বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপের আগে এখনও সেট হয়নি কম্বিনেশন, দ্রাবিড়ের সঙ্গে দুই ঘণ্টার বৈঠক জয় শাহর- রিপোর্ট

বিশ্বকাপের আগে এখনও সেট হয়নি কম্বিনেশন, দ্রাবিড়ের সঙ্গে দুই ঘণ্টার বৈঠক জয় শাহর- রিপোর্ট

জয় শাহ এবং রাহুল দ্রাবিড়।

জয় শাহ ১৩ অগস্ট মিয়ামিতে পঞ্চম এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন। যে ম্যাচটি ভারত হেরে গিয়ে সিরিজ হাতছাড়া করে। এর পরেই দলের প্রধান কোচের সঙ্গে বৈঠকে বসেন বিসিসিআই সচিব। মনে করা হচ্ছে, এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে দু'জনের মধ্যে এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে টিম ইন্ডিয়ার খারাপ পারফরম্যান্সে শুধু ভক্তরা নয়, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়াও (BCCI) ক্ষুব্ধ। বোর্ড স্পষ্ট ভাবে রোহিত অ্যান্ড কোং-কে বলে দিয়েছে যে, বিশ্বকাপকে কোনও অবস্থাতেই হাল্কাভাবে নেওয়া উচিত নয়। কোনও অবহেলা বরদাস্ত করা হবে না। ক্রিকবাজ দাবি করেছে যে, জয় শাহ ব্যক্তিগত কাজে আমেরিকায় গিয়েছিলেন। তখনই টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে তাঁর দু' ঘন্টার বৈঠক হয়। এবং সেই বৈঠক যে খুব মিষ্টি-মধুর হয়েছে, এমনটা কেউই মনে করছেন না।

জয় শাহ ১৩ অগস্ট মিয়ামিতে পঞ্চম এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন। যে ম্যাচটি ভারত হেরে গিয়ে সিরিজ হাতছাড়া করে। এর পরেই দলের প্রধান কোচের সঙ্গে বৈঠকে বসেন বিসিসিআই সচিব। দ্রাবিড় নিজেই গিয়েছিলেন জয় শাহর সঙ্গে তাঁর হোটেলে দেখা করতে। মনে করা হচ্ছে, দু'টি হাইপ্রোফাইল টুর্নামেন্ট- এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে দু'জনের মধ্যে এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

আরও পড়ুন: শাহিনদের নেটে খেলি- বুমরাহের প্রত্যাবর্তন প্রশ্নে ছক্কা হাঁকালেন পাক ব্যাটার

যদিও বোর্ডের অন্দরমহলের দাবি, এটি নেহাৎ-ই সৌজন্যমূলক সাক্ষাৎ। তবে বিষয়টি এতটাও সোজাসাপ্টা নয়। শোনা যাচ্ছে, দু’টি গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে দ্রাবিড়ের সঙ্গে দেখা করে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন জয় শাহ। তিনি স্পষ্ট করে দিয়েছেন, দেশের মাটিতে ভারতকে যে কোনও মূল্যে বিশ্বকাপ জিততেই হবে। মোদ্দা কথা, বিশ্বকাপটা যে রাহুল দ্রাবিড়ের জন্য অগ্নিপরীক্ষা হতে চলেছে, সে কথাই বুঝিয়ে দিয়েছেন বিসিসিআই সচিব। পাশাপাশি ভারতীয় দলের কোচিং স্টাফে আর কাউকে যোগ করা যায় কি না, তা নিয়েও আলোচনা হয়েছে। এদিকে টিম ইন্ডিয়ার ক্যাম্পও ২৪ অগস্ট থেকে বেঙ্গালুরুর আলুরে অনুষ্ঠিত হতে চলেছে।

আরও পড়ুন: ছক্কা ছাড়াও সেঞ্চুরি হাঁকাতে পারে ও- 2024 T20 WC-এ কোহলিকে দলে রাখার পরামর্শ প্রাক্তন কোচের

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে আমেরিকার ফ্লোরিডায় শেষ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে ভারত। এই বৈঠক হয়েছে তার আগেই। ব্যক্তিগত সফরে সে দেশে যান জয় শাহ। তাঁর হোটেলেই বৈঠক হয়েছে। ভারতীয় দল অন্য হোটেলে ছিল। ফলে দ্রাবিড়কেই গাড়ি করে জয় শাহের হোটেলে গিয়ে বৈঠক করতে হয়েছে। প্রায় দু’ঘণ্টা ধরে বৈঠক হয়েছে। পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে জয় শাহকে হাজির থাকতেও দেখা গিয়েছে।

এ দিকে, এশিয়া কাপের দল কবে নির্বাচন করা হবে, তা নিয়ে এখনও কোনও খবর নেই। সূত্র মারফৎ জানা গিয়েছে, আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১৮ অগস্ট প্রথম টি-টোয়েন্টির পরেই দল নির্বাচন করা হতে পারে। প্রায় ১১ মাস পর মাঠে ফিরতে চলেছেন জাসপ্রীত বুমরাহ। তাঁর ফিটনেস লেভেল দেখার পরেই এশিয়া কাপের দল চূড়ান্ত করা হবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.