বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG 4th Test: স্টোকস বল করছে নেটে, ম্যাচে করবে কিনা জানি না, রাঁচি থেকে আপডেট পোপের

IND vs ENG 4th Test: স্টোকস বল করছে নেটে, ম্যাচে করবে কিনা জানি না, রাঁচি থেকে আপডেট পোপের

রাঁচির নেটে হাত ঘোড়ালেন ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস (ছবি:এক্স)

Ben Stokes bowling: আর থাকতে পারলেন না ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস। দলের বোলিং অপশান বাড়াতে এবার নিজের হাতেই বল তুলে নিলেন। নভেম্বরে অপারেশনের পরে ফের বোলিং করতে দেখা গেল তাঁকে। বর্তমানে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হচ্ছে। এখন দেখার রাঁচি টেস্টে তিনি বল করেন কিনা।

India vs England 4th Test: আর থাকতে পারলেন না ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস। দলের বোলিং অপশান বাড়াতে এবার নিজের হাতেই বল তুলে নিলেন। নভেম্বরের অপারেশনের পরে ফের বোলিং করতে দেখা গেল তাঁকে।জুন থেকে বোলিং না করার পর বেন স্টোকস ইংল্যান্ডের হয়ে তার অলরাউন্ডারের দায়িত্ব আবার শুরু করার সম্ভাবনার ইঙ্গিত দিয়েছেন অলি পোপ। তিনি বলেছেন, ‘অবশ্যই একটি সুযোগ আছে। দেখা যাক আগামীকাল সে কীভাবে এগিয়ে যায় এবং দেখি সে কী করে।’

বর্তমানে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হচ্ছে। চলতি সিরিজে এখনও পর্যন্ত দুই দলের মধ্যে তিনটি টেস্ট ম্যাচ খেলা হয়েছে যাতে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। এই সিরিজে এখন পর্যন্ত ভালো পারফর্ম করতে পারেনি ইংল্যান্ড দলের খেলোয়াড়রা। সিরিজে ব্যাটসম্যানরা তাদের ছাপ রেখে গেলেও বোলাররা এখনও পর্যন্ত ভালো বোলিং করতে ব্যর্থ হয়েছেন।

এখন এই দুই দলের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচটি ২৩ ফেব্রুয়ারি থেকে রাঁচিতে শুরু হবে। তবে রাঁচি টেস্টের আগে সকালে নেটে বোলিং অনুশীলন করতে দেখা গেছে ইংল্যান্ড দলের অধিনায়ক বেন স্টোকসকে। বলে রাখি, হাঁটুর অস্ত্রোপচারের কারণে দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করছিলেন না বেন স্টোকস। তবে রিপোর্ট অনুযায়ী, রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে বোলিং সেশনে ইংলিশ অধিনায়ককে ২০ মিনিট বোলিং করতে দেখা গিয়েছে।

ইংলিশ দল খুব খুশি হবে যে বেন স্টোকস বোলিং অনুশীলনও শুরু করেছেন। আপনাকে বলে রাখি, বেন স্টোকসকে ডাক্তাররা তাঁর হাঁটুতে খুব বেশি চাপ না দিতে বলেছিলেন এবং সেই কারণেই ইংলিশ অধিনায়ক দীর্ঘদিন ধরে বোলিং করছিলেন না। ইংল্যান্ড দল অবশ্যই চতুর্থ টেস্ট জিততে চাইবে। ইংল্যান্ড যদি এই সিরিজে টিকে থাকতে চায় তাহলে চতুর্থ টেস্ট জেতা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। ভারতীয় দলের কথা বলতে গেলে, বিরাট কোহলি এবং কেএল রাহুলের অনুপস্থিতিতে, দলটি তৃতীয় টেস্টে খুব ভালো পারফরম্যান্স করেছিল এবং ইংল্যান্ডকে ৪৩৪ রানে পরাজিত করেছিল। তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে মাত্র ১২২ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড।

চতুর্থ টেস্টে যদি বেন স্টোকসকে বোলিং করতে দেখা যায়, সেটা হবে ইংল্যান্ডের জন্য খুবই ভালো বিষয়। কারণ এমনটা হলে ইংল্যান্ড দল বোলিংয়ের জন্য আরও একটি বিকল্প খুঁজে পাবে। ভারতীয় দলের কথা বললে, বর্তমানে তাদের সব খেলোয়াড়ই খুব ভালো ফর্মে রয়েছেন। চতুর্থ টেস্টে বিশ্রাম দেওয়া হবে জসপ্রীত বুমরাহকে। কেএল রাহুল ও বিরাট কোহলিও রাঁচি টেস্টে খেলবেন না। এখন দেখার বিষয় এই দুই দলের মধ্যে চতুর্থ টেস্টে কারা জেতে? রাঁচিতে স্পিনাররা অনেক সাহায্য পায় এবং উভয় দলেই খুব ভালো স্পিনার রয়েছে। তবে এর মাঝেই ধোনির শহরে বল হাতে ফিরে আসতে মরিয়া চেষ্টা করছেন বেন স্টোকস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.