বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: বিদায় নেওয়ার সময় এসেছে- বছরের শুরুতেই LSG শিবিরে বড় ধাক্কা! গম্ভীরের পরে দায়িত্ব ছাড়লেন বিজয় দাহিয়া

IPL 2024: বিদায় নেওয়ার সময় এসেছে- বছরের শুরুতেই LSG শিবিরে বড় ধাক্কা! গম্ভীরের পরে দায়িত্ব ছাড়লেন বিজয় দাহিয়া

সরে দাঁড়ালেন বিজয় দাহিয়া (ছবি-ইনস্টাগ্রাম)

Lucknow Super Giants: বিজয় দাহিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘বিদায় বলার সময়... লখনউ সুপার জায়ান্টস। গত দুই বছরে দলের সঙ্গে কাজ করা একটি চমৎকার অভিজ্ঞতা ছিল। টিম এলএসজির জন্য শুভ কামনা।’ এটি লক্ষণীয় যে লখনউ সুপার জায়ান্টস শ্রীধরন শ্রীরামকে তাদের সহকারী কোচ হিসাবে নিয়োগ করেছিল।

LSG Assistant Coach Vijay Dahiya resigned: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর জন্য সমস্ত দলের স্কোয়াড প্রস্তুত। সম্প্রতি অনুষ্ঠিত মিনি নিলামে খেলোয়াড়দের ওপর প্রচুর অর্থের বর্ষণ হয়েছে। এবার লখনউ সুপার জায়ান্টস দল থেকে একটি বড় খবর আসছে। দলের সহকারী কোচ বিজয় দাহিয়া ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। এর পরে ফ্র্যাঞ্চাইজিটি তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে এটি নিশ্চিত করেছে। আমরা আপনাকে বলি যে কয়েক দিন আগে, দলের মেন্টর গৌতম গম্ভীরও লখনউ সুপার জায়ান্টস ছেড়ে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে কাজ শুরু করেছেন। এবার কি তবে বিজয় দাহিয়া সেই একই পথে হাঁটবেন।

দুই বছর লখনউ সুপার জায়ান্টস দলের সঙ্গে ছিলেন বিজয় দাহিয়া

বিজয় দাহিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘বিদায় বলার সময়... লখনউ সুপার জায়ান্টস। গত দুই বছরে দলের সঙ্গে কাজ করা একটি চমৎকার অভিজ্ঞতা ছিল। টিম এলএসজির জন্য শুভ কামনা।’ এটি লক্ষণীয় যে লখনউ সুপার জায়ান্টস আইপিএল ২০২৪-এর জন্য প্রাক্তন ভারতীয় স্পিনার শ্রীধরন শ্রীরামকে তাদের সহকারী কোচ হিসাবে নিয়োগ করেছিল। উত্তরপ্রদেশের কোচ হয়েছেন বিজয় দাহিয়া।

আইপিএলে এই দলের সঙ্গে কাজ করেছেন

বিজয় দাহিয়া, যিনি ২০০০ থেকে ২০০১ সালের মধ্যে ভারতের হয়ে ২ টেস্ট এবং ১৯টি ওডিআই খেলেছেন, তার একটি দীর্ঘ কোচিং ক্যারিয়ার ছিল। লখনউ সুপার জায়ান্টসের সহকারী কোচ হওয়ার আগে তিনি কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির সঙ্গেও কাজ করেছেন। কেকেআর-এর সহকারী কোচ ছিলেন তিনি। একই সময়ে, তিনি দিল্লি ক্যাপিটালসের প্রতিভা স্কাউট হিসাবে দলের সঙ্গে যুক্ত ছিলেন।

গম্ভীরও আমাদের ছেড়ে চলে গিয়েছিল

আমরা আপনাকে বলি যে বিজয় দাহিয়ার আগে লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরও দল ছেড়ে দিয়েছিলেন। তিনি নিজের পুরনো দল কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছেন। গৌতম গম্ভীরের নেতৃত্বে কেকেআর দুবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ২০১২ এবং ২০১৪ সালে কলকাতা দল শিরোপা জিতেছিল।

IPL 2024-এর জন্য LSG স্কোয়াড

কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক, নিকোলাস পুরান, আয়ুষ বাদোনি, দীপক হুডা, কে গৌতম, ক্রুনাল পান্ডিয়া, কাইল মায়ার্স, মার্কাস স্টয়নিস, প্রেমাক মানকদ, যুধবীর সিং, মার্ক উড, মায়াঙ্ক যাদব, মহসিন খান, রবি বিষ্ণোই, যশ ঠাকুর, অমিত মিশ্র, নবীন উল হক, শিবম মাভি, এম সিদ্ধার্থ, ডেভিড উইলি, অ্যাশটন টার্নার, আরশিন কুলকার্নি এবং আর্শাদ খান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

Video: পাটনায় রেলস্টেশনের কাছের হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৬, আহত ৩০ কাঞ্চনকে গাড়ি থেকে নামালেন কল্যাণ, হাসপাতালে ভর্তি ‘কচি বউ’ শ্রীময়ী, হলটা কী? চপার থেকে নামতেই পা জড়িয়ে ধরেন মহিলা, রাস্তায় চুমুও ছুড়লেন তরুণী, কী করলেন দেব শুক্রবার থেকে ৩ দিন ব্যাঙ্ক বন্ধ বহু জায়গায় !ভোটের দিন কোথায় কোথায় খোলা থাকবে না নিজের সম্পত্তি বাঁচাতে রাজীব গান্ধী তুলে দিয়েছিলেন উত্তরাধিকার আইন- মোদী হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন বিসমাহ মারুফ বেআইনি নির্মাণ কিনা ফ্ল্যাট কেনার আগেই জানতে পারবেন ক্রেতারা, চালু হচ্ছে পোর্টাল তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু নরেন্দ্র মোদীর মন্তব্যের প্রতিবাদ করার ‘শাস্তি’, সংখ্যালঘু নেতাকে বহিষ্কার BJP-র 'আমরা কোথাও যাচ্ছি না'- বাইডেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে আমেরিকায় টিকটক টেকানোর বার্তা

Latest IPL News

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.