বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: খুব তাড়াতাড়িই ফর্মে ফিরবেন মিচেল স্টার্ক- আশাবাদী KKR-এর বোলিং কোচ

IPL 2024: খুব তাড়াতাড়িই ফর্মে ফিরবেন মিচেল স্টার্ক- আশাবাদী KKR-এর বোলিং কোচ

মিচেল স্টার্ক। ছবি: পিটিআই

কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যে দুই ম্যাচ খেলে ২টিতেই জিতেছে। দুই ম্যাচ মিলিয়ে স্টার্কের বোলিং ফিগার বিনা উইকেটে ১০০ রান। উইকেট না পাওয়ার পাশাপাশি যে ভাবে বিপক্ষ ব্যাটাররা তাঁকে অবলীলায় মেরে চলেছেন, তাতে আশঙ্কা জাগাটাই স্বাভাবিক।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে শুরুটা বেশ ভালো ভাবেই হয়েছে কলকাতা নাইট রাইডার্স দলের। তারা ইতিমধ্যেই খেলে ফেলেছে তাদের প্রথম দু'টি ম্যাচ। আর এই দুই ম্যাচ খেলে দু'টিতেই জিতেছে কেকেআর দল। দল ভালো পারফরম্যান্স করলেও, একটি জায়গাতে তাদের চিন্তা রয়েই যাচ্ছে। আর তা হল তাদের পেসার মিচেল স্টার্কের ফর্ম। এবারের আইপিএল শুরুর আগে নিলামে ২৪.৭৫ কোটি টাকা খরচ করে মিচেল স্টার্ককে কিনেছিল কেকেআর দল। তবে প্রথম দুই ম্যাচে একেবারেই ভালো পারফরম্যান্স করেননি তিনি। উল্টে বেশ রান বিলিয়েছেন তিনি। যা নিয়ে বেড়েছে কেকেআর টিম ম্যানেজমেন্টের চিন্তা। তবে এর পরেও স্টার্ককে নিয়ে আশাবাদী কেকেআর-এর বোলিং কোচ ভরত অরুণ। তাঁর মতে, শীঘ্রই ফর্মে ফিরবেন স্টার্ক।

আরও পড়ুন: ১০৬ মিটার লম্বা ছক্কা পুরানের, বেরিয়ে গেল স্টেডিয়ামের বাইরে, ছুঁলেন KKR তারকার নজির- ভিডিয়ো

কেকেআর ইতিমধ্যেই ইডেনে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ দলের। আর দ্বিতীয় ম্যাচটি তারা খেলেছে বেঙ্গালুরুতে আরসিবির বিরুদ্ধে। দুই ম্যাচ মিলিয়ে স্টার্কের বোলিং ফিগার শূন্য উইকেটে ১০০ রান। উইকেট না পাওয়ার পাশাপাশি যে ভাবে বিপক্ষ ব্যাটাররা তাঁকে অবলীলায় মেরে চলেছেন, তাতে সমর্থকদের মনে জেগেছে আশঙ্কা। কেকেআর-এর পরের ম্যাচ রয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস দলের বিরুদ্ধে। এই ম্যাচটি তারা খেলবে বিশাখাপত্তনমে। যেখানেও কার্যত পাটা উইকেট অপেক্ষা করছে বোলারদের জন্য। আর এই ম্যাচের আগেই কেকেআর সমর্থকদের মিচেল স্টার্ককে নিয়ে আশ্বস্ত করেছেন ভরত অরুণ।

আরও পড়ুন: CLT20 কি ফিরতে চলেছে? উদ্যোগী BCCI, CA, ECB, মিলল বড় আপডেটও

তিনি বলেছেন, ‘এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের অন্যতম অভিজ্ঞ পেসার মিচেল স্টার্ক। ও এমন একজন ক্রিকেটার যে পরিবেশ পরিস্থিতি সম্বন্ধে ওয়াকিবহাল। সব কিছু বুঝে নিয়ে তার সঙ্গে ও ভালো ভাবেই মানিয়ে নিতে পারে। এটা ওর একটা বড় গুণ। আমি নিশ্চিত, ভবিষ্যতের ম্যাচগুলোতে আমরা অন্য এক মিচেল স্টার্ককে পাব। আমি এটা বলব যে, ওর প্রাইস ট্যাগ ওর উপর আলাদা করে চাপ তৈরি করছে না। আমরা ওর শক্তির দিকগুলো নিয়ে আলোচনা করছি। আমি নিশ্চিত, ও জানে যে, ওকে কী করতে হবে। সফল হতে গেলে ওকে কি করতে হবে, সেটা ওকে আলাদা করে বলে দেওয়ার কোন প্রয়োজন নেই। সমস্ত কন্ডিশনে ও খেলেছে। ফলে ওর অভিজ্ঞতার সম্ভার বিপুল। আমার মনে হয়, এটা সময়ের অপেক্ষা। স্টার্ক খুব শীঘ্রই ওর ফর্মে ফিরবে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP নখ, চুল কাটা হল, গ্রামীণ প্রথা মেনে প্রথমবার সদ্যোজাত মেয়েকে স্নান করালেন পপি সেনাবাহিনীর চক্ষু ছিলেন তিনি, প্রয়াত বায়ুসেনার সবচেয়ে বয়স্ক ফাইটার পাইলট ‘যাঁরা শ্রীকৃষ্ণের অপমান করেন তাঁদের সঙ্গে ওই যদুবংশীরা..’ মোদীর নিশানায় কারা? মুর্শিদাবাদে মিশনের জল খেতেই বিষক্রিয়া, অসুস্থ ১৪ পড়ুয়া, ভরতি হাসপাতালে

Latest IPL News

মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.