বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ > অভিষেকের গড়ে এবার শোভন–বৈশাখী, সোমবার ডায়মন্ড হারবারে বিজেপি–র রোড–শো
কলকাতার রোড–শোতে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
কলকাতার রোড–শোতে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

অভিষেকের গড়ে এবার শোভন–বৈশাখী, সোমবার ডায়মন্ড হারবারে বিজেপি–র রোড–শো

  • কিছুদিন আগেই গোলপার্কে শোভনের ফ্ল্যাটে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার। দলের বিরুদ্ধে ইতিমধ্যে কিছু বেসুরো মন্তব্যও করেছেন তিনি। তবে কি আগামী সোমবার শোভনের হাত ধরে বিজেপি–তে যাবেন এই তৃণমূল বিধায়ক?‌

অভিষেকের গড়ে এবার শোভন–বৈশাখী। কলকাতার পর এবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে রোড–শো করতে চলেছেন বিজেপি–র কলকাতার পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায় ও সহ–আহ্বায়ক বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ১৮ জানুয়ারি, সোমবার ডায়মন্ড হারবারের বিষ্ণুপুরে হবে এই রোড–শো। আর তা শেষে হতে পারে একটি পথসভা।

শোভন চট্টোপাধ্যায়কে ৫১টি বিধানসভা কেন্দ্রের দায়িত্ব দিয়েছে বিজেপি। ইতিমধ্যে গত সোমবার তিনি কলকাতায় রোড–শো করেছেন। এবার তিনি যাচ্ছেন জেলা সফরে। আর প্রথমেই তিনি টার্গেট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংসদ এলাকা ডায়মন্ড হারবার। জানা গিয়েছে, ১৮ জানুয়ারি রোড–শো শেষে সভায় তৃণমূল থেকে বিজেপি–তে একাধিক যোগদানও হতে পারে।

কিছুদিন আগেই গোলপার্কে শোভনের ফ্ল্যাটে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার। দলের বিরুদ্ধে ইতিমধ্যে কিছু বেসুরো মন্তব্যও করেছেন তিনি। তবে কি আগামী সোমবার শোভনের হাত ধরে বিজেপি–তে যাবেন এই তৃণমূল বিধায়ক?‌ এ নিয়েও শুরু হয়েছে জল্পনা।

এদিকে, গত সোমবারই গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত রোড শো করেছিলেন শোভন–বৈশাখী। আর তার পরই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সেই গোলপার্ক থেকেই হাজরা মোড় পর্যন্ত পদযাত্রা করতে দেখা যায়। আর এবার অভিষেকের গড়েই যেতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কারণ, আসন্ন নির্বাচনে ডায়মন্ড হারবার বিজেপি–র কাছে অন্যতম পাখির চোখ। গত ডিসেম্বরেই ডায়মন্ড হারবারে এসেছিলেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা।

উল্লেখ্য, ১৭ জানুয়ারি, রবিবার আইসিসিআরে বিজেপি–র একটি সাংগঠনিক বৈঠক রয়েছে। সেখানে থাকবেন দিলীপ ঘোষ–সহ বিজেপি–র উচ্চপদস্থ নেতৃত্ব। সেখানে শোভন, বৈশাখীরও উপস্থিত থাকার কথা রয়েছে। এর পাশাপাশি নিজের বিধানসভা এলাকা বেহালা পূর্বে আগামী সপ্তাহে যেতে চলেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। থাকবেন বৈশাখীও। সূত্রের খবর, ২২ জানুয়ারি বেহালা পূর্বে হতে পারে শোভন–বৈশাখীর রোড–শো।

বন্ধ করুন