বাংলা নিউজ > ক্রিকেট > NZ vs PAK: মাঠের মধ্যেই আজম খানের ধাক্কায় ছিটকে গেলেন বাবর! এটা কী হল পাকিস্তান দলে?

NZ vs PAK: মাঠের মধ্যেই আজম খানের ধাক্কায় ছিটকে গেলেন বাবর! এটা কী হল পাকিস্তান দলে?

আজম খানে সঙ্গে খুনসুটিতে মজলেন বাবর। ছবি-এক্স

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামে পাকিস্তান। কিন্তু সেই ম্যাচও জিততে পারেনি শাহিন আফ্রিদির দল। তবে এই ম্যাচে অন্য ছবি দেখল গোটা বিশ্ব।

সম্প্রতি সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পাকিস্তান ক্রিকেট দলের জন্য। তিনটি ভিন্ন ফরম্যাটের জন্য তিনটি আলাদা অধিনায়ক নির্বাচিত করা সত্ত্বেও পাওয়া যাচ্ছে না মনের মতো ফল। একের পর এক হারের শিকার হতে হচ্ছে গোটা শিবিরকে। পাশাপাশি, দলকে আরো চাপে রেখেছে বেশকিছু তারকা ক্রিকেটারের ফর্মে না থাকা। তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে বাবর আজমের ব্যাক-টু-ব্যাক অর্ধশতরান কিছুটা হলেও স্বস্তি দিয়েছে গোটা দলকে। সিরিজের দ্বিতীয় ম্যাচটি পাকিস্তান হারলেও, বাবর তাতে ফের অর্ধশতরান হাকান। তবে এদিন তাঁর ব্যাটিংয়ের প্রশংসা হলেও, প্রথম ইনিংসে কিউইদের ব্যাটিং চলাকালীন তিনি ঘটিয়ে বসেন এক মজাদার কান্ড। ফিল্ডিং করতে গিয়ে তিনি রীতিমতো লাফিয়ে ওঠেন দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটার আজম খানের উপর, যা দেখে রীতিমতো হাসতে লাগে ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে ধারাভাস্যকাররা সকলেই।

রবিবার, অর্থাৎ ১৪ জানুয়ারি, হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় দুই দল। প্রথমে ব্যাট করে পাহাড় সমান রান তোলে নিউজিল্যান্ড। রান তাড়া করতে নেমে লড়াই দিয়েও শেষ ম্যাচ জিততে পারেনি পাকিস্তান। কিন্তু এদিন দেখার মত ছিল বাবর আজমের ৬৬ রানের মারকুটে ইনিংস। তবে এদিন একটি মজাদার কীর্তিও করেন তিনি ঘটনাটি ঘটে নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময়ে। ফিল্ডিং করতে গিয়ে তিনি রীতিমতো লাফিয়ে ওঠেন দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটার আজম খানের উপর।

সেই দৃশ্য দেখে রীতিমতো হাসিতে ফেটে পড়েন ধারাভাষ্যকারীরা। এখানেই শেষ নয়, এই দৃশ্যটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতেও। তা দেখে ক্রিকেটপ্রেমীরা ফেলতে শুরু করেন নানা মজাদার কমেন্ট। যদিও অনেকে আবার বাবরের পক্ষেও কথা বলেছেন এবং দাবি করেছেন যে ফিল্ডিং চলাকালীন এরকম হতেই পারে। যদিও ম্যাচ চলাকালীন বাবর এই বিষয়টিকে অত্যন্ত হালকাভাবেই নেন এবং তাঁকে মজা করতে দেখা যায় আজম খানের সঙ্গে।

উল্লেখ্য, বিশ্বকাপে ব্যর্থতার পর অধিনায়ক পদ থেকে ইস্তফা দেন বাবর আজম। তারপর তিনটি ভিন্ন ফরম্যাটের জন্য বেছে নেওয়া হয় তিনটি অধিনায়ক। এই সিরিজ শুরু হওয়ার আগে দলের অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি এবং হেড কোচ মহম্মদ হাফিজ কথা বলেছিলেন বাবরের সঙ্গে তৃতীয় নম্বরে ব্যাট করার জন্য। যদিও বাবর তাতে রাজি হন এবং এখনো পর্যন্ত বেশ ভালই পারফর্ম করে চলেছেন। এবার দেখার বিষয় আগামী ম্যাচগুলিতে তিনি কি করে দেখান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.