বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর

IND vs ENG: ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর

বাউন্ডারির ধারে বসে লম্বা হাই বল বয়ের। ছবি-এক্স

 বাউন্ডারির ধারে বসে লম্বা হাই বল বয়ের। যা দেখা মাত্রই হেসে লুটিয়ে পড়লেন রবি শাস্ত্রী। ধারাভাষ্য দিতে দিতেই বললেন, ‘উঠে পড়ো।’

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে এই মুহূর্তে চালকের আসনে ইংল্যান্ড। শেষ হয়ে গিয়েছে তাদের প্রথম ইনিংস। ৩৫৩ রানে অলআউট ইংল্যান্ড। তবে ইংল্যান্ডের প্রথম ইনিংসে রুট ও রবিনসনের ব্যাটিং ছিল চোখে পড়ার মতো। যখন বেন স্টোকসদের রান ৭ উইকেটে ২৪৫, তখন অনেকেই ধরে নিয়েছিল যে ৩০০ রানও করতে পারবে না ইংল্যান্ড। কিন্তু সেই মুহূর্তে রবিনসন ক্রিজে এসে রীতিমতো দেওয়ালের মতো একদিকে দাঁড়িয়ে থাকে এবং রুটকে সাহায্য করে শতরান করতে। সেই সঙ্গে দলকে ম্যাচে ফিরিয়ে আনতে সাহায্য করে।

তবে ম্যাচের প্রথম দিনই ঘটল একটি মজাদার ঘটনা। একদিনের ক্রিকেট হোক কি টেস্ট, সর্বদাই বল বয়দের সজাগ থাকতে হয় বাউন্ডারির ধারে। কিন্তু এদিন একটি বল বয়কে রীতিমতো বাউন্ডারির পারে আরাম করতে এবং হাই তুলতে দেখা যায়। সেই সময়ে ধারাভাষ্য দিচ্ছিলেন টিম ইন্ডিয়া প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী। তিনি ধারাভাষ্য বক্স থেকেই তাঁকে জেগে উঠতে বলেন। এই মুহূর্তটি চোখের নিমেষেই ছড়িয়ে পড়ে চারিদিকে এবং সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম গুলিতে পড়তে শুরু করেন মজাদার কমেন্টস।

শুক্রবার, অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি, ছিল প্রথম দিনের খেলা। এদিন প্রথমে ব্যাট করতে নামে ইংল্যান্ড, তবে টিম ইন্ডিয়ার নবাগত বোলার আকাশ দীপের বিধ্বংসী বোলিংয়ের দাপটে কোমর ভেঙে যায় ইংল্যান্ডের ব্যাটিং অর্ডারের। দ্রুতই উইকেট হারাতে শুরু করে তারা। যদিও পরে দলের তারকা ব্যাটার, তথা প্রাক্তন অধিনায়ক, জো রুট বেন বড় পার্টনারশিপ গড়েন। এছাড়াও বেন ফোক্স ও রবিনসন দলকে একটি সম্মানজনক অবস্থায় পৌঁছে দেন। দিনের শেষে ইংল্যান্ডের স্কোর দাঁড়ায় ৭ উইকেটে ৩০২।

কিন্তু এদিন ম্যাচ চলাকালীন ঘটে একটি মজাদার ঘটনা। স্কোরবোর্ডে তখন ইংল্যান্ডের রান সব উইকেটে ২৩১ এবং চলছে ৭২তম ওভার। সেই সময় বাউন্ডারির পারে একটি বল বয়কে আরাম করতে দেখা যায়। এখানেই শেষ নয়, তিনি রীতিমতো হাইও তুলছিলেন। সেই দৃশ্যটি প্রকাশ্যে আসতেই ধারাভাষ্য বক্স থেকেই রবি শাস্ত্রী বলতে থাকেন, 'জেগে ওঠো, জেগে ওঠো'। এই ঘটনাকে নিয়ে হাসাহাসি করছিলেন রবি শাস্ত্রী ও তাঁর সহ ধারাভাষ্যকারী।

এমন মজাদার দৃশ্য ভাইরাল হতে বেশিক্ষণ সময় নেয়নি। শীঘ্রই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে। তা দেখে অনেকেই মজাদার কমেন্টস করতে শুরু করেন এবং দাবি করেন যে ইংল্যান্ড এত দীর্ঘ গতিতে ব্যাটিং করছে যে একেবারে ঘুম পেয়ে গিয়েছে বল বয়দের। অনেকে আবার এটাও দাবি করেন যে খুব ক্লান্ত হয়ে গেছে বলেই এই অবস্থা। সব মিলিয়ে, এই দৃশ্যর মজা নিয়েছেন সকলেই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.