বাংলা নিউজ > ক্রিকেট > Pakistan Cricket Team: পাথর নিয়ে উঠতে হচ্ছে পাহাড় বেয়ে, শাদাব খান বলে বসলেন এমন অনুশীলন ভালোই লাগছে না- ভিডিয়ো

Pakistan Cricket Team: পাথর নিয়ে উঠতে হচ্ছে পাহাড় বেয়ে, শাদাব খান বলে বসলেন এমন অনুশীলন ভালোই লাগছে না- ভিডিয়ো

পাথর বয়ে নিয়ে উঠতে হচ্ছে পাহাড় বেয়ে, শাদাব খান বলেই বসলেন এমন অনুশীল ভালোই লাগছে না।

Pakistan Cricket Team-এর মিলিটারি ট্রেনিংয়ের বহু ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হচ্ছে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা গিয়েছে, পাথর বহন করে নিয়ে পাহাড়ে উঠছেন পাক প্লেয়াররা। নিঃসন্দেহে এটি খুবই কঠিন ড্রিল।

পাকিস্তান ক্রিকেট দল নব-নিযুক্ত সাদা বলের অধিনায়ক বাবর আজমের নেতৃত্বে কাকুলের আর্মি স্কুল অফ ফিজিক্যাল ট্রেনিং (এএসপিটি) করতে ব্যস্ত। পাক ব্রিগেড এখানে দুই সপ্তাহের একটি প্রশিক্ষণ শিবির করছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সিদ্ধান্ত নিয়েছে যে, দেশের সেনাবাহিনীর সঙ্গে বাবর আজমরা প্রশিক্ষণের একটি সেশন করবেন। এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ, তার আগে প্লেয়ারদের ফিটনেস বাড়াতেই এই ব্যবস্থা।

আরও পড়ুন: অ্যায়সা মওকা ফির কাহা মিলেগা- কাকে দেখে রোম্যান্টিক গান গেয়ে উঠলেন কোহলি?

পাকিস্তান ক্রিকেট টিমের মিলিটারি ট্রেনিংয়ের বহু ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হচ্ছে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা গিয়েছে, পাথর বহন করে নিয়ে পাহাড়ে উঠছেন পাক প্লেয়াররা। নিঃসন্দেহে এটি খুবই কঠিন ড্রিল। অভিজ্ঞ পাকিস্তান পেসার মহাম্মদ আমির, যিনি সম্প্রতি অবসর ভেঙে ফিরে এসেছেন, তাঁকেও অনুশীলন ক্যাম্পে দেখা গিয়েছে।

ইতিপূর্বে এই ট্রেনিংয়ের আরও কয়েকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেখানে বাবর আজম, মহম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদিকে কঠিন সব কসরত করতে দেখা গিয়েছিল। তাঁদের জাম্পিং জ্যাক, রোপ ক্লাইম্বিং, পুশ আপস, প্ল্যাঙ্কের মতো অনুশীলন করতে দেখা গিয়েছে।

'এক্স'-এ পাকিস্তান ক্রিকেট বোর্ডের দ্বারা শেয়ার করা ক্যাম্পের অফিসিয়াল একটি ভিডিয়োতে, সঞ্চালককে পেসার হ্যারিস রউফের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। তিনি বলছিলেন যে, কাঁধের চোট থেকে সেরে ওঠার পর তিনি কয়েক সপ্তাহের মধ্যে আবার বোলিং শুরু করবেন।

আরও পড়ুন: যুবি, লারাকে ধন্যবাদ অভিষেক শর্মার, কিন্তু ফের বকা খেতে হল ভারতীয় কিংবদন্তির থেকে

অলরাউন্ডার শাদাব খানকে আবার জিজ্ঞেস করা হয়েছিল যে, তিনি শিবিরটি উপভোগ করছেন কিনা? মজা করে শাদাব উত্তর দিয়েছেন, ‘বিলকুল নেহি (একেবারেই না)’।

বিভিন্ন ভিডিয়োতে খেলোয়াড়দের শারীরিক ও টিম-বন্ডিং অনুশীলনের অংশ হিসেবে একে অপরের সহায়তা করতে দেখা দিয়েছে। পাকিস্তান বোর্ডের মিডিয়া রিলিজে উদ্ধৃত পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি বলেছেন, ‘আমাদের ক্রিকেটারদের সমর্থন করার জন্য আমি পাকিস্তান সেনাবাহিনীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই। তাদের সহযোগিতা শুধুমাত্র আমাদের খেলোয়াড়দের ফিটনেসের মাত্রা বাড়াবে না, বরং ভবিষ্যতে তাদের আরও সুশৃঙ্খল করে তুলবে।’

আরও পড়ুন: জাদেজার বিরুদ্ধে obstructing the field ধারায় আউটের আবেদন ফেরত নিলেন কামিন্স, কারণ নিয়ে জল্পনা- ভিডিয়ো

সঙ্গে তিনি যোগ করেছেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপের মতো টুর্নামেন্টে একটি চ্যালেঞ্জিং যাত্রা শুরু করার আগে, এই ক্যাম্প অবশ্যই খেলোয়াড়দের ভালো জায়গায় রাখবে।’

বাবরের নেতৃত্বে পাকিস্তান ২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ১ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে। তার আগে বাবর আজমের উপরই ভরসা রেখেছে তাঁকে সাদা-বলের অধিনায়ক করে ফিরিয়ে এনেছে পিসিবি। তবে এই নিয়ে পাকিস্তান ক্রিকেটে তীব্র চাপানউতোর চলছে। এখন দেখার, সব সমস্যা মিটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে নতুন রুপে পাওয়া যায় কিনা! প্রসঙ্গত, বিশ্বকাপের আগে ১৮ এপ্রিল থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ খেলবে পাকিস্তান।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা তলিয়ে যাচ্ছিল বন্ধু, তাকে বাঁচাতে গিয়ে কলেজের তিন ছাত্রের করুণ পরিণতি জুনের বেতনের সঙ্গে মিলবে বড় চমক, বকেয়ার শেষ কিস্তি পাবেন রাজ্য সরকারি কর্মীরা তৃণমূল সুপ্রিমোর নির্দেশে শোকজ দুই কাউন্সিলর, চিঠি পাঠালেন রাজ্য সভাপতি বক্সি

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.