বাংলা নিউজ > ক্রিকেট > SA20 League: IPL-এ হয় না, SA20-তে পরপর ২ বার চ্যাম্পিয়ন হয়ে খিলখিলিয়ে হাসি মারানের, ক্রাশ খেল নেটপাড়া

SA20 League: IPL-এ হয় না, SA20-তে পরপর ২ বার চ্যাম্পিয়ন হয়ে খিলখিলিয়ে হাসি মারানের, ক্রাশ খেল নেটপাড়া

সানরাইজার্স কর্ণধার কাব্য মারান। ছবি-এক্স

আইপিএল হোক কিংবা এসএ২০, সব জায়গাতেই ভাইরাল হয়েছেন সানরাইজার্সের কর্ণধার কাব্য মারানে। এবার নিজের দল চ্যাম্পিয়ন হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন তিনি।

ফের 'এসএ২০' খেতাব নিজেদের দখলে করলেন সানরাইজার্স ইস্টার্ন কেপ। এই নিয়ে পরপর দুবার খেতাব জিতলো তারা। ৮৯ রানে তারা পরাজিত করল ডারবান সুপার জায়ান্টসকে। সৌজন্যে ব্যাটারদের দাপুটে ব্যাটিং ও মার্কো জানসেনের বিধ্বংসী বোলিং। সব মিলিয়ে, একেবারে চোখের নিমেষে ডারবানকে উড়িয়ে দিয়েছে ইস্টার্ন কেপ। স্বাভাবিকভাবেই এদিন ইস্টার্ন কেপের সমর্থকদের খুশি ছিল দেখার মতো। অন্যদিকে একরাশ হতাশা নিয়ে স্টেডিয়াম ছাড়লেন ডারবান সমর্থকরা।

তবে অজস্র সমর্থকের মাঝেও এদিন সানরাইজার্স কর্ণধার কাব্য মারানের উদযাপন ছিল চোখে পড়ার মতো। ডারবনের শেষ উইকেট পড়তেই তিনি একেবারে লাফিয়ে ওঠেন গ্যালারিতে। দৃশ্যটি মুহূর্তে ছড়িয়ে পড়ে চারিদিকে এবং এরপরই ক্রিকেটপ্রেমীরা অভিনন্দন জানাতে শুরু করেন তাঁকে। এছাড়াও ম্যাচ শেষে সানরাইজার্স কর্ণধার খুশি প্রকাশ করেছেন জয়কে ঘিরে।

শনিবার, অর্থাৎ ১০ ফেব্রুয়ারি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি খেলা হয় কেপটাউনে। প্রথমে ব্যাট করে পাহাড় সমান রান তোলে ইস্টার্ন কেপ। ২০০-র বেশি রান করে তারা। নির্ধারিত ২০ ওভারে তারা তিন উইকেট হারিয়ে তোলে ২০৪ রান। জবাবে রান তাড়া করতে নেমে একেবারে দিশাহীন দেখায় ডারবনের ব্যাটিং। অল্প রানেই গুটিয়ে যায় তাদের পুরো দল এবং সহজেই ম্যাচ জিতে নেয় ইস্টার্ন কেপ। ১৭ ওভারে ১১৫ রান করে অলআউট হয়ে যায় গোটা দল।

তবে মাঠে উপস্থিত সকল দর্শকদের উদযাপনের মাঝে সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করল সানরাইজার্স কর্ণধার কাব্য মারানের উদযাপন। যে মুহূর্তে মার্কো জানসেন রিস টপ্লের উইকেট তুলে নিলেন, তিনি রীতিমতো লাফিয়ে উঠলেন এবং মুহূর্তেই এই দৃশ্যটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে। এরপরই অভিনন্দনের বন্যা বয়ে চারিদিক থেকে।

যদিও ম্যাচ শেষে সানরাইজার্স কর্ণধার নিজের খুশি প্রকাশ করেন বক্তব্যের মাধ্যমে এবং প্রশংসা করেন দলের সকল ক্রিকেটারের। কাব্য মারান বলেন, 'আমি প্রচন্ড খুশি এই বিষয়টাতে যে আমার দল পরপর দুবার এই ট্রফি জিতলো। দলের সকলেই খুব ভালো খেলেছে। এছাড়াও গোটা টুর্নামেন্ট জুড়ে দাপট অব্যাহত রেখেছিল আমাদের ক্রিকেটাররা। অবশেষে তার ফল পেয়েছি আমরা সকলে। বিশ্বাসই হচ্ছেনা যে আমরা এটা করে দেখাতে পেরেছি। আমাদের বিপক্ষ দল অত্যন্ত শক্তিশালী ছিল কিন্তু আসল দিনে আমাদের ক্রিকেটাররা বাজিমাত করে দেয়। তাই খুব খুশি সকলের জন্য।'

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

১২৪ ছাগলকে কুরবানি হওয়া থেকে বাঁচালেন জৈন ধর্মের যুবকরা, গচ্ছা গেল ১২ লাখ টাকা খাস কলকাতায় TMC-র গোষ্ঠীদ্বন্দ্ব, মেরে কাউন্সিলরের কান ফাটিয়ে দেওয়ার অভিযোগ শুরু হয়েছে পদোন্নতি, ব্যবসায় লাভের যোগ! শুক্রের কৃপায় ভালো সময় শুরু কাদের? জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন লরেন্স বিষ্ণোই? তদন্ত ছাড়াই মৃত ট্রেন চালককে কেন দায়ী করা হচ্ছে? আইনি ব্যবস্থার পথে পরিবার ফের শূন্য রানে আউট ঋদ্ধিমান, সুদীপ-প্রিয়াংশুর তাণ্ডবে ব্যর্থ হল শাহবাজের ৯০ শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও মাছের ছালটা কি আপনার খাওয়া উচিত? ‘হ্যাঁ’ বা ‘না’-এ চট করে উত্তরটা জেনে নিন ‘‌ঝুপড়ির গরিব মহিলারা আমাদের রক্ষাকর্ত্রী’‌, প্রকাশ্যে উপলব্ধি জানালেন সৌগত শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন?

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.