বাংলা নিউজ > ক্রিকেট > PCB-র ব্যবহারে আহত শাহিন, নিজেই সরে দাঁড়াতে চাইছেন T20 অধিনায়কের পদ থেকে

PCB-র ব্যবহারে আহত শাহিন, নিজেই সরে দাঁড়াতে চাইছেন T20 অধিনায়কের পদ থেকে

শাহিন শাহ আফ্রিদি।

শাহিনের একটি ঘনিষ্ট সূত্র আরও দাবি করেছে যে, তারকা পেসার হতাশ হয়েছেন এই কারণে যে, তাঁকে কিছুই জানানো হচ্ছে না। অথচ পিসিবি প্রধান এই সপ্তাহে জাতীয় নির্বাচক এবং বাবর আজমের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের কোচ নিয়োগ এবং অধিনায়কত্ব নিয়ে আলোচনা করেছেন।

পাকিস্তান দলের টি-টোয়েন্টি অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি অধিনায়কত্ব ছাড়ার কথা ভাবছেন। শাহিনের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে, তারকা বোলার ক্ষুব্ধ যে, অধিনায়কত্ব বা কোচ নিয়োগের ক্ষেত্রে পিসিবি-র চেয়ারম্যান মহসিন নাকভি বা জাতীয় নির্বাচকেরা তাদের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে একবারও তার সঙ্গে কথা বলেননি।

পিটিআই-এর সঙ্গে কথা বলার সময়ে সূত্রটি দাবি করেছে যে, ‘শাহিন সত্যিই হতাশ। আসলে ও আশা করেছিল যে, বোর্ড বা নির্বাচকেরা ওকে অপসারণ করতে চাইলেও, এর পিছনের কারণ সম্পর্কে ওকে অবহিত করা হবে এবং ওর কাছে পুরো বিষয়টি পরিষ্কার রাখবে। বিষয়চি শালীন ভাবে হবে।’

সেই সূত্রটি আরও বলেছে যে, শাহিন হতাশ এই কারণে যে, তাঁকে কিছুই জানানো হয়নি। কারণ পিসিবি প্রধান এই সপ্তাহে জাতীয় নির্বাচক এবং বাবর আজমের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের কোচ নিয়োগ এবং অধিনায়কত্ব নিয়ে আলোচনা করেছেন।

আরও পড়ুন: ২০১৫ সালের পর চিন্নাস্বামীতে কখনও KKR-কে হারাতে পারেনি RCB, বেঙ্গালুরুতে দাদাগিরি বজায় থাকল নাইটদের

সূত্রটি যোগ করেছে, ‘শাহিন বিশ্বাস করে যে, বোর্ড যদি ওকে অপসারণ করতে চায়, তবে ওদের এতক্ষণে জানানো উচিত ছিল। এখন ও নিজেই পদত্যাগ করতে ইচ্ছুক। আসলে এখন ওকে ওর কিছু ঘনিষ্ঠরা এটি করতে এবং সমস্ত কিছু থেকে সরে যাওয়ার পরামর্শ দিয়েছে। বিশৃঙ্খলা এবং বিভ্রান্তি বোর্ডের তরফেই তৈরি করা হয়েছে।’

গত বছর নভেম্বরে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপের পর যখন জাকা আশরাফ পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান ছিলেন, তখন শাহিনকে টি-টোয়েন্টি অধিনায়ক করা হয়েছিল। পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্স ফ্র্যাঞ্চাইজিকে পরপর দু'টি শিরোপা জেতানোর দক্ষতার ভিত্তিতে শাহিনের নিয়োগ করা হয়েছিল।

আরও পড়ুন: RCB-কে হারিয়ে এক লাফে দুইয়ে উঠল KKR, শীর্ষস্থান হাতছাড়া করছে না CSK, হেরে চাপে কোহলিরা

কিন্তু অধিনায়ক মনোনীত হওয়ার পরে, শাহিনের নেতৃত্বে নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ পাকিস্তান ১-৪ ব্যবধানে হেরেছে। এবং সাম্প্রতিক পিএসএলে টেবলের লাস্টবয় হিসেবে শাহিনের দল লাহোর কালান্দার্স শেষ করেছে।

ক্রিকেট পাকিস্তানের খবর অনুযায়ী, পাক টি-টোয়েন্টি দলের নেতা হওয়ার দৌড়ে আপাতত এগিয়ে রয়েছেন বাবর আজমঅ। উইকেটকিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ানও দৌড়ে রয়েছেন। পিএসএলে রিজওয়ান এবং বাবরের নেতৃত্ব প্রশংসিত হয়েছে। রিপোর্টে লেখা হয়েছে, অনেকেই মনে করেন ২৩ বছর বয়সি শাহিন এই দায়িত্বের জন্য নিতান্তই তরুণ। আরও একটু অভিজ্ঞতা দরকার ওর বলেই মনে করেন কেউ কেউ। বোর্ডের কয়েক জন সদস্য আবার মনে করেন, বিশ্বকাপের আগে নেতৃত্ব পরিবর্তন করা সঠিক হবে না। দলের উপরে নেতিবাচক প্রভাব ফেলবে। তবে চেয়ারম্যানই চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা!

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.