বাংলা নিউজ > ক্রিকেট > UP T20 League: প্রথমে লড়াকু হাফ-সেঞ্চুরি, পরে সুপার ওভারে ঝড় তুলে ম্যাচ জেতালেন নীতীশ রানা- ভিডিয়ো

UP T20 League: প্রথমে লড়াকু হাফ-সেঞ্চুরি, পরে সুপার ওভারে ঝড় তুলে ম্যাচ জেতালেন নীতীশ রানা- ভিডিয়ো

অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি নীতীশ রানার। ছবি- টুইটার।

Uttar Pradesh T20 League: ব্যর্থ হয় অটল বিহারীর দুরন্ত বোলিং, অভিজ্ঞ ভুবনেশ্বর ফের নিজের জাত চেনালেন।

অকারণ ঝুঁকি নয়, বরং পিচ ও পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করে প্রথমে ঠান্ডা মাথায় হাফ-সেঞ্চুরি করেন নীতীশ রানা। পরে সুপার ওভারে ব্যাট চালিয়ে দলের জয়ের মঞ্চ গড়ে দেন নয়ডা সুপার কিংসের দলনায়ক। রানার প্রয়াসকে ব্যর্থ হতে দেননি ভুবনেশ্বর কুমার। বল হাতে দলের জয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রাখেন ভুবি।

চলতি ইউপি টি-২০ লিগের ১৪ নম্বর ম্যাচে সম্মুখসমরে নামে নীতীশ রানার নেতৃত্বাধীন নয়ডা সুপার কিংস ও করণ শর্মার কাশী রুদ্রাস। কাশীকে সুপার ওভারে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের চতুর্থ জয় তুলে নেয় নয়ডা।

কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কাশী। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৫ রান সংগ্রহ করে। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন প্রিন্স যাদব। তিনি ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৫০ রান করে আউট হন। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৩৭ রান করেন শিবম বনসাল। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৩৬ রান করেন শিব সিং।

আরও পড়ুন:- PAK vs BAN: 'এই পিচে ১০ ওভারে ৪ উইকেট হারানো অন্যায়', নিজে রান করে দলের বাকি ব্যাটারদের তুলোধনা শাকিবের

নয়ডার ভুবনেশ্বর কুমার ৪ ওভারে ২৫ রান খরচ করে ২টি উইকেট সংগ্রহ করেন। ১টি করে উইকেট নেন কুণাল ত্যাগী, সৌরভ কুমার ও প্রশান্ত বীর।

জবাবে ব্যাট করতে নেমে নয়ডাও নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৬৫ রান সংগ্রহ করে। ম্যাচ টাই হওয়ায় লড়াই গড়ায় সুপার ওভারে। নীতীশ রানা ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৫৮ রান করেন। ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন প্রশান্ত বীর। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৩৮ রান করেন আলমাস শৌকত।

আরও পড়ুন:- World Cup 2023: ১২ বছর আগের উপেক্ষিত রোহিত এবার বিশ্বকাপের ক্যাপ্টেন, ভাইরাল হিটম্যানের পুরনো টুইট

কাশীর অটল বিহারী রাই ৪ ওভারে ২২ রান খরচ করে ৪টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট সংগ্রহ করেন মহম্মদ শারিম ও ক্যাপ্টেন করণ শর্মা।

সুপার ওভারে শুরুতে ব্যাট করে নয়ডা বিনা উইকেটে ১৯ রান সংগ্রহ করে। নীতীশ রানা ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১৬ রান করেন। পালটা ব্যাট করতে নেমে কাশী সুপার ওভারে ১১ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। অভিজ্ঞ ভুবনেশ্বর কুমার সুপার ওভারে দুর্দান্ত বল করে নয়ডাকে জয় এনে দেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.