বাংলা নিউজ > ক্রিকেট > কেএল রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিলেন? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিলেন KKR কর্তা

কেএল রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিলেন? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিলেন KKR কর্তা

কেএল রাহুল ও শ্রেয়স আইয়ার (ছবি-এপি) (AP)

নিজেদের অধিনায়কের পাশে দাঁড়াল শ্রেয়সের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। তাদের বক্তব্য শ্রেয়সের সঙ্গে অন্যায় করেছে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিসিআই।

সম্প্রতি ২০২৩-২৪ মরশুমের জন্য কেন্দ্রীয় চুক্তি পাবে এমন খেলোয়াড়দের তালিকা ঘোষণা করেছে বিসিসিআই। বিসিসিআই এই কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ গিয়েছে দুটি বড় নাম, তারা হল ইশান কিষান এবং শ্রেয়স আইয়ার। ইএসপিএন ক্রিকইনফো-এর একটি প্রতিবেদন অনুসারে, আইয়ার রঞ্জি ট্রফি এড়িয়ে গিয়েছিলেন এবং তার পরিবর্তে আইপিএল ২০২৪-এর জন্য কলকাতা নাইট রাইডার্সের প্রাক-মরশুম ক্যাম্পে প্রশিক্ষণ নিচ্ছিলেন। শ্রেয়স আইয়ারের এই সিদ্ধান্তের কারণে নির্বাচকরা বিরক্ত হয়েছিলেন এবং চুক্তি তালিকা থেকে তার নাম বাদ যায়। এমন অবস্থায় নিজেদের অধিনায়কের পাশে দাঁড়াল শ্রেয়সের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। তাদের বক্তব্য শ্রেয়সের সঙ্গে অন্যায় করেছে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিসিআই।

আরও পড়ুন… NZ vs AUS 1st Test: ২০০৬ সালের পর আবার এমনটা হল! ১৭২ রানে জিতল অস্ট্রেলিয়া, ১০ উইকেট নিলেন নাথান লিয়ন

RevSportz-এর সঙ্গে একটি কথোপকথনের সময়ে একজন কেকেআর কর্মকর্তা, যিনি নিজের নাম প্রকাশে অনিচ্ছুক, তিনি জানিয়েছেন যে শ্রেয়স আইয়ার বিশ্বকাপের জন্য ব্যথামুক্ত হওয়ার জন্য ইনজেকশন নিয়েছিলেন এবং এমনকি টুর্নামেন্ট খেলতে আইপিএল এড়িয়ে গিয়েছিলেন। তিনি আরও উল্লেখ করেছেন যে আইয়ারই একমাত্র খেলোয়াড় যাকে বিশ্বকাপের পরে বিরতি দেওয়া হয়নি।

আরও পড়ুন… শোয়েব আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন বাইশ গজের ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’

তিনি বলেন, ‘শ্রেয়স আইয়ার বিশ্বকাপ খেলতে আইপিএল এড়িয়ে গিয়েছিলেন। অস্ত্রোপচারের পরও বিশ্বকাপে ব্যথামুক্ত থাকতে তিনটি কর্টিসোন ইনজেকশন নিয়েছিলেন তিনি। এবং তবুও, সেমিফাইনাল এবং ফাইনালের সময় ব্যথা ফিরে আসে এবং তিনি এটি নিয়েই খেলেন। আইয়ারই একমাত্র খেলোয়াড় যাকে বিশ্বকাপের পর বিরতি দেওয়া হয়নি। তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম টি-টোয়েন্টি সিরিজ খেলেন এবং তারপরে দক্ষিণ আফ্রিকা যান। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে আসার পর, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের আগে জানুয়ারিতে তাকে একটি রঞ্জি খেলা খেলতে বলা হয়েছিল। সে তাই করেছে। একজন খেলোয়াড়ের কি তার পছন্দের কোচের অধীনে প্রশিক্ষণ নেওয়ার স্বাধীনতা নেই?’

আরও পড়ুন… বল হাতে গ্লেন ফিলিপসের পরে, ব্যাট হাতে লড়াই করছেন রাচিন রবীন্দ্র, জমে উঠেছে NZ vs AUS 1st Test

কেকেআর আধিকারিক আরও বলেছিলেন যে কেএল রাহুলের সঙ্গেও কি একই আচারণ করা হয়। কারণ যখন কেএল রাহুলের কোয়াড্রিসেপ ব্যথার চিকিৎসার জন্য লন্ডনে ভ্রমণ করেছিলেন তখন কি কেউ দেখতে পাননি যে সেও ব্যাট করেনি। এরপরে কেকেআর-এর সেই কর্তা প্রশ্ন করেছিলেন যে প্রাক্তন ভারতীয় সহ-অধিনায়ক কবে শেষ রঞ্জি ট্রফি খেলেছিলেন। তিনি বলেন, ‘কেএল রাহুলও তার কোয়াড্রিসেপ ব্যথার চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন। কেউ প্রশ্ন করেনি। আর রাহুল শেষ কবে রঞ্জি খেলায় অংশ নিয়েছিলেন? এছাড়াও তিনি একজন ইনজুরি-প্রবণ ক্রিকেটার যিনি সিরিজ ও ম্যাচ মিস করেছেন। একজন খেলোয়াড় তার শরীরের মূল্যায়নের ক্ষেত্রে সেরা বিচারক।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি, আরতি সিংয়ের পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023 Sheffield United vs Burnley Live Score, Sheffield United 0-0 Burnley EPL 2023 Everton vs Nottingham Forest Live Score, Everton 0-0 Nottingham Forest EPL 2023 'রাজনৈতিক মতাদর্শ বদলান...' লোকসভার আগে ইঙ্গিতবহ পোস্ট বীরের, নিশানায় কোন দল?

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.