইডার্স দল। তাদের শুরুটা বেশ খারাপ করেছিল। বোর্ডে এক রান ওঠার আগেই আউট হয়ে যান ওপেনার জো ক্লার্ক। ক্রিস ওকসের বলে শূন্য রানে বোল্ড আউট হয়ে সাজঘরে ফিরে যান তিনি। দ্বিতীয় উইকেটে অর্ধশতরানের জুটি গড়ে ম্যাচে ফেরেন নাইটরা। দ্বিতীয় উইকেটে ৬১ রান যোগ করার পরে আবুধাবি নাইট রাইডার্স হারায় অ্যালিসান সারাফুর উইকেট। আর এরপরেই নাইটদের ব্যাটিং লাইন আপে কার্যত ধস নামে। ২৮ বলে ২৬ রান করেন সারাফু। তিনটি চার এবং একটি ছয়ে সাজানো ছিল সারাফুর ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেছেন মাইকেল পিপার।মাত্র ২১ বলে পাঁচটি চারে ৩২ রান করেন তিনি। এরপরে আর কোনও ব্যাটার বলার মতন রান পাননি। ফলে মাত্র ১৭.১ ওভারে ৯৪ রানে অলআউট হয়ে যায় নাইটরা। এদিন দুরন্ত বোলিং করেন ইংলিশ বোলার আদিল রশিদ। চার ওভারে মাত্র ১২ রান দিয়ে তিনি শিকার করেন চারটি উইকেট।

জবাবে রান তাড়া করতে নেমে মাত্র ১৩.৫ ওভারেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় শারজা ওয়ারিয়র্স দল। তিন উইকেট হারিয়েই প্রয়োজনীয় রান তুলে নেয় তারা। মাত্র ১৩ বলে ৩০ রানের একটি ঝোড়ো ইনিংস উপহার দেন ইংল্যান্ড অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন। তাঁর ইনিংস সাজানো ছিল তিনটি চার এবং তিনটি ছয়ে। এছাড়াও ওপেনার নিরোশান ডিকওয়েলা ২৯ বলে ৩০ রান করেছেন। মার্টিন গাপ্তিল ১৩ এবং জো ডেনলি ১৮ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন। ৩৭ বল বাকি থাকতেই হাতে সাত উইকেট নিয়ে সহজ জয় তুলে নেয় টম কোহলার-ক্যাডমোরের শারজা ওয়ারিয়র্স।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.