বাংলা নিউজ > ক্রিকেট > Maharaja Trophy 2023: ৩৯/৫ থেকে ১৭৯/৭! শ্রেয়সের লড়াইয়ে শেষ পর্যন্ত ৩ উইকেটে জিতল শিবমোগা লায়ন্স

Maharaja Trophy 2023: ৩৯/৫ থেকে ১৭৯/৭! শ্রেয়সের লড়াইয়ে শেষ পর্যন্ত ৩ উইকেটে জিতল শিবমোগা লায়ন্স

শ্রেয়স গোপালের লড়াইয়ে শেষ পর্যন্ত ৩ উইকেটে জিতল শিবমোগা লায়ন্স (ছবি-টুইটার)

এদিনের ম্যাচে ১৭৬ রানের টার্গেট তাড়া করতে গিয়ে শিবমোগা লায়ন্স ৪.৫ ওভারে ৩৯ রানের মধ্যেই তাদের পাঁচ উইকেট হারিয়ছিল। এরপরে শ্রেয়স গোপাল ৩৭ বলে ৫২ রানের ইনিংস খেলে দলকে খাদের কিনারা থেকে তুলে আনেন। এই সময়ে অভিনব মনোহর ২৮, এস শিবরাজ অপরাজিত ২৭ রানের ইনিংস খেলেন। 

ফানকোড দ্বারা পরিচালিত শ্রীরাম ক্যাপিটাল মহারাজা ট্রফি KSCA T20-তে বৃহস্পতিবার গুলবার্গা মিস্টিকসকে হারিয়েছে শিবমোগা লায়ন্স। এদিন ক্রিকেট ভক্তরা একটি থ্রিলার ম্যাচ উপভোগ করেছেন। এদিনের ম্যাচে ১৭৬ রানের টার্গেট তাড়া করতে গিয়ে শিবমোগা লায়ন্স ৪.৫ ওভারে ৩৯ রানের মধ্যেই তাদের পাঁচ উইকেট হারিয়ছিল। এরপরে শ্রেয়স গোপাল ৩৭ বলে ৫২ রানের ইনিংস খেলে দলকে খাদের কিনারা থেকে তুলে আনেন। এই সময়ে অভিনব মনোহর ২৮, এস শিবরাজ অপরাজিত ২৭ রানের ইনিংস খেলেন। এছাড়াও এইচএস শরৎ অপরাজিত ৩১ রানের অবদান রাখেন। কঠিন অবস্থা থেকে দলকে বড় রানের দিকে নিয়ে যান। এবং লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৫ ওভারেই তিন উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে শ্রেয়স গোপালের শিবমোগা লায়ন্স।

এদিনের ম্যাচে শিবমোগা অধিনায়ক শ্রেয়স গোপাল টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। ম্যাচের প্রথম ওভারেই ক্রান্তি কুমার রান আউট করেন এলআর চেথানকে, ফলে চাপে পড়ে যায় গুলবার্গা। এরপরে শিবমোগা বোলাররা সৌরভ মুত্তুর উইকেট তুলে নেন। ভি কৌশিক দলের হয়ে দ্বিতীয় উইকেটটি শিকার করেন। যাইহোক, ওপেনার আদর্শ প্রজওয়ালের ৪১ বলে ৪৩ রানের একটি ভালো ইনিংস খেলেন। কয়েকটি বাউন্ডারি মারেন এবং পাওয়ারপ্লে শেষে গুলবার্গা স্কোর বোর্ডে ৩৫/২ রান তোলে। পেসার শরথের করা ১০তম ওভারে সাউথপা আর স্মরণ চল্লিশ রান করে আউট হন।

এরপরে নোরনহা ১২ বলে ১৬ রান ও অমিত বর্মা ১০ বলে ১০ রান করেন। শ্রীনিবাস শরৎ ১১ বলে ঝোড়ো ২২ রানের ইনিংস খেলে দলের স্কোরকে ১৭৫ নিয়ে যান। তবে এই সময় অভিনাশ মাত্র ৯ বলে ১৯ রানের ইনিংস খেলেন। শিবমোগা পেসার ক্রান্তি কুমার চার ওভার বল করে ১৭ রান দিয়ে তিন উইকেট শিকার করেছেন।

এই রানের জবাবে ব্যাট করতে নেমে ৪.৩ ওভারে মাত্র ৩৯ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়েছিল শিবমোগা লায়ন্স। সকলেই সেই সময়ে ভেবেছিলেন যে এই ম্যাচ শিবমোগা লায়ন্স জিততে পারবে না। তবে সেখান থেকেই শুরু হয় আসল ম্যাচ। এরপর শ্রেয়স গোপালের ৩৭ বলে ৫২ রানের ইনিংস শিবমোগা লায়ন্সকে অক্সিজেন দেয়। এরপরে অভিনব মনোহর ৩২ বলে ২৮ রানের ইনিংস খেলেন। শিবরাজ ১৭ বলে ২৭ রান করে জয় নিশ্চিত করেন এবং এইচএস শরৎ মাত্র ১১ বলে ৩১ রানের ইনিংস খেলে অসম্ভবকে সম্ভব করে দেখান। এই ম্যাচের সেরা হয়েছেন শ্রেয়স গোপাল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! কী বললেন পরিচালক? IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের জেরেই ছাত্রমৃত্যু ঘটে, শাস্তিতে সিলমোহর পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন?

Latest IPL News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.