বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS 2nd T20I Weather and Pitch Report- ভেজা মাঠ, ঢাকা পিচ! বৃষ্টিতে কি ভেস্তে যাবে ম্যাচ?

IND vs AUS 2nd T20I Weather and Pitch Report- ভেজা মাঠ, ঢাকা পিচ! বৃষ্টিতে কি ভেস্তে যাবে ম্যাচ?

বৃষ্টিতে কি ভেস্তে যাবে IND vs AUS 2nd T20I ম্যাচ? (ছবি-এক্স)

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে, যেখানে তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভেজা মাঠ ও ঢাকা পিচকে দেখা যাচ্ছে। সকলের প্রশ্ন তাহলে কি ভেস্তে যাবে এই ম্যাচ? গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ বোলারদের জন্য সহায়ক প্রমাণিত হয়েছে। এখানে বড় স্কোর করা যায় না।

২৬ নভেম্বর রবিবার ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭:০০ টায়। ভারত প্রথম ম্যাচে ২ উইকেটে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে। প্রথম ম্যাচে সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারত প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল। জোশ ইংলিসের ৫০ বলে ১১০ রানের ইনিংসের সুবাদে অস্ট্রেলিয়া ২০ ওভারে ৩ উইকেটে ২০৮ রান করেছিল। জবাবে, ভারত ২ উইকেটে ২২ রান করে ব্যাকফুটে চলে গিয়েছিল। কিন্তু ইশান কিষানের ৩৯ বলে ৫৮ এবং সূর্যকুমার যাদবের ৪২ বলে ৮০ রান এবং ১৪ বলে রিঙ্কু সিংয়ের অপরাজিত ২২ রান ভারতকে ১৯.৫ ওভারে ২ উইকেটে জিততে সাহায্য করে। কিন্তু তিরুবনন্তপুরমেও কি ব্যাটসম্যানরা মজা পাবে নাকি বোলাররা চ্যালেঞ্জ হয়ে উঠবে? এই মাঠে এখন পর্যন্ত ৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়েছে।

তবে এবারে সকলের নজরে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। এই ম্যাচ শুরুর আগে তিরুবনন্তপুরমের আবহাওয়া ও গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের পিচ সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক-

IND vs AUS 2nd T20I: পিচ রিপোর্ট

আমরা আপনাকে জানিয়ে রাখি যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি তিরুবনন্তপুরমে অনুষ্ঠিত হবে। গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ বোলারদের জন্য সহায়ক প্রমাণিত হয়েছে। এখানে বড় স্কোর করা যায় না। এখানে খেলা চারটি আন্তর্জাতিক ম্যাচ কম স্কোরিং হয়েছে। শেষ তিন টি-টোয়েন্টিতে গড় স্কোর ১১৪ রান। এখানে টার্গেট তাড়া করা দল দুবার জিতেছে। দ্বিতীয় ইনিংসে শিশিরের কারণে ব্যাটিং করা সহজ হয়ে যায়।

IND vs AUS 2nd T20I: আবহাওয়ার অবস্থা

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে, যেখানে তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভেজা মাঠ ও ঢাকা পিচকে দেখা যাচ্ছে। সকলের প্রশ্ন তাহলে কি ভেস্তে যাবে এই ম্যাচ? AccuWeather অনুসারে, ২৬ নভেম্বর তিরুবনন্তপুরমে বৃষ্টির সম্ভাবনা ২৫ শতাংশ। গত কয়েকদিন ধরে বৃষ্টি হলেও ম্যাচের দিন আবহাওয়া পরিষ্কার থাকবে বলে মনে করা হচ্ছে। ম্যাচের দিন সর্বোচ্চ তাপমাত্রা ২৫ ডিগ্রি সেলসিয়াস থাকবে বলে আশা করা হচ্ছে।

IND vs AUS 2nd T20I: দুই দলের সম্ভাব্য প্লেয়িং একাদশ

ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ- রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিষান, যশস্বী জয়সওয়াল/তিলক বর্মা, সূর্যকুমার যাদব, রিঙ্কু সিং, শিবম দুবে/জিতেশ শর্মা, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, প্রসিধ কৃষ্ণ, মুকেশ কুমার।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য প্লেয়িং একাদশ- ম্যাথু ওয়েড, ট্র্যাভিস হেড, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টইনিস, টিম ডেভিড, অ্যারন হার্ডি, নাথান এলিস, কেন রিচার্ডসন/শন অ্যাবট, জেসন বেহরেনডর্ফ, অ্যাডাম জাম্পা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.