বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > CWC 2023- ভাইরাল অজয় জাদেজার সেলিব্রেশন, পাকিস্তানকে হারাতেই নাচলেন আফগানিস্তানের মেন্টর

CWC 2023- ভাইরাল অজয় জাদেজার সেলিব্রেশন, পাকিস্তানকে হারাতেই নাচলেন আফগানিস্তানের মেন্টর

ভাইরাল হল অজয় জাদেজার সেলিব্রেশন (ছবি-এক্স)

Ajay Jadeja's Celebration- ম্যাচ জেতার পরপরেই মাঠে রীতিমতো জয়কে উদযাপন করতে দেখা যায় গোটা আফগান দলকে। তাদের সঙ্গে সেই উদযাপনে মেতে ওঠেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় জাদেজাও। যিনি ঘটনাচক্রে এই মুহূর্তে আফগানিস্তানের মেন্টরও বটে। আর জাদেজার সেই উদযাপনের ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

শুভব্রত মুখার্জি: সোমবার অর্থাৎ ২৩ অক্টোবর চেন্নাইয়ের চিপ স্টেডিয়ামে ইতিহাস রচনা করেছে আফগানিস্তান দল। তাদের ক্রিকেট ইতিহাসে প্রথমবার তারা হারিয়ে দিয়েছে পাকিস্তান দলকে। তাও আবার ওডিআই বিশ্বকাপের মঞ্চে। ৮ উইকেটের ব্যবধানে জিতে রীতিমতো বাবর আজম বাহিনীকে উড়িয়ে দিয়েছে আফগানরা। ম্যাচ জেতার পরপরেই মাঠে রীতিমতো জয়কে উদযাপন করতে দেখা যায় গোটা আফগান দলকে। তাদের সঙ্গে সেই উদযাপনে মেতে ওঠেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় জাদেজাও। যিনি ঘটনাচক্রে এই মুহূর্তে আফগানিস্তানের মেন্টরও বটে। আর জাদেজার সেই উদযাপনের ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

ভারতের হয়ে দীর্ঘদিন খেলেছেন এই ব্যাটিং অলরাউন্ডার। পাকিস্তানের বিরুদ্ধে ১৯৯৬ সালের ওডিআই বিশ্বকাপে ভারতের হয়ে অজয় জাদেজার কোয়ার্টার ফাইনালে খেলা সেই ঝোড়ো ইনিংস তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। সেদিন ওয়াকার ইউনিস,আকিব জাভেদদের সেদিন রীতিমতো বেদম প্রহার করেছিলেন তিনি। এই অজয় জাদেজা সেদিন ক্রিকেটার হিসেবে পাক দলকে হারানোর স্বাদ পেয়েছিলেন। আর এদিন মেন্টর হিসেবে স্বাদ পেলেন পাকিস্তান দলকে হারানোর। এর আগে সাতবার ওডিআইতে মুখোমুখি হয়েছে পাকিস্তান এবং আফগানিস্তান। প্রত্যেকবারেই জিতেছিল পাকিস্তান দল। অষ্টমবার আফগানিস্তান এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এক ঐতিহাসিক জয় তুলে নিল। সেই জয়ের পরেই আনন্দ ভাসতে দেখা যায় অজয় জাদেজাকে। তাঁর পরনে ছিল লাল টি শার্ট এবং একটি কালো প্যান্ট। জয়ের পরেই মুষ্টিবদ্ধ দুটি হাত উপরে তুলে আনন্দে মেতে ওঠেন তিনি।

চলতি ওডিআই বিশ্বকাপ শুরুর আগেই আফগান দলের মেন্টর হিসেবে যোগ দিয়েছিলেন। তাঁর প্রভাব যে দলের উপরে কতটা সুদৃঢ়ভাবে পড়েছে তা বোঝা যাচ্ছে আফগানদের পারফরম্যান্সে। দুই প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং পাকিস্তানকে চলতি বিশ্বকাপে হারিয়েছে আফগানরা। যার অনেকটাই কৃতিত্ব দাবি করতে পারেন অজয় জাদেজা। পাক দলকে হারানোর পরে তাঁর উচ্ছ্বাসের ছবি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে। দলের বাকি ক্রিকেটারদের শুভেচ্ছা জানানোর সময়ে ও অজয় জাদেজার চোখেমুখে লেগে থাকা স্বস্তির ছবি ধরা পড়ে ক্যামেরায়।

ক্রিকেট খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.