বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > জোড়া গোল করে নজির গড়লেন মেসি, নিউ ইংল্যান্ড রেভোলিউশনের বিরুদ্ধে জয় ইন্টার মায়ামির

জোড়া গোল করে নজির গড়লেন মেসি, নিউ ইংল্যান্ড রেভোলিউশনের বিরুদ্ধে জয় ইন্টার মায়ামির

লিওনেল মেসির জোড়া গোল নিউ ইংল্যান্ড রেভোলিউশনের বিরুদ্ধে জয় ইন্টার মায়ামির (ছবি:AFP) (AFP)

ইন্টার মায়ামি মুখোমুখি হয়েছিল নিউ ইংল্যান্ড রেভোলিউশনের। ম্যাচে দর্শকরা তখনও হয়তো সেটলড হতে পারেনি। তার আগেই গোল করে ফেলল নিউ ইংল্যান্ড রেভোলিউশন। এরপরেই ম্যাচে ধীরে ধীরে ফেরত আসতে শুরু করে ইন্টার মায়ামি। পিছিয়ে পড়ার পরে জোড়া গোল করে ইতিহাস গড়লেন মেসি, পাশাপাশি দলকেও জেতালেন তিনি।

শুভব্রত মুখার্জি:- লিওনেল মেসি মাঠে নামা মানেই আলাদা একটা উত্তেজনা, উন্মাদনা কাজ করে। আর্জেন্তিনীয় তারকা মাঠে নামলেই যেন তৈরি হয় নয়া নজির। পৃথিবীর যে প্রান্তেই তিনি খেলুন না কেন তাঁকে দেখার জন্য স্টেডিয়াম থাকে কানায় কানায় পূর্ণ। তাঁকে দেখতে এদিন স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন সাড়ে ৬৫ হাজার দর্শক। ইন্টার মায়ামি মুখোমুখি হয়েছিল নিউ ইংল্যান্ড রেভোলিউশনের। ম্যাচে দর্শকরা তখনও হয়তো সেটলড হতে পারেনি। তার আগেই গোল করে ফেলল নিউ ইংল্যান্ড রেভোলিউশন। এরপরেই ম্যাচে ধীরে ধীরে ফেরত আসতে শুরু করে ইন্টার মায়ামি।

আরও পড়ুন… IPL 2025 -এর নিলামে দল পাবেন না রবিচন্দ্রন অশ্বিন! কেন এমন ভবিষ্যদ্বাণী করলেন বীরেন্দ্র সেহওয়াগ?

পিছিয়ে পড়ার পরে জোড়া গোল করে ইতিহাস গড়লেন মেসি, পাশাপাশি দলকেও জেতালেন তিনি। ইন্টার মায়ামির সামনে শেষ পর্যন্ত পাত্তাই পেল না নিউ ইংল্যান্ড। মেজর লিগ সকারের ম্যাচে রবিবার সকালে নিউ ইংল্যান্ডকে তাদের ঘরের মাঠেই ৪-১ গোলে হারিয়ে দেয় ইন্টার মায়ামি। দলের সবকটি গোলেই এদিন অবদান ছিল মেসির। ম্যাচে দুই গোল করে চলতি মরশুমের গোল স্কোরারদের তালিকায় শীর্ষে উঠে এসেছেন মেসি। লিগে আপাতত ৭ ম্যাচ খেলে তিনি গোল করলেন ৯টি। এই নিয়ে টানা পাঁচ ম্যাচে একাধিক গোলে আ্যাসিস্ট করলেন মেসি।

আরও পড়ুন… IPL 2024 GT vs RCB: ঈশ্বরকে ধন্যবাদ যে আমি ছক্কাটা মারতে পারিনি- জ্যাকসের শেষ বলে ছক্কা মারার গল্প শোনালেন কোহলি

মেজর লিগ সকারের ইতিহাসে এমন নজির আগে কোনও ফুটবলার গড়তে পারেননি। মায়ামির বাকি দুটি গোল করেছেন বেঞ্জামিন ক্রেমাস্কি ও লুই সুয়ারেজ। এই দুই গোলেও অ্যাসিস্ট ছিল মেসির। ম্যাচ শুরুর সঙ্গে সঙ্গে নিউ ইংল্যান্ডের কার্লেস জিল লব করে বল বাড়ান সেখান থেকেই দুর্দান্ত এক গোল করেন টমাস শনকালায়। এগিয়ে আসা গোলকিপার ডেরেক ক্যালেন্ডারের মাথার ওপর দিয়ে গোল করে যান। ম্যাচের বয়স তখন মাত্র ৩৭ সেকেন্ড।

আরও পড়ুন… ভিডিয়ো: গিলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন কোহলি, বারবার শুভমনকে উত্যক্ত করলেন বিরাট! কী হল তারপর?

ম্যাচের ৩২ তম মিনিটে সমতা ফেরায় ইন্টার। মেসির গোলে সমতায় ফেরে তারা। বাঁ পায়ের শটে গোল করেন মায়ামি অধিনায়ক। প্রথমার্ধ শেষ সময় ১-১ অবস্থায়। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় মায়ামি। ম্যাচের ৬৭তম মিনিটে মায়ামি সের্জিও বুসকেটসের বাড়ানো বল বক্সের ভেতর ফাঁকায় পেয়ে যান মেসি। সেখান থেকে গোল করতে ভুল করেননি তিনি। ৮৩তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন ক্রেমাস্কি।পাঁচ মিনিট পরই সুয়ারেজ গোল করেন। এই গোলেও অবদান ছিল মেসির। লিগে এটি সুয়ারেজের সপ্তম গোল। এই জয়ের ফলে ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এল ইন্টার মায়ামি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.