বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: আম্পায়ারকে গ্রেফতারকে করতে মাঠে উপস্থিত পুলিশ! বাইশ গজে কী এমন ঘটল? জেনে নিন পুরো ঘটনা

ভিডিয়ো: আম্পায়ারকে গ্রেফতারকে করতে মাঠে উপস্থিত পুলিশ! বাইশ গজে কী এমন ঘটল? জেনে নিন পুরো ঘটনা

ম্যাচের আগে আম্পায়ারকে গ্রেফতারকে করতে মাঠে উপস্থিত পুলিশ (ছবি:এক্স)

Police present to arrest Umpire: অবাক করা ঘটনা ঘটেছে আমেরিকান প্রিমিয়ার লিগে। এপিএল-এর ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে উপস্থিত হলেন পুলিশ। তবে এবারে মাঠে পুলিশ আসার কারণ একেবারেই অন্য। মাঠে উপস্থিত দর্শক বা ক্রিকেটারদের নিরাপত্তার জন্য পুলিশ আসেনি। আসলে পুলিশ এসেছিল সেই ম্যাচের আম্পায়ারকে গ্রেফতার করতে।

American Premier League T20: অবাক করা ঘটনা ঘটেছে আমেরিকান প্রিমিয়ার লিগে। এপিএল-এর ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে উপস্থিত হলেন পুলিশ। তবে এবারে মাঠে পুলিশ আসার কারণ একেবারেই অন্য। মাঠে উপস্থিত দর্শক বা ক্রিকেটারদের নিরাপত্তার জন্য পুলিশ আসেনি। আসলে পুলিশ এসেছিল সেই ম্যাচের আম্পায়ারকে গ্রেফতার করতে। বিশ্বাস হচ্ছে না তো। তবে এটাই সত্যি। আসলে সেই ম্যাচে আম্পায়ারিং করতে নামছিলেন না আম্পায়ার, আর সেই কারণেই একজন কর্মকর্তা পুলিশকে ডেকেছিলেন। শনিবার মার্কিন যুক্তরাষ্ট্রে (ইউএসএ) একটি উদ্ভট দৃশ্যটি দেখা গিয়েছিল। আম্পায়ার যেহেতু মাঠে নামছিলেন না সেই কারণেই আম্পায়ারদের গ্রেফতার করার জন্য মাঠে শেষ পর্যন্ত পুলিশ উপস্থিত হয়েছিলেন।

ঘটনাটি ঘটেছে টেক্সাসের হিউস্টনে। সেখানেই আমেরিকান প্রিমিয়ার লিগের একটি ম্যাচ অনুষ্ঠিত হচ্ছিল। টি-টোয়েন্টি ম্যাচের আগে, আম্পায়াররা বলতে থাকেন যে তাঁরা এই ম্যাচটি অনুষ্ঠিত করবেন না। আসলে তাঁরা মাঠে নামতে অস্বীকার করেন। তাঁরা দাবি করেন যে, ম্যাচটি অনুষ্ঠিত করার জন্য তাদেরকে যে অর্থ প্রদান করার কথা ছিল সেটা অফিসিয়ালরা তাদেরকে দেননি। অর্থাৎ তারা তাদের প্রাপ্য অর্থ না পেয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

মাঠে উপস্থিত আম্পায়াররা দাবি করেন যে টুর্নামেন্ট আয়োজকরা তাদেরকে ৩০ হাজার ডলার দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু তাদের সেটা দেওয়া হয়নি, আর সেই কারণেই তাঁরা ম্যাচ না খেলানোর কথা বলেছেন। এই নিয়ে মাঠের মধ্যে পুলিশের সঙ্গে আম্পায়ারদের ঝামেলা শুরু হয়। এই পুরো উদ্ভট ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে যায় এবং সেটি শীঘ্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

আসলে এই আম্পায়ার প্যানেলে ছিলেন আমেরিকায় বসবাসকারী ICC-র আম্পায়ার বিজয় প্রকাশ মালেল্লা। তাঁর সঙ্গে জয় মিরের সমস্যা তৈরি হয়। আম্পায়ারদের দাবি ছিল যে তাদের যেই অর্থ দেওয়ার কথা ছিল সেটি তাদের দেওয়া হয়নি এবং সই কারণে তাঁরা মাঠে ম্যাচ খেলাতে চাননি। তখনই পুলিশ ডাকেন জয় মির। তারপরেই ঝামেলার সূত্রপাত হয়।

এদিকে, মার্কিন জাতীয় দল জুনে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে। তার আগে এমন ঘটনায় সকলেই অবাক হয়েছেন। উল্লেখযোগ্যভাবে, ইউএসএ স্বয়ংক্রিয়ভাবে আয়োজক হওয়ার কারণে প্রবেশ করেছে এবং প্রথমবারের মতো তাদের টুর্নামেন্টেও খেলতে দেখা যাবে। তবে তার আগে এমন ঘটনা সকলকে অবাক করে দিয়েছে।

ক্রিকেট খবর

Latest News

'এক ছাদ থেকে অন্য ছাদে…', ট্রাম্পকাণ্ডে নয়া দাবি, আরও প্রবল হল বিতর্ক শেখানো হচ্ছে প্যাড-ট্যাম্পন-মেনস্ট্রুয়াল কাপের ব্যবহার,পিরিয়ডস সচেতনাতায় শুভশ্রী ভুল ইনজেকশন দিয়ে আব্বাকে মেরে ফেলেছে ডাক্তার KKR ছাড়ার পর প্রথম বার মুখোমুখি গৌতি-শাহরুখ, কী হল আম্বানিদের বিয়েতে?- ভিডিয়ো মাসির বাড়ি থেকে ফিরেও ৩ দিন বাইরে থাকবেন জগন্নাথ! উল্টোরথের এই রীতি জানতেন হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায়

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.