বাংলা নিউজ > ক্রিকেট > Big Bash League: বিগ ব্যাশে ফিরেই চেনা মেজাজে স্টিভ স্মিথ, সাদারল্যান্ডের লড়াই ব্যর্থ করে উত্তেজক জয় সিডনির

Big Bash League: বিগ ব্যাশে ফিরেই চেনা মেজাজে স্টিভ স্মিথ, সাদারল্যান্ডের লড়াই ব্যর্থ করে উত্তেজক জয় সিডনির

ঝোড়ো হাফ-সেঞ্চুরি স্টিভ স্মিথের। ছবি- বিগ ব্যাশ লিগ।

Sydney Sixers vs Melbourne Renegades Big Bash League: দল হারায় ব্যর্থ হয় ব্যাটে-বলে উইল সাদারল্যান্ডের অনবদ্য লড়াই। নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন ফ্রেজার।

এমনটা নয় যে স্টিভ স্মিথের ব্যাটে রানের খরা চলছে। বরং বিশ্বকাপের মঞ্চেও ইতিউতি রানের মুখ দেখেছেন অজি তারকা। তবে তাঁর ব্য়াটিংয়ে চেনা আত্মবিশ্বাস দেখা যায়নি বেশ কিছুদিন। অবশেষে বিগ ব্যাশ লিগের মঞ্চে ফিরে পরিচিত ছন্দে ধরা দেন স্মিথ। দাপুটে হাফ-সেঞ্চুরি করে দলকে বসিয়ে দেন জয়ের ভিতে।

সিডনিতে চলতি বিগ ব্যাশ লিগের দ্বিতীয় ম্যাচে সম্মুখসমরে নামে মইজেস হেনরিক্সের সিডনি সিক্সার্স ও নিক ম্য়াডিনসনের নেতৃত্বাধীন মেলবোর্ন রেনেগেডস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে সিক্সার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৫ রানের চ্যালেঞ্জিং ইনিংস গড়ে তোলে।

ওপেন করতে নেমে স্টিভ স্মিথ ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬১ রান করে আউট হন। ৩২ বলে ৪০ রানের কার্যকরী ইনিংস খেলেন ক্যাপ্টেন হেনরিক্স। তিনি ৪টি চার মারেন।

এছাড়া জোশ ফিলিপ ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ২৯ রান করেন। ২টি ছক্কার সাহায্যে ১৪ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন জর্ডন সিল্ক। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৪ রান করেন জ্যাক এডওয়ার্ডস। জেমস ভিনস ১ রানে আউট হন। খাতা খুলতে পারেননি টম কারান।

আরও পড়ুন:- BAN vs NZ 2nd Test: ৯৭ রানে ৭ উইকেট হারানো নিউজিল্যান্ড প্রথম ইনিংসে টপকাল বাংলাদেশকে, সৌজন্যে ফিলিপসের একক লড়াই

মেলবোর্নের উইল সাদারল্যান্ড ২১ রানে ২টি উইকেট নেন। ২৪ রানে ২টি উইকেট দখল করেন অ্যাডাম জাম্পা। ৪৭ রান খরচ করে ১টি উইকেট সংগ্রহ করেন কেন রিচার্ডসন। ৪ ওভারে ৩৫ রান খরচ করেও উইকেট পাননি মুজিব উর রহমান।

পালটা ব্যাট করতে নেমে মেলবোর্ন রেনেগেডস ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৭ রানে আটকে যায়। মেলবোর্ন ৮ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ হারায় ব্যর্থ হয় উইল সাদারল্যান্ডের দাপুটে অর্ধশতরান। তিনি ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫১ রান করে নট-আউট থাকেন।

আরও পড়ুন:- ৬,৬,৬,৬: যুবরাজ নন, ২৩ বছর আগে ‘আজকের দিনে’ ওলঙ্গাকে পরপর ৪টি ছক্কা হাঁকান জাহির খান- ভিডিয়ো

জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪৮ রান করে মাঠ ছাড়েন। ৩টি বাউন্ডারির সাহায্যে ৩১ বলে ৩৩ রান করেন অ্যারন ফিঞ্চ। সিক্সার্সের বেন ডার্শিস ৩৬ রানে ৩টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন স্মিথ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 16 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 143/3

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.