বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > প্রকাশিত হল অস্ট্রেলিয়ার বিশ্বকাপের জার্সি, ম্যাক্সওয়েলদের শার্টে এবার ভারতীয় আইটি ব্র্যান্ড

প্রকাশিত হল অস্ট্রেলিয়ার বিশ্বকাপের জার্সি, ম্যাক্সওয়েলদের শার্টে এবার ভারতীয় আইটি ব্র্যান্ড

ম্যাক্সওয়েলদের শার্টে এবার ভারতীয় আইটি ব্র্যান্ড (ছবি-এক্স)

আসন্ন বিশ্বকাের জন্য নিজেদের জার্সি প্রকাশ করল ক্রিকেট অস্ট্রেলিয়া। এবারের বিশ্বকাপে ভারতের ছোঁয়া নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া দল। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা এবার তাদের জার্সিতে একটি সুপরিচিত ভারতীয় আইটি ব্র্যান্ডের বিজ্ঞাপন রাখা হয়েছে।

অক্টোবর-নভেম্বরে ভারতে শুরু হওয়া আসন্ন ওডিআই বিশ্বকাপে অস্ট্রেলিয়া তাদের রেকর্ডকে আরও এগিয়ে নিয়ে যেতে চাইবে। ছয় নম্বর শিরোপা জিততে প্রস্তুত অজি দল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে জয়ের পর, অস্ট্রেলিয়া অবশ্যই এই বছর তাদের ট্রফি ক্যাবিনেটে আরও একটি ট্রফি যোগ করে চাইবে। আর সেটা যদি ওয়ানডে বিশ্বকাপের ট্রফি হয় তাহলে তার থেকে বড় আর কিছুই হয় না। আইসিসি টুর্নামেন্টের এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে নামার আগে ভারতে বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে টিম অস্ট্রেলিয়া। তবে তার আগেই আসন্ন বিশ্বকাের জন্য নিজেদের জার্সি প্রকাশ করল ক্রিকেট অস্ট্রেলিয়া। এবারের বিশ্বকাপে ভারতের ছোঁয়া নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া দল। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা এবার তাদের জার্সিতে একটি সুপরিচিত ভারতীয় আইটি ব্র্যান্ড HCL Tech-এর বিজ্ঞাপন রেখেছে।

ভারতীয় আইটি কোম্পানিটির নাম হল এইচসিএলটেক। আসন্ন মেগা আইসিসি ইভেন্টে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের জার্সিতে প্রদর্শিত হবে HCL-এর লোগো। ভারের বিরুদ্ধে সিরিজ শুরু করার আগেই জার্সিটি উন্মোচন করা হয়। এর ফলে বোঝা যাচ্ছ বর্তমানে ভারতীয় ব্র্যান্ডগুলি বিশ্বের দরবারে নিজেদের একটা আলাদা জায়গা করে নিয়েছে। ক্রিকেটের সর্বাধিক জনপ্রিয়তার কারণে অস্ট্রেলিয়ার জার্সিতে এবার এইচসিএল-এর লোগো দেখা যাচ্ছে।

মিডিয়া রিপোর্টের অনুসারে HCL Tech ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে তাদের অংশীদারিত্ব প্রসারিত করেছে। ম্যাক্সওয়েলের গায়ে আসন্ন বিশ্বকাপের জন্য তৈরি হওয়া অস্ট্রেলিয়ার জার্সিটি দেখা যাচ্ছে। সেই জার্সিতেই বাম হাতের কাছে HCL Tech লেখা রয়েছে। অস্ট্রেলিয়া আবারও হলুদ রং-এর জার্সি সামনে এনেছে তাতেই HCL Tech ছাপানো রয়েছে। অস্ট্রেলিয়া দল ইতিমধ্যেই ভারতে পৌঁছেছে কারণ তারা তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে। ওয়ানডে বিশ্বকাপের আগে তাদের জন্য একটি টিউন আপ হবে বলে মনে করা হচ্ছে। আগামী ৮ অক্টোবর চেন্নাইয়ে ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করবে অস্ট্রেলিয়া। তার আগেই নতুন জার্সি গায়ে সকলের সামনে এলেন গ্লেন ম্য়াক্সওয়েল। এই জার্সিতে HCL Tech ছাড়া আর কোনও ব্র্যান্ডের নাম দেখা যায়নি। জার্সিটি হলুদ রঙের করা হয়েছে, তাতে হাল্কা উল্কি করা রয়েছে।

ক্রিকেট খবর

Latest News

চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা আম্বানিদের রিসেপশনে হাজির টাইগারও! এলেন বাবার সঙ্গে আসছে কর্কট সংক্রান্তি, সূর্যকে শক্তিশালী করে নাম যশ পেতে করুন ৫ কাজ 'আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে, তবে আমরা শত্রু নই', ট্রাম্পকে নিয়ে বললেন বাইডেন ছেলের রিসেপশনে অতিথি আপ্যায়নের জন্য সেজেগুজে হাজির মা নীতা অম্বানি ঐতিহাসিক ১৬ তম কোপা জয় আর্জেন্তিনার! ব্রাজিল কতবার জিতেছে? রইল সব জয়ীদের তালিকা আয়ারাম-গয়ারাম নারিন-শাকিব-মিলাররা, এবার ম্যাক্সওয়েলদের কাছে হার নাইট রাইডার্সের সাঁতার কাটতে গিয়ে বিপত্তি, ব্রেন ইটিং অ্যামিবায় আক্রান্তের মৃত্যু পাকিস্তানে অনন্তের রিসেপশনে 'আগুন' এন্ট্রি তামান্নার! কোথায় বিজয়?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.