বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ODI WC 2023- পাকিস্তানের নেটে ৬ ফুট ৯ ইঞ্চির পেস বোলার! বাবরদের অনুশীলনে কে এই ক্রিকেটার?

ODI WC 2023- পাকিস্তানের নেটে ৬ ফুট ৯ ইঞ্চির পেস বোলার! বাবরদের অনুশীলনে কে এই ক্রিকেটার?

বাবরদের অনুশীলনে কে এই ৬ ফুট ৯ ইঞ্চির পেস বোলার? (ছবি-এক্স)

Pakistan Team net Practice for ODI World Cup- বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে বৃহস্পতিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতীক স্টেডিয়ামে অনুশীলন করতে নেমে পড়েছে টিম পাকিস্তান। তবে তাদের প্রথম অনুশীলন সেশনে আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন ছয় ফুট নয় ইঞ্চি লম্বা ফাস্ট বোলার।

Pakistan Team- বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে বৃহস্পতিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতীক স্টেডিয়ামে অনুশীলন করতে নেমে পড়েছে টিম পাকিস্তান। তবে তাদের প্রথম অনুশীলন সেশনে আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন ছয় ফুট নয় ইঞ্চি লম্বা ফাস্ট বোলার। এই তরুণ অবশ্য পাকিস্তানের নয়, ভারতীয় বোলার। তাঁর নাম হল নিশান্ত সারনু। তিনি হলেন হায়দরাবাদের ছেলে। হায়দরাবাদ অনূর্ধ্ব-১৯ দলে রয়েছেন নিশান্ত। এই তরুণ বোলার হলেন সেই নেট বোলারদের মধ্যে একজন যারা পাকিস্তান দলকে নেট অনুশীলনে সাহায্য করবেন। পাকিস্তান দল এখানে আসার মাত্র ১২ ঘন্টা পরে প্রথম অনুশীলন সেশনে নেমে পড়েছে। এরপর বাবরদের অনুশীলন সেশনে হায়দরাবাদের নিশান্তকে দেখা যায়।

শুক্রবার নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। হ্যারিস রউফ এবং শাহিন শাহ আফ্রিদি বোলিং করার পর, পাকিস্তানের বোলিং কোচ মর্নে মর্কেল এবং সাপোর্ট স্টাফরা নিশান্তকে নেটে বল করার জন্য ডাকেন। যিনি তখন অধীর আগ্রহে নিজের পালার জন্য অপেক্ষা করছিলেন। এরপরে নেটে এসে একের পর এক বল করতে থাকেন নিশান্ত। 

নিশান্ত, যিনি অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্সকে নিজের আইডল বলে মনে করেন। নেটে পাকিস্তানের ব্যাটারদের বল করার পরে জানিয়েছেন, ‘এই মুহূর্তে আমি ঘণ্টায় ১২৫ থেকে ১৩০ কিলোমিটার গতিতে বল করতে পারি। মর্নে মর্কেল স্যার আমার গতি বাড়াতে বলেছেন। তিনি আরও জিজ্ঞাসা করেছিলেন যে আমি আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের নেট অনুশীলনের জন্য উপলব্ধ হতে পারি কিনা।’ আসলে মর্কেলও লখনউ ফ্র্যাঞ্চাইজির সমর্থন স্টাফের একটি অংশ। ৬ অক্টোবর হায়দরাবাদে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান ক্রিকেট দল। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ১৪ অক্টোবর ভারতের বিরুদ্ধে বড় ম্যাচ খেলবে পাকিস্তান। এই বড় ম্যাচের জন্য ভক্তরা দারুণ উত্তেজিত। সাত বছর পর ভারতে এসেছে পাকিস্তান দল। পাকিস্তান দল সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ২০১৬ সালে ভারত সফর করেছিল।

দেখে নিন এবারের বিশ্বকাপের জন্য পাকিস্তান দল-

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মহম্মদ রিজওয়ান, সউদ শাকিল, ইফতিকার আহমেদ, সলমন আলি আঘা, মহম্মদ নওয়াজ, উসমান মীর, হ্যারিস রউফ, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি এবং মহম্মদ ওয়াসিম (জুনিয়র)।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ছোট্ট একটা পুতুল বসে চেয়ারে! প্রথমবার মেয়ের মুখ দেখালেন অভিনেত্রী স্বরা ভাস্কর নুন খাওয়া কমালে কি যৌনজীবন দারুণ হবে? বিছানায় অ্যাকটিভ থাকার টিপস দিলেন চিকিৎসক বিয়ের ভরা মরশুমে কলকাতায় সোনার দাম আরও সস্তা! পড়ল রুপোর দরও চালু হল কলেজের ভরতির অভিন্ন পোর্টাল! কবে থেকে আবেদন শুরু? কীভাবে করতে হবে? আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? অভব্য যাত্রীকে প্লেন থেকে নামাতে যেতেই বিমানকর্মীকে সজোরে কামড় মহিলার আজ এই মাসের শেষ প্রদোষ উপবাস, মনস্কামনা পূরণের জন্য কী করবেন জেনে নিন ইদ উদযাপনকে ঘিরে বালেশ্বরে ২ সম্প্রদায়ের সংঘর্ষ, জারি ১৪৪ ধারা, বন্ধ করা হল নেট ৭২ ঘণ্টায় দিল্লি ও নয়ডায় হিটস্ট্রোকে মৃত ১৫ জন, তাপপ্রবাহের সতর্কতা জারি EVM এ কারচুপির অভিযোগ নেই বাংলার কোনও দলেরই, বলছে EC, মেশিন পরীক্ষার খরচ কত?

T20 WC 2024

আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.