বাংলা নিউজ > ক্রিকেট > এখনও T20I খেলতে আগ্রহী কোহলি-রোহিত, নির্বাচকরা কি তাদের নেবেন বিশ্বকাপের দলে?

এখনও T20I খেলতে আগ্রহী কোহলি-রোহিত, নির্বাচকরা কি তাদের নেবেন বিশ্বকাপের দলে?

বিরাট কোহলি ও রোহিত শর্মা (ছবি-এক্স)

Virat Kohli-Rohit Sharma: সামনে আসছে বড় প্রশ্নের উত্তর। অনেকেই জানতে চেয়েছিলেন রোহিত ও কোহলিকে কি এবারের আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেখা যাবে? জানা গিয়েছে টি টোয়েন্টি খেলতে আগ্রহ প্রকাশ করেছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। সেক্ষেত্রে ICC T20 WC 2024 দেখা যেতে পারে দুই তারকাকে। 

Virat Kohli-Rohit Sharma are keen to play T20I: আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে তেমনই খবর উঠে আসছে। ভারতের ব্যাটিং তারকা রোহিত শর্মা এবং বিরাট কোহলি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে সেভাবে খেলেননি। অনেককেই সন্দেহ প্রকাশ করেছিল যে আদৌ কি তারা ২০২৪ টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবে। তবে এবারে সেই বিষয় থেকে পর্দা তুলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। রিপোর্টে বলা হয়েছে, বিসিসিআই জানিয়েছেন যে বিরাট কোহলি ও রোহিত শর্মা সংক্ষিপ্ততম ফর্ম্যাটে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন।

আফগানিস্তানের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য দল বাছাই করতে শুক্রবার বৈঠকে বসবে নির্বাচক কমিটি। আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজ শুরু হবে ১১ জানুয়ারি। অন্যদিকে ইংল্যান্ড বনাম পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি শুরু হবে ২৫ জানুয়ারি। জুন মাসে অনুষ্ঠিত হতে চলেছে ২০২৪ আইসিসি বিশ্বকাপ। তবে সেই বিশ্বকাপের আগে আফগানিস্তানের বিরুদ্ধে মাত্র তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলবে ভারতীয় দল।

এদিকে, ইনজুরির কারণে হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদবকে পাওয়া যাবে না বলে খবর পাওয়া যাচ্ছে। যদি তেমনটা হয় তাহলে ভারতীয় নির্বাচকদের বড় সিদ্ধান্ত নিতে হবে। বিসিসিআই-এর নির্বাচক কমিটিকে টি-টোয়েন্টির জন্য নতুন অধিনায়ক বেছে নিতে হবে। আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন ম্যাচে ফাস্ট বোলার মহম্মদ সিরাজ ও জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দিতে পারে নির্বাচক কমিটি।

বৃহস্পতিবার কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের দুর্দান্ত জয়ে মহম্মদ সিরাজ এবং জসপ্রীত বুমরাহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। দুই ম্যাচের সিরিজে ভারতকে সমতায় ফেরাতে ভারতের এই দুই বোলার দুরন্ত পারফর্ম করেছিলেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের রিপোর্টে বলা হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে এখনও খেলবেন এই দুই পেসার। ভারতীয় টিম ম্যানেজমেন্ট চায় তাদের দুই ইনফর্ম পেসার ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে দীর্ঘ সিরিজের জন্য পুরোপুরি ফিট হোক। এই মুহূর্তে তিন নির্বাচক এসএস দাস, সলিল আনকোলা এবং প্রধান নির্বাচক অজিত আগরকার কেপটাউনে রয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার? আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.