বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > Dhoni visits ancestral village: ২০ বছর পরে পৈতৃক গ্রামে ধোনি! বিশেষ পুজো সাক্ষীর সঙ্গে, ছবি তুললেন সকলের সঙ্গে

Dhoni visits ancestral village: ২০ বছর পরে পৈতৃক গ্রামে ধোনি! বিশেষ পুজো সাক্ষীর সঙ্গে, ছবি তুললেন সকলের সঙ্গে

পৈতৃক গ্রামে ধোনি। (ছবি সৌজন্যে এক্স)

নিজের পৈতৃক গ্রামে এলেন মহেন্দ্র সিং ধোনি। সঙ্গে আছেন স্ত্রী সাক্ষীও। ২০০৩ সালে শেষবার লাওলি গ্রামে এসেছিলেন ধোনি। তখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি তাঁর। অর্থাৎ আন্তর্জাতিক ক্রিকেট দুনিয়ার পা রাখার থেকে প্রথমবার নিজের পৈতৃক গ্রামে এলেন ধোনি।

'ধোনি' হওয়ার পরে প্রথমবার নিজের পৈতৃক গ্রামে এলেন মহেন্দ্র সিং ধোনি। ভারত যখন মুম্বইয়ে বিশ্বকাপের সেমিফাইনাল খেলছে, তখন সেখান থেকে প্রায় ১,৮০০ কিলোমিটার দূরে উত্তরাখণ্ডের আলমোড়ায় নিজের পৈতৃক গ্রাম লাওলিতে আসেন। সঙ্গে আছেন স্ত্রী সাক্ষী। গ্রামে এসে মন্দিরে বিশেষ পুজো দেন। আর সেই খবর চাউর হতেই প্রচুর মানুষের ভিড় জমে যায়। নিজের চোখের সামনে একবার ধোনিকে দেখতে অনেকে চলে আসেন। যে ধোনি ২০ বছর পর নিজের পৈতৃক গ্রামে এলেন। ২০০৩ সালে শেষবার লাওলি গ্রামে এসেছিলেন ধোনি। তখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি তাঁর। অর্থাৎ আন্তর্জাতিক ক্রিকেট দুনিয়ার পা রাখার থেকে প্রথমবার নিজের পৈতৃক গ্রামে এলেন ধোনি। তাঁর জন্মের আগেই অবশ্য সেই গ্রাম থেকে চলে এসেছিলেন ধোনির বাবা-মা।

মঙ্গলবার স্ত্রী সাক্ষীর সঙ্গে উত্তরাখণ্ডের নৈনিতালে এসে পৌঁছান ধোনি। তখন থেকেই জল্পনা ছড়িয়েছিল যে নিজের পৈতৃক গ্রামে আসতে পারেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। আর শেষপর্যন্ত সেই জল্পনাই সত্যি নয়। বুধবার সকাল ১১টা নাগাদ পৈতৃক গ্রামে পৌঁছান। সেখানে পৌঁছেই মন্দিরে চলে যান ধোনি এবং সাক্ষী। বিশেষ পুজো-অর্চনা করেন তাঁরা।

তারইমধ্যে ধোনি আসার খবর চাউর হয়ে যায় গ্রামে। সেই খবর পেয়েই গ্রামের প্রচুর মানুষের ভিড় জমে যায়। ধোনির একঝলক পেতে তাঁরা মরিয়া হয়ে ওঠেন। বাড়ি আসার আগেই রাস্তায় অপেক্ষা করতে থাকেন তাঁরা। সেইসবের মধ্যেই নিজের পৈতৃক বাড়িতে পৌঁছান ধোনি। পঞ্চায়েত প্রধান দীনেশ সিং ধোনি জানান যে স্ত্রী সাক্ষীর সঙ্গে বুধবার গ্রামে এসেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

আরও পড়ুন: Diwali 2023: ধোনির পরিবারের সঙ্গে দিওয়ালি পালন ঋষভ পন্তের, ভাইরাল হল সাক্ষীর শেয়ার করা ছবি

ধোনি এবং সাক্ষীর সেই সফরের একাধিক ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। একটি ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে যে কানে ফোন দিয়ে হাত দিয়ে কিছু একটা দেখিয়ে দেওয়ার ইঙ্গিত করছেন ধোনি। সম্ভবত কোন রাস্তা দিয়ে পৈতৃক বাড়িতে পৌঁছাবেন, তা জানতে চাইছিলেন। বাড়িরা তাঁকে বোঝানোর চেষ্টা করছিলেন।

তারইমধ্যে গ্রামের বাড়িতে বসে সাক্ষী এবং অন্যান্যদের সঙ্গে ছবি তোলেন। ধোনি এবং সাক্ষীকে বেশ ভালো মেজাজে দেখা যায়। সাক্ষীকে একেবারে খিলখিলিয়ে হাসতে দেখা গিয়েছে। ধোনি যেমন হাসেন, সেরকমভাবেই হালকা চালে হাসছিলেন। তাছাড়া আরও একটি ভিডিয়োয় দেখা গিয়েছে যে এক মহিলার সঙ্গে ধোনি কথা বলছেন। ওই মহিলাকে প্রণাম করেন ধোনি। তারপর ধোনিকে জড়িয়ে ধরেন ওই মহিলা।

আরও পড়ুন: ধোনি ভারতীয় ক্রিকেটকে বদলেছে, সিস্টেম নয়, বাবরের তুলোধোনায় মাহির উদাহরণ দিলেন আমির

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা? বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.