বাংলা নিউজ > ক্রিকেট > কী কথা হয়েছে বলব না কিন্তু.… বিরাট কোহলি প্রসঙ্গে বড় দাবি পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের

কী কথা হয়েছে বলব না কিন্তু.… বিরাট কোহলি প্রসঙ্গে বড় দাবি পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের

বিরাট কোহলির সঙ্গে কথা নিয়ে কী বললেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (ছবি-এক্স)

জালমি টিভির সাম্প্রতিক পডকাস্টে বাবর আজম অনেক বিষয়ে কথা বলেছেন। এই সময়, তাঁকে বিশ্বকাপ চলাকালীন বিরাট কোহলির সঙ্গে তাঁর কথোপকথন সম্পর্কে একটি প্রশ্ন করা হয়েছিল। এ নিয়ে তিনি এমন কিছু বলেন যা সাসপেন্স বাড়িয়ে দিয়েছিল।

ভারতে ওডিআই বিশ্বকাপ চলাকালীন বিরাট কোহলির সঙ্গে বাবর আজমের কথোপকথনের বিষয়ে প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। জালমি টিভির সাম্প্রতিক পডকাস্টে বাবর আজম অনেক বিষয়ে কথা বলেছেন। এই সময়, তাঁকে বিশ্বকাপ চলাকালীন বিরাট কোহলির সঙ্গে তাঁর কথোপকথন সম্পর্কে একটি প্রশ্ন করা হয়েছিল। এ নিয়ে তিনি এমন কিছু বলেন যা সাসপেন্স বাড়িয়ে দিয়েছিল। তাকে কী জিজ্ঞাসা করা হয়েছে তা এখানে বলা যাবে না। এ ছাড়া বাবরের সামনে একটি জটিল প্রশ্নও আসে। এই প্রশ্ন ছিল পাকিস্তানি দলের উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান ও পেসার শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে। খুব চতুরভাবে এর উত্তর দিয়ে মন জয় করেন পাক অধিনায়ক বাবর আজম।

আরও পড়ুন… Mayank Yadav Injury Update: কেমন আছেন মায়াঙ্ক যাদব? LSG vs DC ম্যাচে কি খেলবেন তরুণ পেস বোলার?

বিরাট কোহলির প্রশংসা

ভক্তরা প্রায়ই বিরাট কোহলি এবং বাবর আজমের মধ্যে তুলনা করেন। কিন্তু বিরাট কোহলি সম্পর্কে বাবর আজম নিজেই ভিন্ন মত পোষণ করেছেন। জালমি টিভির পডকাস্টে বাবর জানিয়েছেন বিশ্বকাপের পর বিরাট কোহলির সঙ্গে কী কথা বলেছেন। পডকাস্টের সময়, হোস্ট পাকিস্তান অধিনায়ককে জিজ্ঞাসা করেছিলেন যে বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের পরে, আপনি ১০-১৫ মিনিটের জন্য কোহলির সঙ্গে কথোপকথন করেছিলেন। এই সময়ের মধ্যে দুই বড় খেলোয়াড়ের মধ্যে কী আলোচনা হয়েছে তা অনেকেই জানতে চান। এর জবাবে বাবর আজম বলেন, দুজনের মধ্যে শুধু ক্রিকেট নিয়েই কথা হয়েছিল। তিনি আরও বলেছিলেন যে, ‘যখনই আমি কোহলির সঙ্গে দেখা করি, আমি তাকে কিছু না কিছু জিজ্ঞাসা করি।’

আরও পড়ুন… ATP Masters 1000: বিশ্বের ৩৮ নম্বর খেলোয়াড়কে পরাজিত করে সকলকে অবাক করলেন সুমিত নাগাল

কিন্তু তিনি এই বলে সাসপেন্স বাড়িয়ে দিলেন যে বিরাটকে যা জিজ্ঞেস করেছি, সে এখানে বলতে পারব না। এ সময় বাবর বলেন, তিনি যে দেশেই যান না কেন বড় খেলোয়াড়দের সঙ্গে কথা বলেন। সে কেন উইলিয়ামসন হোক বা স্টিভ স্মিথ। বাবর আজম আরও বলেন, ‘বিরাট কোহলির সঙ্গে আমার ভালো আড্ডা হয়েছে, এমন কিছু বিষয় আছে যেগুলো নিয়ে আমরা কথা বলেছি যেগুলো আমি এখানে শেয়ার করতে পারছি না কিন্তু সেটা খুব কাজের ছিল।’

আরও পড়ুন… IPL 2024 CSK vs KKR: মনে করি না কেউ ধোনির মতো তিনটে ICC ট্রফি জিতবে- গম্ভীরের গলায় ক্যাপ্টেন মাহির প্রশংসা

মহম্মদ রিজওয়ান-শাহিন শাহ আফ্রিদি সম্পর্কে স্মার্ট উত্তর দেন বাবর আজম

এই পডকাস্টে, হোস্ট বাবর আজমকে কিছু জটিল প্রশ্নও করেছিলেন। এর মধ্যে একটি প্রশ্ন ছিল বাবর তার দুই সতীর্থ মহম্মদ রিজওয়ান এবং শাহিন শাহ আফ্রিদির সঙ্গে একটি দ্বীপে আটকে আছেন। হঠাৎ সেখানে একটি নৌকা আসে। নৌকা চালাতে জানেন শুধু বাবর আজম। এই নৌকায় চড়তে পারেন মাত্র দুজন। হোস্ট বাবরকে আরও জিজ্ঞেস করেন, এখন বলুন মহম্মদ রিজওয়ান ও শাহিন শাহের মধ্যে কাকে সঙ্গে নেবেন আর কাকে ছেড়ে যাবেন। এর জবাবে বাবর আজম বেশ চতুর জবাব দেন। বাবর বলেন, হয় আমি দুজনকেই সঙ্গে নিয়ে যাব নয়তো সেখানেই থাকব।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ছোট্ট একটা পুতুল বসে চেয়ারে! প্রথমবার মেয়ের মুখ দেখালেন অভিনেত্রী স্বরা ভাস্কর নুন খাওয়া কমালে কি যৌনজীবন দারুণ হবে? বিছানায় অ্যাকটিভ থাকার টিপস দিলেন চিকিৎসক বিয়ের ভরা মরশুমে কলকাতায় সোনার দাম আরও সস্তা! পড়ল রুপোর দরও চালু হল কলেজের ভরতির অভিন্ন পোর্টাল! কবে থেকে আবেদন শুরু? কীভাবে করতে হবে? আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? অভব্য যাত্রীকে প্লেন থেকে নামাতে যেতেই বিমানকর্মীকে সজোরে কামড় মহিলার আজ এই মাসের শেষ প্রদোষ উপবাস, মনস্কামনা পূরণের জন্য কী করবেন জেনে নিন ইদ উদযাপনকে ঘিরে বালেশ্বরে ২ সম্প্রদায়ের সংঘর্ষ, জারি ১৪৪ ধারা, বন্ধ করা হল নেট ৭২ ঘণ্টায় দিল্লি ও নয়ডায় হিটস্ট্রোকে মৃত ১৫ জন, তাপপ্রবাহের সতর্কতা জারি EVM এ কারচুপির অভিযোগ নেই বাংলার কোনও দলেরই, বলছে EC, মেশিন পরীক্ষার খরচ কত?

T20 WC 2024

আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.