বাংলা নিউজ > ক্রিকেট > Laura Wolvaardt- নতুন ক্যাপ্টেনের নাম ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা, তিন ফর্ম্যাটেই নেতৃত্ব দেবেন

Laura Wolvaardt- নতুন ক্যাপ্টেনের নাম ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা, তিন ফর্ম্যাটেই নেতৃত্ব দেবেন

দক্ষিণ আফ্রিকার মহিলা দলের হয়ে তিন ফর্ম্যাটেই নেতৃত্ব দেবেন লরা উলভার্ট (ছবি-এক্স)

দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দলের নতুন ক্যাপ্টেনের নাম ঘোষণা করা হয়েছে। শুক্রবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। মহিলা দলের অধিনায়ক নিযুক্ত হয়েছেন লরা উলভার্ট। নিয়মিত অধিনায়ক হিসেবে লরা উলভার্টের প্রথম অ্যাসাইনমেন্ট হল বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ।

South Africa Women Cricket News- দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দলের নতুন ক্যাপ্টেনের নাম ঘোষণা করা হয়েছে। শুক্রবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। মহিলা দলের অধিনায়ক নিযুক্ত হয়েছেন লরা উলভার্ট। এর আগে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে তাঁকে ক্যাপ্টেনের দায়িত্ব দেওয়া হয়েছিল। নিয়মিত অধিনায়ক হিসেবে লরা উলভার্টের প্রথম অ্যাসাইনমেন্ট হল বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজটি ৩ ডিসেম্বর থেকে শুরু হবে, সিরিজটি ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে।

পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে অস্থায়ী ক্যাপ্টেন হিসেবে লরা উলভার্টকে নির্বাচিত করা হয়েছিল। এরপর তাঁর অধিনায়কত্বে দল টানা দুটি সিরিজ জিতেছিল। গুজরাট জায়ান্টসের হয়ে লরা মহিলা প্রিমিয়ার লিগ ২০২৩ খেলেছেন। বেথ মুনির জায়গায় তাঁকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। ২৪ বছর বয়সি লরা উলভার্ট ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন। তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে একটি টেস্ট, ৮৬টি ওডিআই এবং ৫৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ওয়ানডেতে তাঁর নামে ৩,৪২১ রান, চারটি সেঞ্চুরি ও ৩০টি হাফ সেঞ্চুরি রয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেটে লরার পারফরম্যান্স

আন্তর্জাতিক ক্রিকেটে লরার পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, তিনি একটি টেস্ট ক্রিকেটে ৩২ রান করেছিলেন। তিনি ৮৬টি ওডিআই ক্রিকেটে ৪৫.৬১ গড়ে এবং ৬৮.৭০ স্ট্রাইক রেটে ৩,৪২১ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৩০টি হাফ সেঞ্চুরি এবং চারটি সেঞ্চুরিও করেছেন। লরা ৫৯ টি-টোয়েন্টি আন্তর্জাতিকের ৫৪টি ইনিংসে ১,৩১৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তার গড় ছিল ৩২.৮২ এবং স্ট্রাইক রেট ছিল ১১১.৩৬। টি-টোয়েন্টিতে ৯টি হাফ সেঞ্চুরি রয়েছে তাঁর।

টি-টোয়েন্টি সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা মহিলা ক্রিকেট দল

টি-টোয়েন্টি সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেট স্কোয়াড: অ্যানেকে বোশ, তাজামিন ব্রিটস, অ্যান ডার্কসেন, মিকে ডি রিডার, লারা গুডাল, আয়ন্দা হুলুবি, সিনালোয়া জাফতা, মাসাবাতা ক্লাস, সুনে লুউস, এলিসে মেরি মার্কস, ননকুলুলেকো ম্লাবা, তুমি সেখুমসেন, নোনকুলেকো ম্লাবা, ডেলমি টাকার, লরা উলভার্ট (ক্যাপ্টেন)।

দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ: টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজের সময়সূচী

১ম টি২০: ৩ ডিসেম্বর (উইলোমুর পার্ক, বেনোনি)

২য় টি২০: ৬ ডিসেম্বর (কিম্বারলি ওভাল, কিম্বারলে)

৩য় টি-টোয়েন্টি: ৮ ডিসেম্বর (কিম্বারলি ওভাল, কিম্বারলে)

টি-টোয়েন্টি সিরিজ শেষ হলে ১২ ডিসেম্বর দুই দলের মধ্যে অনুশীলন ম্যাচ হবে। ওয়ানডে ফর্ম্যাটে অনুষ্ঠিত এই ম্যাচটি অনুষ্ঠিত হবে মানগাউং ওভালে।

প্রথম ওডিআই: ১৬ ডিসেম্বর (বাফেলো পার্ক, ইস্ট লন্ডন)

দ্বিতীয় ওডিআই: ২০ ডিসেম্বর (জেবি মার্কস ওভাল, পচেফস্ট্রুম)

তৃতীয় ওডিআই: ২৩ ডিসেম্বর (উইলোমুর পার্ক, বেনোনি)

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

Lok Sabha Vote LIVE: আজ ৮ কেন্দ্রীয় মন্ত্রী সহ ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: বাংলার ৩ কেন্দ্রে আজ ভোট, ৫৮১৪ বুথেই কেন্দ্রীয় বাহিনী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.