বাংলা নিউজ > ক্রিকেট > IND-W vs ENG-W: ইংল্যান্ডের সঙ্গে হরমনদের দ্বৈরথের পুরো সূচি, লাইভ স্ট্রিমিং আর চ্যানেল সংক্রান্ত পুরো তথ্য জেনে নিন

IND-W vs ENG-W: ইংল্যান্ডের সঙ্গে হরমনদের দ্বৈরথের পুরো সূচি, লাইভ স্ট্রিমিং আর চ্যানেল সংক্রান্ত পুরো তথ্য জেনে নিন

নতুন লড়াই শুরু হবে মেয়েদের ক্রিকেট দলের।

India Women vs England Women: ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলবে ভারতের মেয়েরা। সিরিজটি মূলত মুম্বইয়েই খেলা হবে। কারণ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে লাল-বলের ম্যাচটি আবার নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে হবে।

দীর্ঘ দিন পরে পরে ফের ২২ গজের লড়াইয়ে নামতে চলেছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। তারা ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলবে। সিরিজটি মূলত মুম্বইয়েই খেলা হবে। কারণ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে লাল-বলের ম্যাচটি আবার নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা।

হরমনপ্রীত কৌরই এই সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন। সেখানে স্মৃতি মন্ধানা তাঁর সহকারী হিসাবে থাকবেন। জেমিমা রডরিগেস, শেফালি বর্মাদের মতো অন্য তারকা ব্যাটাররাও রয়েছেন দলে। ভারত দুই উইকেটরক্ষক-ব্যাটারকে দলে রেখেছে। যস্তিকা ভাটিয়া এবং রিচা ঘোষকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এবং দুই তারকারই একসঙ্গে টি-টোয়েন্টি সিরিজে খেলার সম্ভাবনা প্রবল। যদি এমনটি হয়, আগেও দেখা গিয়েছে, রিচা উইকেটকিপিং করতে পারেন। পাশাপাশি ব্যাট হাতেও ঝড় তুলে ভারতকে সাহায্য করতে পারেন। এবং তিনি বিস্ফোরক ইনিংস খেলার জন্য পরিচিত।

আরও পড়ুন: পঞ্জাবের বিরুদ্ধে সেঞ্চুরি অনুষ্টুপের, ভাঙলেন সৌরভের নজির, জিতে নকআউটে বাংলা

এদিকে মেয়েদের প্রিমিয়ার লিগের উদ্বোধনী সংস্করণে বিধ্বংসী পারফরম্যান্স করা বাংলার সাইকা ইশাককে প্রথম বার জাতীয় দলে ডাকা হয়েছে। এছাড়াও শ্রেয়াঙ্কা পাতিলও প্রথম বার জাতীয় দলে ডাক পেয়েছেন।

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে মহিলাদের টি-টোয়েন্টি সিরিজের সময়সূচী এবং লাইভ ম্যাচের সময়:

৬ ডিসেম্বর (বুধবার)- ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি, ভারতীয় সময়ে সন্ধ্যে ৭.০০টায়

৯ ডিসেম্বর (শনিবার)- ওয়াংখেড়ে স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টি, ভারতীয় সময়ে সন্ধ্যে ৭.০০টায়

১০ ডিসেম্বর (রবিবার)- ওয়াংখেড়ে স্টেডিয়ামে তৃতীয় টি-টোয়েন্টি, ভারতীয় সময়ে সন্ধ্যে ৭.০০টায়

১৪ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে ১৭ ডিসেম্বর (রবিবার)- ডিওয়াই পাতিল স্টেডিয়ামে ভারতীয় সময় সকাল সাড়ে ন'টা থেকে একমাত্র টেস্ট ম্যাচ

আরও পড়ুন: হার্দিককে নিয়ে তাড়াহুড়ো নয়, তারকা অলরাউন্ডারের জন্য ১৮ সপ্তাহের বিশেষ রুটিন তৈরি করল NCA

ভারত বনাম ইংল্যান্ড মহিলাদের টি-টোয়েন্টি সিরিজ কোথায়, কী ভাবে দেখতে পাবেন?

ভারত বনাম ইংল্যান্ড মহিলাদের টি-টোয়েন্টি সিরিজের লাইভ স্ট্রিমিং জিও সিনেমা (JioCinema) এবং ফ্যানকোডে (FanCod) দেখা যাবে।

এছাড়া ভারত বনাম ইংল্যান্ড মহিলাদের টি-টোয়েন্টি সিরিজের সরাসরি সম্প্রচার করা হবে ভারতের স্পোর্টস ১৮-ওয়ান (Sports18 1) এবং স্পোর্টস ১৮-ওয়ান এইচডি (Sports18 1 HD) চ্যানেলে।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় মহিলা ক্রিকেট স্কোয়াড: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মন্ধানা (সহ-অধিনায়ক), জেমিমা রডরিগেস, শেফালি বর্মা, দীপ্তি শর্মা, যস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), রিচা ঘোষ (উইকেটরক্ষক), আমানজোৎ কৌর, শ্রেয়াঙ্কা পাতিল, মান্নাত কাশ্যপ, সাইকা ইশাক, রেনুকা সিং ঠাকুর, তিতাস সাধু, পূজা বস্ত্রকার, কণিকা আহুজা, মিন্নু মানি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল সন্দেশের বশে স্ত্রীকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন স্বামী ব্যবসা শুরু করার শুভ সময় আসছে, টাকার ভাগ্যে বিপুল উন্নতি! লাকি মকর সহ বহু রাশি আমরা ভারসাম্য রক্ষা করতে চাই, কিন্তু ২০২০ সালে…ভারত-চিন সম্পর্ক নিয়ে জয়শঙ্কর অবিশ্বাস্য! রান তাড়া করে জেতা টেস্টের চতুর্থ ইনিংসে কোহলির থেকেও বেশি রান গিলের ‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.