বাংলা নিউজ > ক্রিকেট > Gautam Gambhir Reach Kolkata: শহরে পা রাখলেন নাইটদের মেন্টর, গৌতিকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভিড় সমর্থকদের

Gautam Gambhir Reach Kolkata: শহরে পা রাখলেন নাইটদের মেন্টর, গৌতিকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভিড় সমর্থকদের

কলকাতায় পা রাখলেন গৌতম গম্ভীর। ছবি- এক্স (@KKRiders)

দীর্ঘ সাত বছর পর কলকাতা নাইট রাইডার্সে ফিরেছেন গৌতম গম্ভীর। এবার দলের সঙ্গে যোগ দিতে কলকাতায় পৌঁছে গেলেন নাইট মেন্টর। 

আর মাত্র হাতে গোনা কয়েক দিন এবং তারপরেই শুরু হবে আইপিএল। ইতিমধ্যেই অর্ধেক সূচি ঘোষণা করা হয়ে গিয়েছে। তবে জানানো হয়েছে যে আসন্ন লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হলে বাকি সূচি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। একদিকে যেমন ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে, তেমনই অংশগ্রহণকারী সকল ক্রিকেটারদের প্রস্তুতিও এখন তুঙ্গে পৌঁছে গিয়েছে। এরপরই টি-টোয়েন্টি বিশ্বকাপ। সুতরাং সকল ক্রিকেটারের কাছেই এই টুর্নামেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ নিজেদের জায়গা জাতীয় দলে পাকা করার জন্য।

কিন্তু এই সবকিছুর মধ্যে এবার কলকাতায় পা রাখল কলকাতা নাইট রাইডার্স দলের ক্রিকেটাররা। তাদের সঙ্গে উপস্থিত হলেন দলের সদ্য নির্বাচিত মেন্টর, তথা প্রাক্তন ভারতীয় তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে দেখা যায় নাইট দলের সমর্থকরা ভিড় জমিয়েছেন কলকাতা বিমানবন্দরে তাদের প্রিয় তারকাকে স্বাগত জানাতে। বিশেষ করে গৌতম গম্ভীরকে দেখে সকলের উন্মাদনা ছিল আলাদা রকমের। আর সেটাই স্বাভাবিক। কারণ গৌতির নেতৃত্বেই দুইবার চ্যাম্পিয়ন হয় কেকেআর। এরপর অধিনায়ক বদলালেও খেতাব তুলতে পারেনি শাহরুখ খানের দল। ফলে গম্ভীরকে ঘিয়ে আলাদা উন্মাদনা থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই শুরু হয় কমেন্টের বন্যা। সকলেই নিজেদের প্রিয় তারকাকে শহরে দেখে খুশি হয়েছেন। অনেকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন গোটা দলকে আসন্ন টুর্নামেন্টের জন্য। আবার অনেকে এখন থেকেই ভবিষ্যৎবাণী করে দিয়েছেন টুর্ণামেন্টের ফলাফল প্রসঙ্গে। নাইট ভক্তরা সরাসরি দাবি করে দিয়েছেন যে এবারের খেতাব উঠবে তাদের ঝুলিতেই। যদিও পাল্টা কমেন্ট করতে বিন্দুমাত্র দেরি করেননি ভিন্ন দলের সমর্থকেরাও। তারা আবার দাবি করছেন যে তাদের দলই এবার ট্রফি তুলবে। তবে দিনের শেষে এই ভিডিয়ো সকল ক্রিকেটপ্রেমিরই উন্মাদনা চরম পর্যায়ে বাড়িয়ে দিয়েছে এবং তা দেখে এটা স্পষ্ট যে এবারের আইপিএল হবে হাড্ডাহাড্ডি।

উল্লেখ্য, গতবছরের ২৬শে নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। ১৯ নভেম্বর দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে আয়োজিত হয় নিলাম অনুষ্ঠান। তরুণ থেকে সিনিয়র ক্রিকেটার, সকলেই জায়গা পান বিভিন্ন দলে। আবার অনেকের কপালে জোটেনি কোনও দল। অবশেষে টুর্নামেন্ট কবে শুরু হবে সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। ২২শে মার্চ শুরু হবে আইপিএল। যদিও অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে যে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হলেই বাকি সূচি ঘোষণা করা হবে। এবার দেখার বিষয় শেষ অবধি কবে পূর্ণসূচি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয় বোর্ডের তরফ থেকে এবং কার কপালে জুটবে এবার জয়ী তকমা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.