বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- বেঙ্গালুরুর হাল দেখে ক্ষোভ উগরালেন ভূপতি

IPL 2024: BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- বেঙ্গালুরুর হাল দেখে ক্ষোভ উগরালেন ভূপতি

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- বেঙ্গালুরুর হাল দেখে ক্ষোভ উগরালেন ভূপতি। ছবি: পিটিআই

Royal Challengers Bengaluru vs Sunrisers Hyderabad: হায়দরাবাদের ঝোড়ো পারফরম্যান্সের পর, আরসিবি-র ব্য়াটিংয়ের তথৈবচ দশা দেখে, তীব্র ভাষায় বেঙ্গালুরুর দলকে আক্রমণ করেন ভারতের প্রাক্তন টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি। এই নিয়ে আরসিবি এবারের আইপিএলে সাত ম্যাচের মধ্যে ছ'টিতেই হেরে বসে থাকল।

সোমবার সানরাইজার্স হায়দরাবাদ বেঙ্গালুরুতেই ফ্যাফ ডু'প্লেসির দলের বিরুদ্ধে আইপিএলে ফের ইতিহাস লিখেছেন। তারা নিজেদের রেকর্ড ভেঙে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ৩ উইকেটে ২৮৭ রান করেছে। এটি এখন আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে এবার আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হায়দরাবাদ ২৭৭ রান করেছিল। সেটাই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান ছিল। এবার সেই রেকর্ড আরসিবি-র বিরুদ্ধে ভেঙে নয়া নজির গড়ল প্যাট কামিন্স ব্রিগেড।

আরও পড়ুন: মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড

আর হায়দরাবাদের ঝোড়ো পারফরম্যান্সের পর, আরসিবি-র ব্য়াটিংয়ের তথৈবচ দশা দেখে, তীব্র ভাষায় বেঙ্গালুরুর দলকে আক্রমণ করেন ভারতের প্রাক্তন টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি। তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্য়ানেজমেন্টকেই মূলত কটাক্ষ করেছেন। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘আমি মনে করি, খেলাধুলার স্বার্থে, আইপিএল, অনুরাগী এবং খেলোয়াড়দের স্বার্থেও বিসিসিআই-এর উচিত একজন নতুন মালিকের কাছে আরসিবি-কে বিক্রি করে দেওয়া, যিনি অন্যান্য দলগুলির মতো করেই এই ফ্র্যাঞ্চাইজিকে সাজিয়ে তুলতে যত্নবান হবেন। #ট্র্যাজিক।’

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। শুরু থেকেই ঝড় তোলেন ট্র্যাভিস হেড। তাঁকে যোগ্য সঙ্গত করেন অভিষেক শর্মা। হেড-অভিষেক মিলে ওপেনিং জুটিতেই ১০৮ রান করেন। ২২ বলে ৩৪ করে অভিষেক আউট হলেও, ঝোড়ো শতরান হাঁকান হেড। ৩৯ বলে সেঞ্চুরি করে তিনি এদিন ইতিহাস লিখে ফেলেন।

আরও পড়ুন: ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে অনামী আব্দুল সামাদ IPL-এর ইতিহাসে SRH-কে রেকর্ড রানে পৌঁছানোর ভিত গড়ে দিলেন- ভিডিয়ো

সানরাইজার্স হায়দরাবাদের প্লেয়ার হিসেবে এটি আইপিএলে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। এবং আইপিএলের ইতিহাসে সামগ্রিক ভাবে এটি চতুর্থ দ্রুততম শতরান। ৯টি চার এবং ৮টি ছক্কার হাত ধরে হেড শেষ পর্যন্ত ৪১ বলে ১০২ রান করে সাজঘরে ফেরেন।

এর পরেও অবশ্য থামেনি হায়দরাবাদের ঝড়।হেনরিখ ক্লাসেন ক্রিজে এসেই পেটাতে শুরু করেন। ৭টি ছক্কা এবং ২টি চারের হাত ধরে ৩১ বলে ৬৭ করেন হেনরিখ ক্লাসেন। এর পর ১৭ বলে অপরাজিত ৩২ করেন এডেন মার্করাম। ১০ বলে ঝোড়ো ৩৭ করে অপরাজিত থাকেন আব্দুল সামাদ। যার নিটফল, আইপিলের ইতিহাসে সর্বোচ্চ রানের নজির ফের গড়ে ফেলল হায়দরাবাদ। ২৮৮ রান তাড়া করতে নেমে আরসিবি-কে জিততে হলে লিখতে হবে নতুন ইতিহাস।

আরও পড়ুন: ভিডিয়ো- খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন, ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ

তবে রান তাড়া করতে নেমে আরসিবি যখন একের পর এক উইকেট যখন হারাচ্ছে আরসিবি, তখন টুইটটি করেন ভূপতি। আরসিবি শুরুটা খারাপ করেননি। ৮০ রানে তারা প্রথম উইকেট হারানোর পর থেকে চাপে পড়ে যায়। সেখান থেকে ১২২ রানের মধ্যে তারা ৫ উইকেট হারায়। তবে দীনেশ কার্তিক ঝড়ে বেঙ্গালুরু অক্সিজেন পায়। ৩৫ বলে অরাজিত ৮৩ রান করেন কার্তিক। কিন্তু শেষ রক্ষা হয়নি। ২৫ রানে ম্যাচটি হারে আরসিবি। এই নিয়ে এবার আইপিএলে সাত ম্যাচ খেলে ছ'টিতেই হারল তারা। মাত্র একটি ম্যাচ জিতেছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.