বাংলা নিউজ > ক্রিকেট > Maharaja Trophy: টানা তিন ম্যাচে হাফ-সেঞ্চুরি, মহারাজা ট্রফিতে থামানো যাচ্ছে না টেস্টে ৩০০ করা ভারতীয় তারকাকে

Maharaja Trophy: টানা তিন ম্যাচে হাফ-সেঞ্চুরি, মহারাজা ট্রফিতে থামানো যাচ্ছে না টেস্টে ৩০০ করা ভারতীয় তারকাকে

ফের হাফ-সেঞ্চুরি করুণ নায়ারের। ছবি- মহারাজা ট্রফি।

Mysore Warriors vs Shivamogga Lions Maharaja T20 Trophy 2023: চলতি মহারাজা টি-২০ ট্রফির চার ম্যাচে মাঠে নেমে দ্বিতীয় জয় তুলে নেয় মাইসোর ওয়ারিয়র্স।

চলতি মহারাজা ট্রফির চার ম্যাচে মাঠে নেমে টানা তৃতীয় হাফ-সেঞ্চুরি করলেন করুণ নায়ার। ব্যাট হাতে নায়ারের জ্বলে ওঠা ৩টি ম্যাচের মধ্যে একটি ম্যাচ হারে মাইসোর ওয়ারিয়র্স। বাকি ২টি ম্যাচে জয় তুলে নেয় নায়ারের দল। সেদিক থেকে দেখলে করুণ মাইসোরকে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বলা যায়। উল্লেখ্য, ওয়ারিয়র্স সার্বিকভাবে টুর্নামেন্টের চার ম্যাচে মাঠে নেমে দ্বিতীয় জয় তুলে নেয়।

চলতি মহারাজা টি-২০ ট্রফিতে করুণ নায়ারের ব্যক্তিগত পারফর্ম্যান্স ও ম্যাচের ফলাফল:-

১. হুবলি টাইগার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে করুণ নায়ার ১টি বাউন্ডারির সাহায্যে ১০ বলে ৭ রান করে আউট হন। মাইসোর ওয়ারিয়র্স ৯ উইকেটে ম্যাচ হারে।

২. ম্যাঙ্গালোর ড্রাগনসের বিরুদ্ধে করুণ নায়ার ৯টি চার ২টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৭৭ রান করে মাঠ ছাড়েন। মাইসোর ওয়ারিয়র্স ৫ উইকেটে ম্যাচ হারে।

৩. গুলবার্গা মিস্টিকসের বিরুদ্ধে করুণ নায়ার ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৫৭ রান করে আউট হন। মাইসোর ওয়ারিয়র্স ৫৪ রানের ব্যবধানে ম্যাচ জেতে।

৪. এবার শিবমগ্গা লায়নসের বিরুদ্ধে নায়ার ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৬০ রানের আগ্রাসী ইনিংস খেলে মাঠ ছাড়েন। তাঁর দল মাইসোর ওয়ারিয়র্স ১২ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে।

আরও পড়ুন:- হার থেকে নয়, যারা জয় থেকে শেখে, তারাই চ্যাম্পিয়ন হয়, হার্দিককে 'ধোনির বাণী' মনে করালেন অশ্বিন

মাইসোর ওয়ারিয়র্স বনাম শিবমগ্গা লায়নসের ফলাফল:-

চিন্নাস্বামীতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মাইসোর ওয়ারিয়র্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৯০ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ভারতের হয়ে একদা টেস্টে ত্রিশতরান করা নায়ারের হাফ-সেঞ্চুরি ছাড়া এই ম্যাচে ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৪৬ রানের কার্যকরী ইনিংস খেলেন অজিত কার্তিক। এছাড়া মনোজ ভান্দাগে ২৯, তুষার সিং ১২ ও রাহুল রাওয়াত ১০ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- Asia Cup 2023: ওয়েস্ট ইন্ডিজের হার থেকে শিক্ষা নিয়ে এশিয়া কাপের ভারতীয় দল গড়লেন হরভজন, বাদ ২টি বড় নাম

শিবমগ্গার বাসুকি কৌশিক ও ক্রান্তি কুমার ২টি করে উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন নিশ্চিত রাও, এইচএস শরৎ, প্রণব ভাটিয়া ও ক্যাপ্টেন শ্রেয়স গোপাল।

জবাবে ব্যাট করতে নেমে শিবমগ্গা লায়নস ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭৮ রানে আটকে যায়। রোহন কদম ৩১, নিহাল উল্লাল ১১, রোহন নবীন ২৮, অভিনব মনোহর ২৬, শ্রেয়স গোপাল ২৬ ও এস শিবরাজ অপরাজিত ২৯ রান করেন। ওয়ারিয়র্সের এম বেঙ্কটেশ একাই ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট দখল করেন মণীশ রেড্ডি ও অজিত কার্তিক। ব্যাটে-বলে সফল অজিত ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

‘‌কোচবিহারে ভোট চুরি করতে গিয়েছিল বিজেপি, ধরা পড়েছে’‌, ভাতার থেকে দাবি মমতার বারবার তলবেও হাজিরা দেননি, ইডির লুক আউট সার্কুলার শাহজাহানের ভাইয়ের বিরুদ্ধে Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final Live:সেমির অ্যাওয়ে লেগ জিততে মরিয়া বাগান শনিবার হলে ক্যাবে জিনিস ভুলে বাড়ি যান যাত্রীরা! উবারের সূচকে উঠে এল মজার তথ্য প্লাস্টিকে মুড়ে চলন্ত গাড়ি থেকে ঝুলছেন! ভাইরাল হতে গিয়ে নেটিজেনদের রোষে ব্যক্তি পুরো নতুন করে নিয়োগ করবে SSC, এল ব্যাখ্যা, যোগ্য প্রার্থীরা বাড়তি সুবিধা পাবেন? বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব গরমের কষ্টটা একটু কমাতে চান? এই খাবারগুলি খেলে শরীর ভিতর থেকে ঠান্ডা হবে জাল অ্যাপে ট্রেড করছেন! ব্যাংকের এই ভুয়ো অ্যাপটি ডাউনলোড করে ফেলেননি তো? কমেডিয়ান তন্ময় ভাটের সম্পত্তির পরিমাণ ৬৬৫ কোটি! দাবি বিদেশী সংবাদমাধ্যমের

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.