বাংলা নিউজ > ক্রিকেট > India vs Pakistan Test Series নিয়ে রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি

India vs Pakistan Test Series নিয়ে রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি

রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি (ছবি:এক্স @timesnowsports)

রোহিত শর্মার এই বক্তব্যের একদিন পরেই নিজের প্রতিক্রিয়া দিয়েছেন শাহিদ আফ্রিদি। সামা টিভিকে বিষয়টি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘বিলকুল বহুত আচ্ছা জবাব হ্যায়। হোনা ভি এহি চাহিয়ে।’ অর্থাৎ খুব ভালো উত্তর দিয়েছে (রোহিত)। এটা বাস্তবে হওয়াও দরকার আছে (ভারত বনাম পাকিস্তান ম্যাচ)।

শুভব্রত মুখার্জি: ক্রিকেটের ইতিহাসে অন্যতম জনপ্রিয় প্রতিদ্বন্দ্বিতা ভারত বনাম পাকিস্তানের ক্রিকেট ম্যাচ। জনপ্রিয়তার নিরীখে যা অনেকটাই এগিয়ে রয়েছে ঐতিহ্যশালী অ্যাসেজ সিরিজের থেকেও। ক্রিকেটে বিশ্বের যে কোন প্রান্তেই খেলা হোক না কেন দুই চিরপ্রতিদ্বন্দ্বীর, স্টেডিয়াম একেবারে কানায় কানায় পূর্ণ থাকে। এতটাই উত্তেজনা, উন্মাদনা থাকে এই ম্যাচকে ঘিরে। তবে দুই দেশের রাজনৈতিক এবং কূটনৈতিক সম্পর্কের অবনতি ঘটার কারণে ২০০৭ সালের পর থেকে আর কোন টেস্ট ম্যাচে মুখোমুখি হয়নি দুই দল। দুই দেশের মধ্যে শেষ দ্বিপাক্ষিক সিরিজ ও খেলা হয়েছিল শেষ ২০১২/১৩ মরশুমে। তারপর আর কোন দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি দুই দেশ। 

আরও পড়ুন… IPL 2024: লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, CSK-র বিরুদ্ধে হাসতে হাসতে জিতল LSG

এই মুহূর্তে শুধুমাত্র আইসিসি বা এসিসি আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে মুখোমুখি হয় তারা। এমন আবহেই এক গুরুত্বপূর্ণ মন্তব্য করেছেন বর্তমান ভারত অধিনায়ক রোহিত শর্মা। তাঁর মতে নিরপেক্ষ ভেন্যুতে ভারত বনাম পাকিস্তানের টেস্ট ম্যাচ হওয়া উচিত। আর রোহিত শর্মার এই বক্তব্যকেই পূর্ণ সমর্থন জানিয়েছেন প্রাক্তন পাকিস্তান অধিনায়ক তথা অলরাউন্ডার শাহিদ আফ্রিদি।

আরও পড়ুন… IPL 2024: মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত শর্মা! জানেন হিটম্যান কেন এমন করেন?

ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্ট নামক এক শো'তে ভারত বনাম পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে প্রশ্ন করা হয়েছিল রোহিত শর্মাকে। এই বিষয়ে বলতে গিয়ে রোহিত শর্মা জানিয়েছিলেন, ‘আমরা ওদের (পাকিস্তানের) সঙ্গে এই মুহূর্তে আইসিসি ট্রফিতে খেলি। ফলে (দ্বিপাক্ষিক সিরিজ) খেললাম কি খেললাম না সেটা অত বেশি গুরুত্বপূর্ণ নয়। আমি এই মুহূর্তে যেটা নিয়ে বেশি উৎসাহিত তা হল নিখাদ ক্রিকেট খেলা। এর বাইরে আমি আর কোনও কিছু নিয়ে চিন্তিত নই। তবে এটাও বলব যে পাকিস্তান দল হিসেবে খুব ভালো। ওদের বোলিং লাইন আপও খুব ভালো। ফলে এটা খুব ভালো একটা লড়াই হয় যখন ভারত এবং পাকিস্তান মুখোমুখি হয়। ওদের বোলিং লাইন আপ খুব ভালো। ফলে এটা খুব ভালো একটা লড়াই হতে পারে যদি বিদেশের মাটিতে খেলা হয়। আর এটা বাস্তবে হলে তা সত্যিই দারুণ হবে।’

আরও পড়ুন… IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডারের বিতর্কিত পোস্ট

রোহিতের এই বক্তব্যের একদিন পরেই তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন শাহিদ আফ্রিদি। সামা টিভিকে বিষয়টি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘বিলকুল বহুত আচ্ছা জবাব হ্যায়। হোনা ভি এহি চাহিয়ে।’ অর্থাৎ খুব ভালো উত্তর দিয়েছে (রোহিত)। এটা বাস্তবে হওয়াও দরকার আছে (ভারত বনাম পাকিস্তান ম্যাচ)। তিনি আরও যোগ করে বলেন, ‘ভারত অধিনায়কের করা এই মন্তব্য খুব পজিটিভ মন্তব্য। ভারতের ও একজন অ্যাম্বাসেডর। আমরা বরাবর বলেছি ভারত এবং পাকিস্তানের সম্পর্কের ক্ষেত্রে খেলার বিশেষ করে ক্রিকেট খেলাটার আলাদা একটা গুরুত্ব রয়েছে। আমরা একটা সময়ে ভারত সফরে যেতাম। সেখানে গিয়ে দ্বিপাক্ষিক সিরিজ খেলতাম। আমরা দুই প্রতিবেশী। দুই প্রতিবেশীর অধিকারের মধ্যে পরে তাদের সম্পর্ক যতটা সম্ভব ভালো করা যায়।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.