বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs ENG- রোহিত শর্মার ক্যাচ নিতে গিয়ে কেঁদে ফেললেন লিয়াম লিভিংস্টোন! প্রশ্নের মুখে মাঠের আউটফিল্ড

IND vs ENG- রোহিত শর্মার ক্যাচ নিতে গিয়ে কেঁদে ফেললেন লিয়াম লিভিংস্টোন! প্রশ্নের মুখে মাঠের আউটফিল্ড

রোহিত শর্মার ক্যাচ ধরছেন লিয়াম লিভিংস্টোন (ছবি-ANI)

ক্যাচটি এতটাই বিপজ্জনক ছিল যে লিভিংস্টোন হাঁটুতে গুরুতর চোট পান এবং তিনি ব্যথায় কাঁদতে কাঁদতে মাটিতে শুয়ে পড়েন। তবে কিছুক্ষণ পর আবার ফিল্ডিংয়ের জন্য প্রস্তুত হন তিনি। এরপরে মাঠের আউট ফিল্ড নিয়ে আবারও প্রশ্ন ওঠে।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-এর ২৯ তম ম্যাচে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা মাত্র ১৩ রানের জন্য তিনি তাঁর সেঞ্চুরি মিস করেন। এদিন টস হেরে ম্যাচে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানানো হয় টিম ইন্ডিয়াকে। মাত্র চল্লিশ রানে শুভমন গিল, বিরাট কোহলি এবং শ্রেয়স আইয়ারের উইকেট হারায় টিম ইন্ডিয়া। এদিনের ম্যাচে ইংল্যান্ডের বোলাররা দুর্দান্ত শুরু করেছিলেন। এর পরে, রোহিত সাবধানে ব্যাট করেন এবং ৮৭ রানের একটি বুদ্ধিমান ইনিংস খেলেন।

রোহিত শর্মা ইনিংসের ৩৭তম ওভারের পঞ্চম বলে আদিল রশিদের বিরুদ্ধে বড় শট মারার চেষ্টা করেছিলেন এবং সেটি অনেক উঁচুতে উঠে গিয়েছিল। কিন্তু অনেকটা দৌড়ে লিয়াম লিভিংস্টোন এই ক্যাচটি ধরেন। এই ক্যাচটি নেওয়ার সময়ে লিয়াম লিভিংস্টোন নিজের ক্যারিয়ারের ঝুঁকি নিয়ে ফেলেছিলেন। একটি দুর্দান্ত ক্যাচ নেন তিনি এবং রোহিত শর্মাকে সাজঘরে ফিরে যেতে বাধ্য করেন। তবে লিভিংস্টোন যে ভাবে ক্যাচটি ধরেছিলেন বা বলা যেতে পারে ক্যাচটি ধরার সময়ে পিছলে গিয়েছিলেন তা দেখে অনেকেই ভয় পেয়ে গিয়েছিল। কারণ এই ক্যাচটি ফিনিস করার সময়ে হাঁটুতে চোট পান লিভিংস্টোন। সেই সময়ে মাঠের একটি অংশের ঘাস উঠে যায় এবং মাঠের মাটিও বেরিয়ে আসে।

ক্যাচটি এতটাই বিপজ্জনক ছিল যে লিভিংস্টোন হাঁটুতে গুরুতর চোট পান এবং তিনি ব্যথায় কাঁদতে কাঁদতে মাটিতে শুয়ে পড়েন। তবে কিছুক্ষণ পর আবার ফিল্ডিংয়ের জন্য প্রস্তুত হন তিনি। এরপরে মাঠের আউট ফিল্ড নিয়ে আবারও প্রশ্ন ওঠে।

ধরমশালার পরে এবার লখনউয়ের স্টেডিয়ামের আউট ফিল্ড নিয়ে প্রশ্ন ওঠে। যা দেখে অনেকেই আঁতকে ওঠেন। তবে লিভিংস্টোনের চোট তেমন হয়নি। এবং ফিল্ডিং করার পরে তিনি ব্য়াট করতেও মাঠে নেমে পরেন। এদিনের ম্যাচের কথা বললে, ভারত বনাম ইংল্যান্ড বিশ্বকাপ ২০২৩ এর ২৯ তম ম্যাচটি আজ অর্থাৎ ২৯ অক্টোবর লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ভারত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ২২৯ রান করেছে। রোহিত শর্মার অর্ধশতকের সুবাদে ভারত এই স্কোর তুলতে সফল হয়েছে। ভারতের হয়ে সর্বোচ্চ ৮৭ রান করেন অধিনায়ক রোহিত শর্মা। মাত্র ১৩ রানের জন্য তিনি শতরান হাতছাড়া করেছেন। এদিন ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ডেভিড উইলি। ২০২৩ বিশ্বকাপে প্রথমবার ভারত প্রথম ইনিংসে ব্যাট করেছিল। ২২৯ রান ডিফেন্ড করতে নেমেই দারুণ শুরু করে ভারত। ৯৮ রানে সপ্তম উইকেট হারায় ইংল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.