বাংলা নিউজ > ক্রিকেট > চেক বাউন্স হয়েই বিপাকে, বাংলার হয়ে খেলা ভারতের প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়না জারি

চেক বাউন্স হয়েই বিপাকে, বাংলার হয়ে খেলা ভারতের প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়না জারি

প্রশান্ত বৈদ্য।

বাজাজ নগর থানার ইনস্পেক্টর ভিত্তলসিং রাজপুত দাবি করেছেন, প্রশান্ত বৈদ্য একজন স্থানীয় ব্যবসায়ীর কাছ থেকে ইস্পাত কিনেছিলেন। এবং সেই টাকাটি তিনি একটি চেকের মাধ্যমে সেই ব্যবসায়ীকে দিয়েছিলেন। আর সেই চেকটি বাউন্স করে।

চেক-বাউন্সিং মামলায় প্রাক্তন ক্রিকেটার প্রশান্ত বৈদ্যের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল নাগপুরের সিটি পুলিশ। তাঁকে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারও করা হয়। পুলিশের একজন কর্মকর্তা জানিয়েছেন, প্রশান্ত বৈদ্য, যিনি ১৯৯০-এর দশকের মাঝামাঝি সময়ে ভারতের হয়ে চারটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন, বুধবার তাঁকে আদালতে তোলা হলে বন্ডে জামিন পেয়েছেন তিনি। বর্তমানে প্রশান্ত বৈদ্য বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ক্রিকেট ডেভেলপমেন্ট কমিটির প্রধান পদে যুক্ত রয়েছেন।

বাজাজ নগর থানার ইনস্পেক্টর ভিত্তলসিং রাজপুত দাবি করেছেন, প্রশান্ত বৈদ্য একজন স্থানীয় ব্যবসায়ীর কাছ থেকে ইস্পাত কিনেছিলেন। এবং সেই টাকাটি তিনি একটি চেকের মাধ্যমে সেই ব্যবসায়ীকে দিয়েছিলেন। আর সেই চেকটি বাউন্স করে। চেক বাউন্স করার কথা প্রশান্তকে ওই ব্যবসায়ী জানিয়েও ছিলেন। এবং স্বাভাবিক ভাবেই বকেয়া টাকা মেটাতে অনুরোধ করেন সেই ব্যবসায়ী।

আরও পড়ুন: শুভমন, শ্রেয়সরা ব্যাট হাতে টেস্টে ব্যর্থ, জায়গা কি ফস্কে যাবে? কী বললেন ভারতের ব্যাটিং কোচ?

কিন্তু প্রশান্ত বৈদ্য টাকা দিতে অস্বীকার করলে, সেই ব্যবসায়ী উপায় না দেখে শেষ পর্যন্ত আদালতের দ্বারস্থ হন। কিন্তু প্রশান্ত বৈদ্য একের পর এক শুনানিতে গরহাজির ছিলেন বলে জানিয়েছে পুলিশ। ফলে আদালত প্রশান্তর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে। পুলিশ তাঁকে গ্রেফতার করে আদালতে পেশ করলে, বন্ডে জামিন পান প্রাক্তন এই ক্রিকেটার।

প্রশান্ত বৈদ্য আবার মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গেও যুক্ত রয়েছেন। এমআই-এর হয়ে জুনিয়র প্রতিভা সন্ধান করাই তাঁর কাজ। নিজের ক্রিকেট জীবনে প্রশান্ত বৈদ্য ছিলেন একজন ডানহাতি ফাস্ট বোলার, যিনি বিদর্ভ এবং বাংলা- দুই দলের হয়েই প্রতিনিধিত্ব করেছেন।

আরও পড়ুন: রজত পতিদার বনাম সরফরাজ খান- কে সুযোগ পাবেন বিশাখাপত্তনমে? মুখ খুললেন ভারতের ব্যাটিং কোচ

প্রশান্তর জন্ম আসলে নাগপুরে। বাংলার হয়ে শেষ বার তিনি খেলেছেন ১৯৯৫ সালে। পূর্বাঞ্চল দলের হয়েও খেলেছেন প্রশান্ত বৈদ্য। প্রথম দিকে তাঁকে দেখে অনেকেই মনে করেছিলেন, তাঁর মধ্যে ভালো মানের মিডিয়াম পেসার হওয়ার যোগ্যতা রয়েছে। কিন্তু নিজেকে প্রমাণ করতে তিনি ব্যর্থ হন।

১৯৯২-৯৩ মরশুমে রঞ্জি ট্রফিতে অভিষেক হয় প্রশান্ত বৈদ্যর। যদিও ১৯৯৬-৯৭ মরশুমেই তাঁর ক্যারিয়ারের ইতি হয়ে যায়। এর পর থেকে তিনি নানা ভাবে ক্রিকেটের সঙ্গেই নিজেকে জড়িয়ে রেখেছিলেন। খেলোয়াড় জীবনে প্রশান্ত বৈদ্য ভারতীয় দলের হয়ে চারটি ম্যাচ খেলেছেন। তাঁর সংক্ষিপ্ত আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়ানডেতে চার উইকেট তুলে নিয়েছিলেন এই ক্রিকেটার। ঘরোয়া সার্কিটে প্রশান্ত বৈদ্য আবার ৫৬টি প্রথম-শ্রেণীর ম্যাচে ১৭১টি উইকেট নিয়েছিলেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.