বাংলা নিউজ > ক্রিকেট > Rishabh Pant: পুরনো মেজাজ, মাঠে ফিরে শুধু স্টেপ আউট নয়, রিভার্স সুইপে বল গ্যালারিতে পাঠালেন পন্ত

Rishabh Pant: পুরনো মেজাজ, মাঠে ফিরে শুধু স্টেপ আউট নয়, রিভার্স সুইপে বল গ্যালারিতে পাঠালেন পন্ত

ঋষভ পন্ত। ছবি-এক্স (@DelhiCapitals)

প্রায় ১৪ মাস পর ফিরছেন ঋষভ পন্ত। স্বাভাবিক ভাবেই গোটা দেশ তাঁর দিকে তাকিয়ে রয়েছে। আইপিএল শুরুর আগেই দিল্লির অনুশীলনে ব্যাট হাতে ঝড় তুললেন তিনি।

গত ২০২২ সালের ডিসেম্বর মাসের একেবারে শেষের দিকে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ঋষভ পন্ত। তারপর থেকে ২২ গজের দূরে যেতে হয় তাঁকে। লিগামেন্ট অস্ত্রোপচারও করতে হয় তাঁর। যার জেরে খেলতে পারেননি গত মরশুমের আইপিএল, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ওডিআই বিশ্বকাপ। তবে বর্তমানে অনেকটাই ফিট পন্ত। এমনকী এনসিএ এবং বিসিসিআইয়ের তরফ থেকে আইপিএল খেলার ছাড়পত্রও দেওয়া হয়েছে। এখন শুধু দিল্লি ক্যাপিটালসের জার্সি গায়ে মাঠে নামার অপেক্ষা।

যদিও ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন পন্ত। প্রায় ১৪ মাস পর কোনও প্রতিযোগীতা মূলক টুর্নামেন্টে খেলতে নামছেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক। শুধু তাই নয়, এই তরুণ তারকার দিকে তাকিয়ে রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট। কারণ তিনি দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। এমনকী ভারতীয় দলও পন্তের অভাব বোধ করেছে। ফলে পন্তের ভারতীয় দলে অনুপস্থিতি অনেককেই সুযোগ করে দিয়েছে। যদিও স্বস্তির খবর এটাই ২২ গজে ফিরলেন পন্ত।

বৃহস্পতিবার বিকালে একটি দিল্লি ক্যাপিটালস নিজেদের এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে, ব্যাট হাতে নেটে কাপাচ্ছেন এই তারকা। দুর্দান্ত বেশ কয়েকটি শট খেলতেও দেখা যায়। সেন্টার পিচ থেকেই বল বাউন্ডারি লাইনের বাইরে পাঠাতে দেখা গেল দিল্লি অধিনায়ককে। শুধু তাই নয়, রিভার্স সুইপও খেললেন তিনি। আর সেই মুহূর্তের ভিডিয়ো দিল্লি ক্যাপিটালস পোস্ট করতেই মুহূর্তের মধ্য়ে ভাইরাল হয়ে গিয়েছে।

পন্তকে দেখে একেবারেই মনে হচ্ছে না, তিনি যে ১৪ মাস ২২ গজের বাইরে রয়েছেন। তাঁকে দেখে মনে হচ্ছে, ক্রিকেটের মধ্যেই রয়েছেন। যদিও সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, শট খেলতে নিয়ে নিজের ভারসাম্য হারিয়েছেন। যদিও সেই সব নিয়ে একেবারেই গুরুত্ব দিচ্ছেন না ক্রিকেট প্রেমীরা। তারা চাইছেন অনুশীলনে যেভাবে তিনি খেলছেন, ম্যাচেও যেন তাঁকে সেই ভাবে পাওয়া যায়। সবচেয়ে স্বস্তির বিষয় এটাই যে পন্ত পুরোপুরি ফিট।

প্রসঙ্গত, একটা সময় শোনা গিয়েছিল, আইপিএলের প্রথম পর্বে উইকেটের পিছনে দাঁড়াতে পারবেন না পন্ত। দ্বিতীয় পর্বের তিনি কিপিং করতে পারবেন। যদিও বিসিসিআই সদ্য জানিয়েছে, পন্ত উইকেটরক্ষক-ব্যাটার হিসাবে পুরোপুরি ফিট। এটা যেমন স্বস্তি দিয়েছে দিল্লিকে, ঠিক তেমনই চাপ মুক্ত হয়েছে ভারতীয় দলও। কারণ আইপিএল মিটলেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফলে সেই টুর্নামেন্টে পন্তকে দলে রাখতে চাইছে বিসিসিআই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.