বাংলা নিউজ > ক্রিকেট > বিরাট কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন অজিঙ্কা রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন

বিরাট কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন অজিঙ্কা রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন

নতুন গাড়ি কিনলেন অজিঙ্কা রাহানে (ছবি-এক্স)

ক্রিকেটের বাইরে অন্য একটি খবরের কারণে শিরোনামে উঠে এসেছে অজিঙ্কা রাহানের নাম। বর্তমানে তিনি একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচনা শুরু হয়েছে। আসলে, অজিঙ্কা রাহানের আগে বিরাট কোহলিও এই গাড়িটি কিনেছিলেন, কিন্তু কয়েক মাসের মধ্যেই সেটিকে বিক্রি করে দিয়েছিলেন তিনি।

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটার বর্তমানে টিম ইন্ডিয়া থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন। তবে তাঁর ভক্তেরা এখনও তার ফেরার অপেক্ষায় রয়েছেন। বর্তমানে রঞ্জি ট্রফি ছাড়া অন্য লিগ ম্যাচে খেলতে দেখা যাচ্ছে না অজিঙ্কা রাহানেকে। এবার ক্রিকেটের বাইরে অন্য একটি খবরের কারণে শিরোনামে উঠে এসেছে অজিঙ্কা রাহানের নাম। বর্তমানে আজিঙ্কা রাহানে একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচনা শুরু হয়েছে। আসলে, অজিঙ্কা রাহানের আগে বিরাট কোহলিও এই গাড়িটি কিনেছিলেন, কিন্তু কয়েক মাসের মধ্যেই সেটিকে বিক্রি করে দিয়েছিলেন তিনি। এখন এই গাড়িটি কিনেছেন ভারতের অভিজ্ঞ ব্যাটার অজিঙ্কা রাহানে।

জিএলএস ৬০০ গাড়ি কিনেছেন অজিঙ্কা রাহানে

আসলে, বলিউড সেলিব্রেটি ছাড়াও, ক্রিকেটাররাও বিলাসবহুল গাড়ি কেনার শৌখিন। অনেক ভারতীয় খেলোয়াড়ের বিলাসবহুল গাড়ি রয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল অজিঙ্কা রাহানের নাম। আমরা আপনাকে বলি যে চেন্নাই সুপার কিংসের এই খেলোয়াড় সম্প্রতি নিজের জন্য একটি নতুন মার্সিডিজ মেবাচ জিএলএস ৬০০ বিলাসবহুল SUV কিনেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি পোস্ট করেছেন রাহানে। এবার সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে অজিঙ্কা রাহানের সেই ছবি।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই SUV টির দাম প্রায় ২.৮৮ কোটি টাকা থেকে ৩.৫ কোটি টাকা। অজিঙ্কা রাহানের নতুন মার্সিডিজ মেব্যাচ জিএলএস ৬০০ এর ডেলিভারি নেওয়ার ছবি অটোহ্যাঙ্গার ইনস্টাগ্রামে শেয়ার করেছে। এছাড়াও, পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ব্যাটিং মাস্টারকে অটো হ্যাঙ্গার পরিবারে ফিরে আসতে দেখে আমরা খুব খুশি, এবার তিনি আরেকটি বিলাসবহুল মার্সিডিজ-বেঞ্জে গাড়ি চালাতে যাচ্ছেন।’

আসলে, ছবিতে, অজিঙ্কা রাহানেকে তার স্ত্রী রাধিকার সঙ্গেও দেখা যাচ্ছে। অজিঙ্কা রাহানে যে গাড়িটি কিনেছেন সেটি পোলার হোয়াইট কালার শেডের। আমরা আপনাকে বলি যে কারখানা থেকে, মার্সিডিজ মেবাচ জিএলএস ৬০০ অনেক বিলাসবহুল বৈশিষ্ট্য সহ আসে। এই গাড়িতে পাওয়ার জন্য, Maybach GLS 600 4.0-লিটার V8 ইঞ্জিন পাবে। রাহানের নতুন গাড়ির সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Maybach GLS 600 একটি 4.0-লিটার V8 দ্বি-টার্বো ইঞ্জিন দ্বারা চালিত যা 542 bhp শক্তি এবং 730 Nm পিক টর্ক জেনারেট করে। কোম্পানি গাড়ির ইঞ্জিনে 9G-Tronic স্বয়ংক্রিয় ট্রান্সমিশন দিয়েছে যা 4Matic অল হুইল ড্রাইভ সিস্টেমের সঙ্গে থাকে। এই বিশাল এসইউভি মাত্র ৪.৯ সেকেন্ডে ০-১০০ কিমি/ঘণ্টা থেকে ত্বরান্বিত হয়, যখন এর সর্বোচ্চ গতি ২৫০ কিমি/ঘণ্টা। এই SUV তে বড় আকারের 22-ইঞ্চি অ্যালয় হুইল রয়েছে যা এর চেহারা আরও বাড়িয়ে দেয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.