বাংলা নিউজ > ক্রিকেট > Shubman Gill Loses Cool: একবার বলছেন ওয়াইড, একবার বলছেন নয়, তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়লেন গিল- ভিডিয়ো

Shubman Gill Loses Cool: একবার বলছেন ওয়াইড, একবার বলছেন নয়, তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়লেন গিল- ভিডিয়ো

আম্পায়ারের সিদ্ধান্তে রেগে লাল শুভমন গিল। ছবি- টুইটার।

RR vs GT, IPL 2024: লখনউ ম্যাচে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল শুভমন গিলকে। এবার রাজস্থান ম্যাচে ফের আম্পায়ারদের উপর রাগ উগরে দিতে দেখা গেল গুজরাট দলনায়ককে।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে গত ম্যাচে তৃতীয় আম্পায়ারের কাজে বেজায় চটেছিলেন শুভমন গিল। তৃতীয় আম্পায়ার নীতীন মেনন আল্ট্রা এজ ব্যবহার না করে শুধুমাত্র রিপ্লে দেখেই সিদ্ধান্ত জানানোয় প্রশ্ন তুলেছিলেন গুজরাট দলনায়ক। যদিও মেনন যে সঠিক সিদ্ধান্তই জানিয়েছেন, সেই বিষয়ে কোনও সন্দেহ ছিল না।

এবার জয়পুরে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ফের একবার আম্পায়ারের উপর ক্ষোভ উগরে দিতে দেখা যায় শুভমন গিলকে। গত ম্যাচে ক্যাপ্টেনের সঙ্গে আম্পায়ারদের বিরুদ্ধে আওয়াজ তোলার কাজে যোগ দিয়েছিলেন রাহুল তেওয়াটিয়া। এদিন গিলের পাশাপাশি আম্পায়ারিং নিয়ে ক্ষুব্ধ দেখায় গুজরাটের কিপার ম্যাথিউ ওয়েডকে।

রাজস্থান বনাম গুজরাট ম্যাচে তৃতীয় আম্পায়ার কেএন অনন্তপদ্মনাভন মহা ভুল করে বসেন। তিনি নিজের সিদ্ধান্তকেই পুনরায় বদলাতে বাধ্য হন। ফলে তৈরি হয় সংশয়। ১৭তম ওভারের শেষ বল করতে গিয়ে মোহিত শর্মা ওয়াইড করে বসেন। যদিও ব্যাটসম্যান অফ-স্টাম্পের দিকে শাফল করায় ওয়াইড নিয়ে সংশয় প্রকাশ করে গুজরাট শিবির। ফলে রিভিউয়ের আবেদন জানান শুভমন গিল।

আরও পড়ুন:- RR vs GT, IPL 2024: চোখের পলক পড়ার আগেই ক্যাচ! সেকেন্ডের ভগ্নাংশে বাটলারের ব্যাট ছোঁয়া বল লুফে নিলেন তেওয়াটিয়া- ভিডিয়ো

তৃতীয় আম্পায়ার রিপ্লে দেখে ফিল্ড আম্পায়ারকে জানান যে, সেটি বৈধ ডেলিভারি। তাই তিনি যেন ওয়াইড না দেওয়ার সিদ্ধান্তে অনড় থাকেন। উল্লেখযোগ্য বিষয় হল, ফিল্ড আম্পায়ার বলটিকে ওয়াইড দিয়েছিলেন। তাই তিনি কীভাবে ওয়াইড না দেওয়ার সিদ্ধান্তে অনড় থাকবেন, সেটাই বুঝে উঠতে পারেননি ফিল্ড আম্পায়ার। তিনি বিষয়টি তৃতীয় আম্পায়ারকে জানান। পরে তৃতীয় আম্পায়ার পুনরায় রিপ্লে দেখে বলটিকে ওয়াইড ঘোষণা করেন।

আরও পড়ুন:- Mayank Yadav: টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলে সুযোগ পাবেন '১৫৬.৭ কিমির' আগুনে পেসার মায়াঙ্ক? নির্ভর করছে এই ৪টি শর্তে

তৃতীয় আম্পায়ার প্রথমে স্পষ্ট জানান বলটি ওয়াইড নয়। ঠিক তার পরেই ফের তিনি সিদ্ধান্ত দেন এই মর্মে যে, বলটি আসলে ওয়াইড। এই দ্বিচারিতা নিয়েই প্রশ্ন তোলেন গুজরাট দলনায়ক শুভমন গিল। তিনি ফিল্ড আম্পায়ারের সঙ্গে এই নিয়ে তর্ক জুড়ে দেন। ওয়েডকেও আম্পায়ারের সিদ্ধাতে অখুশি প্রকাশ করতে দেখা যায়। যদিও শেষমেশ বলটিকে ওয়াইড বলে মেনে নিতে বাধ্য হয় টাইটানস শিবির।

আরও পড়ুন:- IPL 2024-এর মাঝেই ঘোর দুঃসংবাদ, কয়েক ঘণ্টার ব্যবধানে প্রয়াত কিংবদন্তি ক্রিকেটার ও দুঁদে ক্রীড়া প্রশাসক

বুধবার রাজস্থান রয়্যালস ঘরের মাঠে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৯৬ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। তিনবার জীবনদান পেয়ে রিয়ান পরাগ ৪৮ বলে ৭৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। তিনি ৩টি চার ও ৫টি ছক্কা মারেন। ৩৮ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন সঞ্জু স্যামসন। তিনি ৭টি চার ও ২টি ছক্কা মারেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.