বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: ভিসা নিয়ে সমস্যায় রেহান, আটকে থাকলেন রাজকোট এয়ারপোর্টে, গাফিলতি ইংল্যান্ড বোর্ডের?

IND vs ENG: ভিসা নিয়ে সমস্যায় রেহান, আটকে থাকলেন রাজকোট এয়ারপোর্টে, গাফিলতি ইংল্যান্ড বোর্ডের?

রেহান আহমেদ এবং ইংল্যান্ড দল। ছবি-পিটিআই (PTI)

ভিসা সমস্যায় ভারতে আসতে পারেননি শোয়েব। এবার একই সমস্যার মধ্যে পড়লেন রেহান আহমেদ। যদিও পরে সেই সমস্যা মিটে যায়।

শোয়েব বাশিরের পর এবার রেহান আহমেদের ক্ষেত্রেও ঘটলো একই ঘটনা। ভিসা সমস্যার জন্য হিরাসর বিমানবন্দরে আটকে দেওয়া হলো তাকে। 'স্পোর্টস্টারের' এক প্রতিবেদন অনুযায়ী ইংল্যান্ডের এই তারকা স্পিনারকে অবৈধ ভিসার জন্য ভারতের মাটিতে পা রাখতে বাধা দেওয়া হয়। কিন্তু স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার পর একটি সিদ্ধান্তে আসা হয়। ইংল্যান্ড ক্রিকেট দল আশাবাদী যে এই সমস্যাটির আগামী ২৪ ঘন্টার মধ্যে সমাধান হয়ে যাবে।

জানা গিয়েছে সোমবার বিকেলের মধ্যে দলের সকল সদস্য ও ক্রিকেটার রাজকোটের হোটেলে পৌঁছে গিয়েছে। যদিও এই ভিসা সমস্যা বিষয় নিয়ে এক বিসিসিআই আধিকারিক হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে দাবি করেছেন যে গোটা ইংল্যান্ড ক্রিকেট দলকে বলা হয়েছে ভিসাকে ঘিরে যাবতীয় কাজ শেষ।

বৃহস্পতিবার, অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি, রাজকোটে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ খেলতে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। কিন্তু তার আগে বিরতি নিয়ে গোটা ইংল্যান্ড ক্রিকেট দল যায় আবুধাবিতে। তবে ভারতের মাটিতে ফেরার সময় সমস্যায় পড়তে হয় দলের তারকা স্পিনার রেহান আহমেদকে। 'স্পোর্টস্টারের' এক প্রতিবেদন অনুযায়ী ইংল্যান্ডের এই তরুণ স্পিনারকে সিঙ্গেল-এন্ট্রি ভিসার জন্য রুখে দেওয়া হয়। যদিও পরে কথাবার্তা বলে সমস্যার সমাধান করা হয়।

এক বিসিসিআই আধিকারিক হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন, 'গোটা ইংল্যান্ড ক্রিকেট দলকে আবার বলা হয়েছে ভিসা প্রসেস করতে যেটা আগামী দুদিনের মধ্যে হবে। যদিও সেই ক্রিকেটারকে ভারতে প্রবেশ করতে দেয়া হয়েছে দলের সঙ্গে এবং মঙ্গলবার ও অনুশীলন যোগও দেবে।' এই বিষয়ে দলের আরেক ক্রিকেটার ওলি রবিনসন নিজের পডকাস্ট চ্যাটিং বলসে দাবি করেছিলেন যে তাঁর ভিসার ক্ষেত্রেও সমস্যা হয় তবে জলদি সেটার সমাধানও হয়ে যায়।

উল্লেখ্য, দ্বিতীয় টেস্টে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া তোলে ৩৯৬ রান। ওপেনার যশস্বী জসওয়াল করেন ২০৯। জবাবে লিড নেওয়ার লক্ষ্যে নেমে ইংল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয় ২৫৩ রানে। দলের হয়ে জ্যাক ক্রলি করেন সর্বোচ্চ ৭৬ রান। ভারতীয় বোলারদের মধ্যে ৬টি উইকেট তোলেন জাস্প্রীত বুমরাহ। ১৪৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ভারত অলআউট হয়ে যায় ২৫৫ রানে। শুভমন গিল করেন ১০৪। ৩৯৯ রানের মতো বড় লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে বেন স্টোকসরা নিজেদের সবকটি উইকেট হারান ২৯২ রানে। এবারও বল হাতে দাপট দেখান জসপ্রীত বুমরাহ। তিনি নেন তিনটি উইকেট। এছাড়া রবিচন্দ্রন অশ্বিনও নেন তিনটি উইকেট। ম্যাচের সেরা ঘোষণা করা হয় বুমরাহকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.