বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC CWC PAK vs SA: ম্যাচ হারতেই নওয়াজের উপর রেগে গেলেন পাক অধিনায়ক! কিন্তু কেন?-ভিডিয়ো

ICC CWC PAK vs SA: ম্যাচ হারতেই নওয়াজের উপর রেগে গেলেন পাক অধিনায়ক! কিন্তু কেন?-ভিডিয়ো

নাওয়াজের উপর রেগে গেলেন বাবর। ছবি-টুইটার

পরপর ম্যাচ হেরেই চলেছে পাকিস্তান। এবারও তারা হারল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। ম্যাচ হারতেই নওয়াজের উপর মাথা গরম করলেন পাক অধিনায়ক।

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পাকিস্তান ক্রিকেট দলের জন্য। একে প্রাক্তন পাক তারকাদের খোঁচা আর তার উপর লাগাতার হার। বেশ বিপাকে পাক শিবিরে। প্রথম দুটি ম্যাচ জেতার পর লাগাতার পরাজয়ের মুখোমুখি হয়েছে বাবর আজম বাহিনী। তাও একটা জেতার সুযোগ পেয়েছিল, সেটাও হাতছাড়া হয়ে গেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। একেবারে কাছাকাছি এসেও জয়ের স্বাদ পেলো না পাকিস্তান। উল্টে জেতা ম্যাচ হেরে যাওয়ায় ক্ষুব্ধ বাবর আজম। এমনই একটি চিত্র দেখা গেল গতকাল চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে। বাঁ-হাতি স্পিনার ও অলরাউন্ডার মহম্মদ নওয়াজের বোলিংয়ে অসন্তোষ প্রকাশ করেন পাক অধিনায়ক বাবর আজম। তবে এই জয় রীতিমতো আত্মবিশ্বাস তুঙ্গে করে দিয়েছে প্রোটিয়া শিবিরের। নিচের দিকের ব্যাটাররা যেভাবে ঠান্ডা মাথায় ম্যাচ বার করেছে তা দেখে মুগ্ধ ক্রিকেট প্রেমী সহ গোটা ক্রিকেট বিশ্বও।

এক ব্যবহারকারী তার এক্স হ্যান্ডেল থেকে বাবর আজমের সেই ক্ষুব্ধ হওয়ার ভিডিয়োটি শেয়ার করেন। ভিডিয়োতে দেখা যায় শেষ উইকেটটি নিতে না পারায় ম্যাচ শেষে মহম্মদ নওয়াজের উপর রাগ দেখাচ্ছে পাক অধিনায়ক। এই ভিডিয়ো ঘিরে উঠে আসে নানা লোকের নানা মত। পাক সমর্থকরা দুঃখ ও ক্ষোভ প্রকাশ করলেও, অন্যদিক থেকে পাক বিরোধী সমর্থকরা ব্যঙ্গাত্মক মন্তব্য করে। এই জয়ের সুবাদে টেবিল টপার হয়ে গেল প্রোটিয়া বাহিনী। অন্যদিকে পাকিস্তানের অবস্থা আরও শোচনীয় হয়ে গেল। পরবর্তী রাউন্ডে যাওয়ার দরজা কার্যত বন্ধ হয়ে গেল। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে পাকিস্তানের স্থান ছয় নম্বরে।

উল্লেখ্য, শুক্রবার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। তবে শুরুর দিকে অতটা সুবিধাজনক অবস্থা ছিল না পাকিস্তানের। ২৮ ওভারের মধ্যেই হারিয়ে ফেলে পাঁচটি উইকেট। এরপর শাকিল ও শাদব খানের একটি দুর্দান্ত পার্টনারশিপের সুবাদে স্কোরবোর্ডে আসে গতি। শেষ অবধি ৪৬.৪ ওভারে ২৭০ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। অর্ধশতরান আসে অধিনায়ক বাবর আজম ও শাকিলের ব্যাট থেকে। শাদব খান করেন ৪৩।

জবাবে রান তাড়া করতে নেমে, কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হতে হয় দক্ষিণ আফ্রিকার ব্যাটারদের। ৪২ ওভারের মধ্যেই ৮টি উইকেট হারিয়ে ফেলে দক্ষিণ আফ্রিকা। তারপরে নিচের দিকের ব্যাটারদের ধৈর্যশীল ব্যাটিংয়ের সাহায্যে এক উইকেটে ম্যাচটি পকেটে পুড়ে নেয় দক্ষিণ আফ্রিকা। একটি দুর্দান্ত ইনিংস উপহার দেন এডেন মার্করাম। ম্যাচের সেরা হন তাবরেজ শামসি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.