বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: সরফরাজের বাবার সঙ্গে ক্রিকেট খেলতেন রোহিত শর্মা! অবাক করা কথা বললেন হিটম্যান

IPL 2024: সরফরাজের বাবার সঙ্গে ক্রিকেট খেলতেন রোহিত শর্মা! অবাক করা কথা বললেন হিটম্যান

সরফরাজ খানের বাবার সঙ্গে রোহিত শর্মা (ছবি-বিসিসিআই)

আইপিএল ২০২৪ শুরুর আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সদ্য সমাপ্ত ভারত বনাম ইংল্যান্ড সিরিজের কথা বলেন। ধ্রুব জুরেল, সরফরাজ খান, আকাশদীপ এবং দেবদূত পাডিক্কালের মতো তরুণ খেলোয়াড়দের সঙ্গে তার কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন রোহিত শর্মা।

দেশজুড়ে আইপিএল নিয়ে তৈরি হয়েছে একটা আলাদা রকম আবহ। টুর্নামেন্ট শুরু হতে বাকি আর একটা দিন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মাও বর্তমানে তার ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যোগ দিয়েছেন। আইপিএলের প্রস্তুতি চালাচ্ছেন তিনি। আইপিএল ২০২৪ শুরুর আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সদ্য সমাপ্ত ভারত বনাম ইংল্যান্ড সিরিজের কথা বলেন। ধ্রুব জুরেল, সরফরাজ খান, আকাশদীপ এবং দেবদূত পাডিক্কালের মতো তরুণ খেলোয়াড়দের সঙ্গে তার কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন রোহিত শর্মা। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে সাম্প্রতিক টেস্ট সিরিজে অভিষেক হওয়া খেলোয়াড়দের প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি এই তরুণ ক্রিকেটারদের সঙ্গে খেলাটা দারুণ উপভোগ করেছেন।

আরও পড়ুন… সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অস্ট্রেলিয়ার তারকা ওপেনার! খেলতে পারবেন না শেফিল্ড শিল্ডের ফাইনাল

কোন কোন খেলোয়াড়দের অভিষেক হয়েছিল

বিরাট কোহলি সহ কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের অনুপস্থিতিতে, পাঁচ তরুণ খেলোয়াড় রজত পতিদার, ধ্রুব জুরেল, সরফরাজ খান, আকাশ দীপ এবং দেবদূত পাডিক্কাল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে তাদের টেস্ট অভিষেক করেছিলেন।

রোহিত তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলেছেন-

‘ব্যক্তিগতভাবে, আমি সত্যিই তাদের সঙ্গে কাজটা উপভোগ করেছি। সব অল্পবয়সী ছেলেরা ছিল খুব এনার্জেটিক। আমি তাদের বেশিরভাগকে ভালভাবে জানতাম এবং তাদের শক্তিশালী পয়েন্ট সম্পর্কে সচেতন ছিলাম। আমি জানতাম তারা কীভাবে খেলতে চায়। আমার কাজ ছিল শুধুমাত্র তাদের কমফর্ট দেওয়া। তারা যেভাবে আমার এবং রাহুল ভাইয়ের প্রত্যাশা পূরণ করেছেন তা দুর্দান্ত ছিল।’

আরও পড়ুন… জামশেদপুরের বিরুদ্ধে মাঠের বাইরের লড়াই জিতে ৩ পয়েন্ট পেল মুম্বই! মোহনবাগানকে পিছনে ফেলে দখল করল শীর্ষস্থান

এই সময় সরফরাজ খানের বিশেষ প্রশংসা করেছিলেন রোহিত শর্মা এবং তিনি আরও বলেছিলেন যে তিনি তার বাবার সঙ্গে খেলেছিলেন। রোহিত বলেন, ‘আমি একটা সময়ে কঙ্গা লিগে সরফরাজের বাবার সঙ্গে খেলেছিলাম। আমি তখন খুব ছোট ছিলাম, সে সময়ের তিনি একটা জনপ্রিয় নাম ছিলেন। বাঁহাতি ব্যাটসম্যান ছিলেন তিনি। তিনি এবার তাঁর প্রচেষ্টার পুরষ্কার পেয়েছেন এবং আমি তাঁকে অভিনন্দন জানাতে চাই। সরফরাজের টেস্ট ডেবিউ ক্যাপটা যতটা সরফরাজের তার থেকে অনেক বেশি ওর বাবার।’

MI এর হয়ে কী সরফরাজ খান সুযোগ পাবেন?

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২৪ মার্চ গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারবেন না সূর্যকুমার যাদব। স্পোর্টস হার্নিয়া অস্ত্রোপচারের পরে পুনরুদ্ধার এবং পুনর্বাসনের জন্য তিনি বেঙ্গালুরুর এনসিএ-তে ছিলেন। ডিসেম্বর থেকে ক্রিকেটের বাইরে থাকা সূর্যকুমারও মঙ্গলবার এনসিএ-তে ফিটনেস পরীক্ষা করেছিলেন। বলা হচ্ছে এই পরীক্ষায় তিনি ফেল করেছেন। তবে এখন বৃহস্পতিবার একবার তার ফিটনেস পরীক্ষা হবে।

আরও পড়ুন… বুমরাহর ভবিষ্যত নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন ম্যাকগ্রা

আশ্চর্যের বিষয় ছিল যে আইপিএল ২০২৪ নিলামে সরফরাজ খানকে কোনও দলই কেনেনি। নিলামে অবিক্রিত থেকে যান তিনি। তবে এখন বলা হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিতে পারেন সরফরাজ খান। প্রয়োজনে মুম্বই ইন্ডিয়ান্সে সূর্যকুমারের স্থলাভিষিক্ত হতে পারেন সরফরাজ খান। তাঁর ভাই মুশির খান সোশ্যাল মিডিয়াতে তেমনই ইঙ্গিত দিয়েছেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘‌আগুন বইকে পোড়াতে পারে, জ্ঞানকে নয়’‌, নয়া ক্যাম্পাস উদ্বোধন করে মন্তব্য মোদীর ‘অনেক হয়েছে… ’, টাইট পোশাকে বেবিবাম্প ফুটে উঠেছে, ৬ মাসের অন্তঃসত্ত্বা দীপিকা 6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, ১৯ বলে ৫০ ত্রিপাঠীর হজ যাত্রায় গিয়ে মৃত্যু ৬৪৫ পুণ্যার্থীর, তার মধ্যে ৬৮ জন ভারতীয়, পারদ ৫০ ডিগ্রি টসে জিতল USA , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ২০ দিন পর থেকে সদয় হবেন রাহু! দারুণ সময় আসবে এই রাশিগুলির জীবনে, কারা তারা ‘সি ক্রুজ’ চালু হবে দিঘায়! কী কী থাকবে? জগন্নাথ মন্দিরের উদ্বোধন কবে? সেজে উঠবে সন্তানকে চকোলেট সিরাপ খাওয়াচ্ছেন? দেখুন এই ভিডিয়ো, ঘিন ঘিন করবে গোটা শরীর ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা…..' মুসলিম পাত্রকে বিয়ে, সোনাক্ষীকে সাবধান করলেন ‘ভুক্তভোগী’ স্বরা, কী বললেন?

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.