বাংলা নিউজ > ক্রিকেট > IND vs NEP rain update: আজও কি বৃষ্টিতে ভেস্তে যাবে ভারতের ম্যাচ? তাহলে কি এশিয়া কাপ থেকে ছিটকে যাবে? রইল আপডেট

IND vs NEP rain update: আজও কি বৃষ্টিতে ভেস্তে যাবে ভারতের ম্যাচ? তাহলে কি এশিয়া কাপ থেকে ছিটকে যাবে? রইল আপডেট

ভারত-নেপাল ম্যাচেও বৃষ্টির সম্ভাবনা। ছবি- টুইটার

পাকিস্তানের বিরুদ্ধে বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে ম্যাচ। নেপালের বিরুদ্ধেও কি সেই রকম কোনও পরিস্থিতি তৈরি হতে পারে? কি বলছে হাওয়া অফিস।

বৃষ্টিতে পাকিস্তানের সঙ্গে ভারতের এশিয়া কাপের প্রথম ম্যাচ ভেস্তে গিয়েছে। আজ নেপালের বিরুদ্ধে দ্বিতীয় এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে নামছে রোহিত শর্মারা। তবে আজকের এই ম্যাচেও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে কিনা তা নিয়ে চিন্তার ভাঁজ রয়েছে প্রত্যেকটির ক্রিকেটারের কপালে। দুঃখের খবর শুনিয়েছে শ্রীলঙ্কার আবহাওয়া দপ্তরও। তাদের পূর্বাভাস অনুযায়ী আগের দিনের মতো আজকের ম্যাচেও বৃষ্টি হতে পারে।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ভারত। মেঘলা আবহাওয়াতে ভারত ব্যাটিং শুরু করে। সবকিছুই ঠিকঠাক চলছিল। ভারত-পাক ম্যাচের উত্তেজনাও কাজ করছিল ভক্তদের মধ্যে। তবে ভারতের ব্যাটিং শেষ হওয়ার পর বৃষ্টি নামে শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে। পাকিস্তান এক ওভারও ব্যাট করতে পারেনি। ম্যাচ ভেস্তে যায়। এক পয়েন্ট করে পায় দুই দল। নেপালের বিরুদ্ধে আজকের ম্যাচ ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ। সেই ম্যাচেও যদি বৃষ্টি হয় তাহলে সুপার ফোরে খেলার আগে বেশ সমস্যায় পড়বে তারা। সমস্যার কথা আগে থেকেই শুনিয়ে রেখেছে শ্রীলঙ্কার আবহাওয়া দপ্তর। পাল্লেকেলে স্টেডিয়ামে আজও বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস রয়েছে। আবহাওয়া দপ্তরের ভবিষ্যৎবাণী অনুসারে, বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে ৮০ শতাংশ। উষ্ণতা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। আর্দ্রতা প্রায় ৮১ শতাংশ হবে বলে আশা করা হচ্ছে। বাতাসের গতিবেগ থাকবে ১৫ থেকে ২৫ কিমি/ঘন্টার মধ্যে।

এই ম্যাচ যদি ভেস্তে যায় সে ক্ষেত্রে কি হবে? ভারত সুপার ফোরে যেতে পারবে কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে সকলের মনে! রোহিত শর্মার ম্যাচ হারলে এশিয়া কাপের প্রাথমিক পর্ব থেকেই বিদায় নেবে ভারত। জিতলে চলে যাবে সুপারফোরে। বৃষ্টির জন্য ম্যাচ যদি না খেলা হয় তাহলে এক পয়েন্ট করে পাবে ভারত ও নেপাল। রান রেট এবং পয়েন্ট এর হিসাব করে যে দল এগিয়ে থাকবে সেই যাবে ‘সুপার ফোরে’। ইতিমধ্যেই পাকিস্থান ভারতের সঙ্গে ম্যাচে এক পয়েন্ট পেয়ে পরবর্তী পর্যায়ে পৌঁছে গিয়েছে।

আজকের ম্যাচে বোলিং বিভাগের কিছু পরিবর্তন করা হবে। জসপ্রীত বুমরাহ হঠাৎই দেশে ফিরে আসেন পারিবারিক কারণে। জানা গিয়েছে তিনি পুত্র সন্তানের বাবা হয়েছেন ফলে স্ত্রীর পাশে থাকতেই তাঁর দেশে ফিরে আসা। তাঁর জায়গায় মহম্মদ শামি বা প্রসিধ কৃষ্ণাকে খেলানো হতে পারে।

(এশিয়া কাপে আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী'

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.