বাংলা নিউজ > ক্রিকেট > Fans fighting during IPL 2024 match: ম্যাচের মধ্যেই গ্যালারিতে তুমুল মারপিট, হার্দিক ফ্যানকে পেটালেন রোহিত ভক্তরা?

Fans fighting during IPL 2024 match: ম্যাচের মধ্যেই গ্যালারিতে তুমুল মারপিট, হার্দিক ফ্যানকে পেটালেন রোহিত ভক্তরা?

গ্যালারিতে ফ্যানদের মধ্যে তুমুল মারপিট। (ছবি সৌজন্যে, এক্স ভিডিয়ো)

গুজরাট টাইটানস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটা যেন একশ্রেণির ফ্যানের কাছে হার্দিক পান্ডিয়া বনাম রোহিত শর্মা ম্যাচ হয়ে দাঁড়িয়েছিল। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হয়ে গেল। যে ভিডিয়োয় একদল দর্শককে মারপিট করতে দেখা গিয়েছে।

ম্যাচের মধ্যেই আমদাবাদের গ্যালারিতে দর্শকদের মধ্যে মারপিট লেগে গেল। রীতিমতো চড়, কিল, ঘুষি মারতে দেখা যায় কয়েকজন দর্শককে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) হয়ে গিয়েছে। আর সেই ঘটনাটি গত রবিবার গুজরাট টাইটানস এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের মধ্যেই ঘটেছে বলে দাবি করা হয়েছে। কেউ কেউ আবার অভিযোগ করেছেন যে ঝামেলাটা হয়েছে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়ার সমর্থকদের মধ্যে। হার্দিককে সমর্থন করায় রোহিতের ফ্যানরা কয়েকজনকে মেরেছেন বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। আদৌও রোহিত এবং হার্দিকের সমর্থকদের মধ্যে মারপিট হয়েছে কিনা, তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: Rohit and Hardik equation in GT vs MI: রোহিতকে থার্ডম্যানে পাঠালেন হার্দিক, অবাক হিটম্যান, গজগজ করলেন বুমরাহের কাছে

ভাইরাল ভিডিয়োয় কী দেখা গিয়েছে?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) মাঠে খেলার মধ্যেই সাদা গেঞ্জি পরিহিত একজন (প্রথম ব্যক্তি) অপর একজনকে (দ্বিতীয় ব্যক্তি) ধরে মারছেন। পিছনের সিটে বসে থাকা এক ব্যক্তি (তৃতীয় ব্যক্তি) আচমকা উঠে পড়েন। যিনি মার খাচ্ছিলেন, তাঁকে মারতে থাকেন। পালটা অপর এক ব্যক্তি তৃতীয় ব্যক্তিকে ধরে মারতে শুরু করে দেন। মারপিটের গুঁতোয় দু'জনেই পড়ে যান। ততক্ষণে আশপাশে থাকা কয়েকজন যে যাঁর মতো কিল-ঘুষি চালাতে শুরু করে দেন।

সেই ভাইরাল ভিডিয়ো দেখিয়ে নিজেকে ভারতীয় অধিনায়ক রোহিতের ফ্যান হিসেবে দাবি করা এক নেটিজেন বলেন যে 'গতকালের ম্যাচে হার্দিক পান্ডিয়ার এক অনুরাগীকে মেরেছেন রোহিত শর্মার ভক্তরা।' একজন আবার বলেন, ‘হার্দিক পান্ডিয়ার কোনও ফ্যান আছেন?’ অপর এক নেটিজেন বলেন, ‘রোহিত এবং হার্দিক একই দলের হয়ে খেলছেন। আর এদিকে ফ্যানেরা মারপিট করছেন।’

আরও পড়ুন: Rohit gets irritated by Hardik's hug: পিছন থেকে জাপটে ধরলেন হার্দিক, ছাড়িয়ে দিয়ে বিরক্তি প্রকাশ রোহিতের, দিলেন ঝাড়?

সেই বিষয়টি আদৌও ঘটেছে কিনা, তা স্পষ্ট নয়। কিন্তু রবিবার আমদাবাদে হার্দিকের প্রত্যাবর্তনটা একেবারেই সুখবর হয়নি। মুম্বইয়ের অধিনায়ক হিসেবে নিজের পুরনো দল গুজরাটের কাছে হেরে গিয়েছেন। পাশাপাশি নিজের রাজ্যের মাঠে তাঁকে বিদ্রূপ শুনতে হয়েছে। টসের সময় তাঁর নাম ঘোষণা করতেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারি থেকে বিদ্রূপ উড়ে এসেছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে মাঠের মধ্যে কুকুর ঢুকে আসতে গ্যালারি থেকে ‘হার্দিক, হার্দিক’ বলে চিৎকার করছে।

আরও পড়ুন: Hardik's reception in Ahmedabad: মাঠে কুকুর ঢুকতেই ‘হার্দিক, হার্দিক’ বলে চিৎকার শুরু গ্যালারিতে! মার খেল ফ্যান?

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!' বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বালির ব্যক্তির, সান্দাকুফেতে গিয়ে মৃত আরও ১ বিচ্ছেদের পর সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্প? মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে! EVM সুরক্ষিত আছে! সৌমিত্র ও মালব্যের অভিযোগ উড়িয়ে দিল বাঁকুড়া পুলিশ

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.