বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: মাঠের মধ্যেই শাহরুখ খানকে নকল করলেন আন্দ্রে রাসেল! কীর্তি দেখে কী করলেন নাইট কর্ণধার?

ভিডিয়ো: মাঠের মধ্যেই শাহরুখ খানকে নকল করলেন আন্দ্রে রাসেল! কীর্তি দেখে কী করলেন নাইট কর্ণধার?

শাহরুখ খানকে নকল করলেন আন্দ্রে রাসেল (ছবি:এক্স)

Russell Recreates SRK Iconic Pose: শাহরুখ খানের সামনেই কিং খানের আইকনিক পোজ দেখালেন ক্রিকেটার আন্দ্রে রাসেল। এরপরে তিনি শাহরুখের কাছ থেকে বেশ মজার একটা উত্তরও পেয়েছেন। বর্তমানে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ খেলা হচ্ছে। তেমনই একটা লিগে আন্দ্রে রাসেল খেলছেন আবুধাবি নাইট রাইডার্সের হয়ে।

Andre Russell Recreates Shah Rukh Khan's Iconic Pose: শাহরুখ খানের সামনেই কিং খানের ‘আইকনিক’ পোজ দেখালেন ক্রিকেটার আন্দ্রে রাসেল। এরপরে তিনি শাহরুখের কাছ থেকে বেশ মজার একটা উত্তরও পেয়েছেন। বর্তমানে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ খেলা হচ্ছে। তেমনই একটা লিগে আন্দ্রে রাসেল খেলছেন আবুধাবি নাইট রাইডার্সের হয়ে। ২০১৪ সালের আইপিএল থেকেই শাহরুখ খানের নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত রয়েছেন আন্দ্রে রাসেল। আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন রাসেল। এর ফলে দলের মালিকের সঙ্গে তাঁর বেশ ভালোই সম্পর্ক তৈরি হয়েছে। সেই কারণে বারবার ব্যর্থ হওয়ার পরেও এখনও রাসেলকে দলে রেখেছেন তিনি। নাইট রাইডার্সের হয়ে বিভিন্ন ফ্র্যাঞ্চাজির হয়ে তাঁকে খেলতে দেখা যায়।

গত রবিবার, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আবুধাবি নাইট রাইডার্স এবং ডেজার্ট ভাইপার্সের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল। এর পরে রাসেল এবং শাহরুখ খানের একটি দুর্দান্ত ভিডিয়ো সামনে এসেছে। ম্যাচটি দুবাইয়ের দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেটি দেখতে শাহরুখ খানও মাঠে উপস্থিত হয়েছিলেন। আবুধাবির এই ম্যাচটি জয়ের পর শাহরুখ খান ও আন্দ্রে রাসেলের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে শাহরুখ খানকে স্ট্যান্ডে বসে থাকতে দেখা যাচ্ছে। এই সময়, রাসেল তার হাত খুলে শাহরুখ খানকে কিছু ইঙ্গিত করেন এবং তারপর শাহরুখ খান তাঁকে একটি থাম্বস আপ দেখান। তারপর ক্যামেরা রাসেলের দিকে চলে যায় এবং রাসেল শাহরুখ খানের ‘আইকনিক’ পোজটি পুনরায় করেন। রাসেলের এই স্টাইল দেখে শাহরুখ খুব খুশি হন এবং তাঁকে স্ট্যান্ড থেকে একটি ফ্লাইং কিস দেন। এর পর শাহরুখ নিজের বাইসেপ দেখিয়ে রাসেলকে তাঁর পেশি দেখাতে বলেন। ভাইরাল ভিডিয়োটি ভক্তরা বেশ উপভোগ করছেন।

আবুধাবি ম্যাচটি জিতেছে ৬ উইকেটে

ডেজার্ট ভাইপার্সের বিরুদ্ধে খেলায় আবুধাবি নাইট রাইডার্স ৬ উইকেটে জয়ী হয়। ম্যাচে নাইট রাইডার্স টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে আসা ডেজার্ট ভাইপার্স ২০ ওভারে বোর্ডে ৮ উইকেটে ১৬৪ রান করে। দলের হয়ে অ্যাডাম হোস ৪৫ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন, যাতে ছিল ৪টি চার ও ১টি ছক্কা। এরপর লক্ষ্য তাড়া করতে নেমে আবুধাবি নাইট রাইডার্স ১৭.৪ ওভারে ৪ উইকেটে জয় পায়। দলের হয়ে, অ্যান্ড্রিজ গাউস ৫০ বলে অপরাজিত ৯৫ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন। যার মধ্যে রয়েছে ৫টি চার এবং ৭টি ছক্কা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

পাঞ্জাবি গানে ওয়ার্কআউট ভিকির, ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ল ভিডিয়ো জুড়ছে আরও ২ দল, IPL-র সঙ্গেই খেলা হবে PSL! প্লেয়ার পাবে তো পাকিস্তান? সৌদি আরবের বুকে তৈরি হল নতুন ইতিহাস! সুইমস্যুট পরে ব়্যাম্পে হাঁটলেন মডেলরা প্রতিদ্বন্দ্বীরা হার মানবে, হঠাৎ আসবে টাকা! শনির নক্ষত্র গোচরে লাকি মীন সহ কারা? দুই সন্তান কোলে ‘চতুর্থ’ বিয়ে সারলেন বাঙালি গায়িকা,২ বছর আগেই মৃত্যু ২য় স্বামীর শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল ভোট বড়ই কঠিন! পাহাড়ি পথে ৪৫০কিমি হেঁটে হাড়ে হাড়ে টের পাচ্ছেন, কঙ্গনা বলছেন… অন্তত এক-দেড় মাসের জন্য জামিন দিন, কাতর আবেদন জ্যোতিপ্রিয়র. কারণটাও জানালেন মোদীর ছবিতে সিঙ্গাপুরের মেট্রোর ছবি, তথ্য ফাঁস করে ভারতীয় জালি পার্টি বলল তৃণমূল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত

Latest IPL News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.