বাংলা নিউজ > ক্রিকেট > অটোগ্রাফ দেওয়ার আগে নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ করলেন ধোনি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

অটোগ্রাফ দেওয়ার আগে নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ করলেন ধোনি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ ধোনির। ছবি- ইনস্টাগ্রাম।

আইপিএল ২০২৪-এর প্রস্তুতি শুরু করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। জিমে মাহির ঘাম ঝরানোর ছবি দেখে উৎফুল্ল অনুরাগীরা।

মহেন্দ্র সিং ধোনির বাইকপ্রেমের কথা কারও অজানা নয়। বহু পুরনো থেকে অত্যাধুনিক সব বাইক রয়েছে ধোনির সংগ্রহশালায়। নিজের গ্য়ারাজের পুরনো বাইকগুলিকে মাঝে-মধ্যেই নিজের হাতে ধোয়া-মোছা করতে দেখা যায় মাহিকে। এমনকি ধোনির মন দিয়ে বাইক সারাইয়ের ছবিও দেখেছেন অনুরাগীরা।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো সামনে আসে, যেখানে ধোনির কাণ্ড দেখে যথার্থ বোঝা যায় যে, বাইকের প্রতি ক্যাপ্টেন কুল-এর ভালোবাসা কোন পর্যায়ে পৌঁছেছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োটিতে দেখা যায় যে, এক অনুরাগী তাঁর নতুন বাইকে ধোনিকে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানান। ধোনি আগে থেকে ঠিক করে নেন কীভাবে সই করবেন বাইকটির ভাইজরে। আসলে নম্বর প্লেট লাগানোর পরে যাতে অটোগ্রাফ চাপা পড়ে না যায়, সেই অনুরোধও ছিল তাঁর কাছে। ধোনি বাইকে সই করার আগে সেই জায়গাটিকে নিজের টি-শার্ট দিয়ে পরিষ্কার করে নেন এবং তার পরে অটোগ্রাফ দেন।'

আরও পড়ুন:- IPL 2024: হার্দিক ফিরতেই মুম্বই ইন্ডিয়ান্সে ফাটল! সোশ্যাল মিডিয়ায় 'বিদ্রোহী' বুমরাহ

ধোনিকে পরে বাইকে বসে স্টার্ট করতেও দেখা যায়। এক্সজস্ট সাউন্ড শুনে ধোনিক মুখে যে হাসিটি দেখা যায়, তাতেই স্পষ্ট তিনি কতটা আপ্লুত হয়েছেন বাইকটি দেখে। সঙ্গত কারণেই ভিডিয়োটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিশেষ করে নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ করার বিষয়টি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

আরও পড়ুন:- IND vs AUS: দেশে ফিরেছেন স্মিথ, ভারত ছাড়ছেন ম্যাক্সওয়েলরাও, সিরিজের মাঝেই বিরাট রদবদল অস্ট্রেলিয়া দলে

এদিকে রবিবার চেন্নাই সুপার কিংস তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করার পরেই নিশ্চিত হয়ে যায় যে, মহেন্দ্র সিং ধোনি ২০২৪ আইপিএলেও মাঠে নামবেন। গত মরশুমে চেন্নাইকে চ্যাম্পিয়ন করানোর পরেও আইপিএল থেকে অবসর নেননি ধোনি। অবসর প্রসঙ্গ শুধু এটুকু জানিয়েছিলেন যে, নতুন মরশুমের আগে হাতে এখনও বেশ কিছুটা সময় রয়েছে পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেওয়ার জন্য। যদিও হাঁটুর অস্ত্রোপচারের পরে ধোনি কেমন থাকেন, সেটাই দুশ্চিন্তায় রেখেছিল চেন্নাই সমর্থকদের।

অনুরাগীদের সেই শঙ্কাটাও ধীরে ধীরে কাটতে শুরু করেছে। ধোনিকে ইতিমধ্যেই টেনিস কোর্টে সময় কাটাতে দেখা গিয়েছে। এবার তিনি আইপিএলের আগে ফিট হয়ে ওঠার উদ্দেশ্যেই জিমে ঘাম ঝরাতে শুরু করলেন। ক'দিন আগে এক অনুষ্ঠানে ধোনি জানিয়েছিলেন যে, ডাক্তারদের অনুমান সত্যি হলে আইপিএলের আগেই তাঁর ফিট হয়ে ওঠার কথা। অর্থাৎ, তাঁর আইপিএল খেলতে অসুবিধা হওয়ার কথা নয়। সব মিলিয়ে ধোনিকে যে আরও একটি মরশুমে চেন্নাইয়ের জার্সিতে মাঠে নামতে দেখা যাবে, সেই ছবিটা স্পষ্ট হচ্ছে ক্রমশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বাংলায় ঝড় তোলার আগে ঝাড়খণ্ডে সার কারখানা সহ ৩৫৭০০ কোটির প্রকল্প উপহার মোদীর 'বাবা আর আমি…' বিজেপিতে যোগের জল্পনা নিয়ে খোলাখুলি জবাব দিলেন কমল নাথের পুত্র আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.