বাংলা নিউজ > ক্রিকেট > PAK vs AUS: অজি সফরে ১৮ জনের দলের জন্য ১৭ সদস্যের সাপোর্ট স্টাফ পাঠাচ্ছে পাকিস্তান

PAK vs AUS: অজি সফরে ১৮ জনের দলের জন্য ১৭ সদস্যের সাপোর্ট স্টাফ পাঠাচ্ছে পাকিস্তান

রাওয়ালপিন্ডিতে চলছে প্রস্তুতি (AFP)

বিশ্বকাপের ব্যর্থতার পর সম্পূর্ণ খোলনলচে বদলে দেওয়া হল দলের। 

ওডিআই বিশ্বকাপের ব্যর্থতাকে পিছনে সরিয়ে রাখতে মরিয়া পাকিস্তান দল। বাবর আজমরা দেশে ফেরার পরেই আমূল পরিবর্তন হয় বিভিন্ন ক্ষেত্রে। বদলে গিয়েছে অধিনায়ক থেকে শুরু করে কোচিং স্টাফ। এমন আবহেই পাকিস্তান তাদের পরবর্তী সিরিজ খেলবে সদ্য ওডিআই বিশ্বকাপ জেতা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তারা এই সিরিজ খেলতে যাবে অস্ট্রেলিয়া সফরে। ১৪ ডিসেম্বর খেলা হবে প্রথম টেস্ট। তার আগে প্রধানমন্ত্রী একাদশের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ ও খেলবে পাকিস্তান দল। এই সফরের জন্য পাক দলের ব্যাটিং কোচ হিসেবে নির্বাচিত করা হয়েছে প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার অ্যাডাক হলিওককে। পাশাপাশি এই সফরের জন্য ১৭ সদস্যের টিম ম্যানেজমেন্টের নাম ও ঘোষণা করা হয়েছে পিসিবির তরফে।

দলের ম্যানেজার হিসেবে যাচ্ছেন নাভিদ আক্রাম চিমা, ডিরেক্টর হিসেবে যাবেন মহম্মদ হাফিজ। ব্যাটিং কোচ হিসেবে থাকছেন অ্যাডাম হলিওক। হাই পারফরম্যান্স কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন সাইমন গ্রান্ট হেলমট। পেস বোলিং কোচ হিসেবে থাকবেন উমর গুল। স্পিন বোলিং কোচ হিসেবে দায়িত্বে থাকবেন সৈয়দ আজমল। ফিল্ডিং কোচ হিসেবে থাকছেন আব্দুল মাজিদ। পাশাপাশি সহকারী ব্যাটিং কোচ হিসেবে শাহিদ আসলাম,সহকারী টিম ম্যানেজার হিসেবে মানসুর রানা,স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ হিসেবে থাকছেন ড্রিকুস সাইমন। ফিজিওথেরাপিস্টের দায়িত্ব সামলাবেন ক্লিফ ডিয়েকন। এছাড়াও থাকবেন তালহা ইজাজ (টিম অ্যানালিস্ট), আখতার হুসেন (সিকিউরিটি ম্যানেজার),রাজা রশিদ কিচলু (মিডিয়া ম্যানেজার),আম্মার এহসান ( ভিডিওগ্রাফার),ডক্তর সোহেল সালিম ( টিম ডাক্তার) এবং মালাঙ্গ আলি (টিম ম্যাসিওর)।

ডিসেম্বর-জানুয়ারি মাসের এই সফরের জন্য ১৮ সদস্যের দল আগেই ঘোষণা করেছিল পিসিবি। এই দলকে নেতৃত্ব দেবেন শান মাসুদ। অধিনায়ক হিসেবে এটাই তাঁর প্রথম সিরিজ। পাক দল পার্থে তাদের প্রথম টেস্ট খেলবে ১৪-১৮ ডিসেম্বর। দ্বিতীয় টেস্ট রয়েছে ২৬-৩০ ডিসেম্বর।খেলা হবে মেলবোর্নে। শেষ টেস্টটি হবে সিডনিতে। খেলা হবে ২০২৪ সালের ৩-৭ জানুয়ারি। ৩০ নভেম্বর পাকিস্তান রওনা দেবে অস্ট্রেলিয়া সফরে। লাহোর থেকে গোটা দল রওনা দেবে অস্ট্রেলিয়া সফরের উদ্দেশ্যে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিসৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের ঘূর্ণাবর্তের জেরে ৬ দিন চলবে বৃষ্টি! বাংলায় কতদিন শীতের আমেজ থাকবে? কবে বাড়বে? সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত অনুষ্কা, মেয়েকে নিয়ে তাই লন্ডনের রেস্তোরাঁয় বিরাট শাহরুখের জওয়ান অভিনেত্রী প্রিয়মণি কিনলেন মার্সিডিজ-বেঞ্জ, দাম শুনলে চমকে উঠবেন ‘কালপ্রিটকে অবশ্যই গ্রেফতার করতে হবে’‌, শাহজাহানকে নিয়ে কড়া বার্তা রাজ্যপালের বরফেই দূর হবে ট্যান! দামি সানস্ক্রিনও হার মেনে যাবে এর কেরামতিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.