বাংলা নিউজ > ক্রিকেট > IPL-এর আঙিনা থেকে দূরে ব্যাট হাতে ঝড় মুশির খানের, ৩৮ বলে ধ্বংসাত্মক শতরান সরফরাজের ভাইয়ের

IPL-এর আঙিনা থেকে দূরে ব্যাট হাতে ঝড় মুশির খানের, ৩৮ বলে ধ্বংসাত্মক শতরান সরফরাজের ভাইয়ের

শতরানের পরে মুশির খান। ছবি- পিটিআই।

MCA Presidents Cup-এ ব্যাট হাতে তাণ্ডব চালালেন মুশির খান।

শুভব্রত মুখার্জি:- ভারতীয় ক্রিকেটে এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নৌশাদ খানের দুই পুত্র। ভারতীয় ক্রিকেটের হয়ে দুই পর্যায়ে ক্রিকেটে বেশ ভালো পারফরমেন্স করছেন দুই ভাই। একদিকে সরফরাজ খান সুযোগ পেয়েছেন ভারতের সিনিয়র টেস্ট দলে। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে সুযোগ পেয়েই বেশ ভালো পারফরমেন্স করেছেন তিনি।

আর অন্যদিকে তাঁর ভাই মুশির খান অনূর্ধ্ব-১৯ পর্যায়ে ভারতের হয়ে বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করার পরে রঞ্জিতেও মুম্বইয়ের হয়ে বেশ ভালো ব্যাটিং করেছেন। এই মরশুমে চ্যাম্পিয়নও হয়েছে মুম্বই দল। আইপিএলের নিলামে এবার দল পাননি মুশির খান। তবে তাঁর ব্যাটিং দিয়ে তিনি এখনও আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর এবার মাত্র ৩৮ বলে এক মারকাটারি শতরানের ইনিংস খেলেছেন তিনি।

শনিবার ১৯ বছর বয়সী তারকা ক্রিকেটার এই অনবদ্য শতরান করেছেন। এমসিএ অর্থাৎ মহারাষ্ট্র ক্রিকেট আ্যাসোসিয়েশন আয়োজিত টি-২০ কাপে এই দুরন্ত ইনিংসটি খেলেছেন তিনি। পায়াদে স্পোর্টস ক্লাবের হয়ে খেলার সময়ে এই অনবদ্য ইনিংসটি উপহার দিয়েছেন তিনি। তাঁর বেদম প্রহারে দিশেহারা দেখিয়েছে পিজে হিন্দু জিমখানা ক্লাবের বোলারদের।

আরও পড়ুন:- KKR IPL 2024: মাঠে নামার আগেই সমর্থকদের মন জিতলেন গুরবাজ, ইডেনে কিশোর অনুরাগীকে গ্লাভস উপহার আফগান তারকার- ভিডিয়ো

মুশিরের আক্রমণাত্মক ব্যাটিংয়ে খেই হারান জিমখানা ক্লাবের বোলাররা। এদিন ব্যাট করতে নেমেই একেবারে খুনে মেজাজে ব্যাট করেন তিনি।এদিন মুশির ওপেন করতে নামেন তাঁর দাদা সরফরাজ খানকে সঙ্গী করে। তবে সরফরাজ খুব দ্রুত আউট হয়ে যান। কিন্তু মুশিরের আত্মবিশ্বাসে একটুও চিড় ধরেনি। ৫৫ বলে তিনি ১৩৯ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- IPL 2024: মহাতারকা ইমেজ ছেড়ে CSK-র সাপোর্ট স্টাফদের সঙ্গে জল বইছেন ধোনি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

এদিন মুশির তাঁর ইনিংস সাজিয়েছেন ৯টি ছয় এবং সাতটি চারে। দীর্ঘ আট বছর বাদে রঞ্জি ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। এটি ছিল তাদের ৪২তম শিরোপা। আর মুম্বইয়ের এই শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মুশির। তিনটি ম্যাচ খেলে তিনি করেছিলেন ৪৩৩ রান। গড় ১০৮.২৫। নক আউট পর্বের ম্যাচেই তিনি করেছেন এই রান।

আরও পড়ুন:- RCB-র বিরুদ্ধে সব থেকে বেশি ক্যাচ, ঋদ্ধির রেকর্ড ভেঙে শীর্ষে ধোনি, দেখুন সেরা ৫-এর তালিকা

কোয়ার্টার ফাইনালে বরোদার বিরুদ্ধে খেলেছিলেন ২০৩ রানের একটি ইনিংস। ফাইনালে খেলেছিলেন ১৩৬ রানের একটি অনবদ্য ইনিংসও। বিদর্ভের বিরুদ্ধে এই ইনিংস খেলে তিনি ওয়াংখেড়েতে কঠিন পরিস্থিতি থেকে দলকে ম্যাচে কামব্যাক করান। পাশাপাশি বল হাতে সফলতা পেয়েছেন তিনি। বাঁহাতি স্পিন বোলিং করে তিনি তুলে নিয়েছেন পাঁচটি উইকেটও। গড় ২০.৮০।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ দাঁতের কালো ছোপ বহু চেষ্টাতেও দূর হচ্ছে না? এই ছোট্ট কাজেই দাঁত হবে চকচকে মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী? IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.