বাংলা নিউজ > ক্রিকেট > Ravindra Jadeja: ভিডিয়ো-ধোনিরও 'স্যার', SA থেকে ফিরে গরুর গাড়িতে চেপে গ্রামে ঘুরলেন জাদেজা

Ravindra Jadeja: ভিডিয়ো-ধোনিরও 'স্যার', SA থেকে ফিরে গরুর গাড়িতে চেপে গ্রামে ঘুরলেন জাদেজা

গরুর গাড়ি চালাচ্ছেন জাদেজা। ছবি-ইনস্টাগ্রাম

গরুর গাড়ি চালিয়ে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন রবীন্দ্র জাদেজা। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শুভব্রত মুখার্জি:- এই মুহূর্তে ভারতীয় সিনিয়র পুরুষ ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। ভারতীয় অলরাউন্ডার এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরাও বটে। ভারতের হয়ে গত ওডিআই বিশ্বকাপের ফাইনালেও খেলেছেন তিনি। সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজেও ভারতীয় দলে ছিলেন তিনি। প্রথম টেস্টে সেঞ্চুরিয়নে খেলা হয়নি তাঁর। পিঠের নিচের দিকে চোট থাকার ফলে খেলতে পারেননি তিনি।

দ্বিতীয় টেস্টে কেপটাউনে খেললেও তেমন কোনও পারফরম্যান্স তিনি করে উঠতে পারেননি। ভারত মাত্র দুই দিনের মধ্যেই এই টেস্ট জিতে সিরিজ ড্র করেছিল। দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছেন তিনি। ফিরেই একেবারে ট্রাডিশনাল গরুর গাড়ি চেপে তিনি বেরিয়ে পড়েছেন গ্রাম পরিদর্শনে। আর সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

রবীন্দ্র জাদেজা নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পরে তিনি তাঁর গ্রামে গরুর গাড়ি চেপে ঘুরে বেড়াচ্ছেন। জাদেজা নিজেই সেই গাড়ি চালাচ্ছেন। গাড়িটিকে সামনের দিক থেকে টানছে দুটি গরু। একটি কালো রঙের টিশার্ট পরে রয়েছেন ভক্তদের আদরের জাড্ডু। মাথায় রয়েছে একটি কালো রঙের টুপি। গ্রামের মেঠো পথের উপর দিয়ে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে সেই গাড়ি। কখন বিরাট কোনও গাছের ছায়াতে আবার কখনো ও রোদ্দুরকে পিঠে নিয়েই এগিয়ে চলেছেন জাদেজা। আর সেই ভিডিয়ো ইন্সটাগ্রামে দেওয়ার সঙ্গে সঙ্গে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

ইন্সটাগ্রামে সেই ভিডিয়োর ক্যাপশনে জাদেজা লিখেছেন, 'ভিন্টেজ রাইড'। উল্লেখ্য মাত্র কয়েকদিন আগেই নিউল্যান্ডস কেপটাউনে এক ঐতিহাসিক টেস্ট জিতেছে ভারত। সেই দলেও ছিলেন জাদেজা। যদিও সিমার সহায়ক উইকেটে তিনি বল করার আর সুযোগ পাননি। অন্যদিকে ভারতের হয়ে প্রথম ইনিংসে ব্যাট করার সুযোগ পেলেও শূন্য রানেই আউট হতে হয়েছে তাঁকে। যদিও কেপটাউন টেস্ট ভারত মাত্র দুই দিনেই জিতে নিয়েছে। ৭ উইকেটে এই টেস্টে জয় পেয়েছে ভারতীয় দল। আর এই জয়ের পরেই ভারতে ফিরে এসেছে দল। তারপরেই নিজের গ্রামে ফিরে একেবারে গরুর গাড়ি চড়ে গ্রাম্য পরিবেশে ঘোরা উপভোগ করতে দেখা গিয়েছে চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে ভোট দিয়েই প্রয়াত বৃদ্ধা, মৃত্যুর মুখে করলেন ইচ্ছাপূরণ অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার নয়া সপ্তাহেই গভীর নিম্নচাপ তৈরি! ঘূর্ণিঝড় হবে? তার আগেই শুরু ঝড়-বৃষ্টি বাংলায় আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো শুকনো লঙ্কা দিয়ে মাছভাজা মাখছিলেন, মীর ‘গুডনাইট’ বলায় তাঁকে একী বলে বসলেন গীতদি? পিসি-ভাইপোকে ছাড়ব না…হারিয়ে দেখাব, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক সন্দেশখালির মাম্পি ‘ভালোবাসার ক্ষমতা কমে যাচ্ছে…’, ডিভোর্স চর্চার মাঝেই কেন এ কথা বললেন অনির্বাণ? বালতি না শাওয়ার? কোন জলে স্নান করা ভালো ভোটার তালিকা থেকে বাদ গিয়েছিল নাম, এবার বাড়ি বসে ভোট দিলেন অশীতিপর বৃদ্ধা

Latest IPL News

অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, করতে হল কিপিংও- ভিডিয়ো সংখ্যাতত্ত্বে বিরাটদের এগিয়ে রাখছেন প্রাক্তন ক্রিকেটার, বলছেন ১৮ মে খুব পয়া ওদের ৫ বছর পরে IPL-এ পেরোলেন ৪০০ রানের গণ্ডি! তাও নিজের খেলায় বিরক্ত রোহিত CSK-র রায়নার বড় ভূমিকা ছিল তাঁর কেরিয়ার গড়ার ক্ষেত্রে, ফাঁস করলেন RCB-র বিরাট কোহলির বিরাট হয়ে ওঠার পিছনে বড় অবদান রয়েছে ধোনির, দাবি সুনীল গাভাসকরের শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.